Pooja Hegde: বিয়ের জন্য স্টাইলিশ লুকের জন্য পূজার ম্যাঙ্গো লিফ শাড়ি পারফেক্ট!

সম্প্রতি একটি হলুদ রঙের সুন্দর শাড়ির ছবি সোশ্যাল প্ল্যাটফর্মে পোস্ট করছেন তিনি। আর সেই নিয়েই শুরু হয়েছে নানান চর্চা।

Pooja Hegde: বিয়ের জন্য স্টাইলিশ লুকের জন্য পূজার ম্যাঙ্গো লিফ শাড়ি পারফেক্ট!
দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ে।
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Sep 21, 2021 | 9:53 AM

ফ্যাশন দুনিয়ায় দক্ষিণ ভারতীয় নায়িকারাও কম যান না কোনও অংশে। তার মধ্যে অন্য়তম দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ে। ঐতিহ্যবাহী পোশাক বা ভ্রমণে জন্য কিংবা বিয়ের পোশাক হিসেবে যাই পড়ুন না কেন, ফ্যাশনেবল আউটফিট হিসেবে বরাবর সুনাম রয়েছে এই নায়িকার। ইন্সটাগ্রামে প্রায় ১৫ মিলিয়নের বেশি ফলোয়ার পূজার। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রীর সৌন্দর্যের পাশাপাশি ফ্যাশনের প্রতি ঝোঁক সকলের প্রিয়ও বটে। সম্প্রতি একটি হলুদ রঙের সুন্দর শাড়ির ছবি সোশ্যাল প্ল্যাটফর্মে পোস্ট করছেন তিনি। আর সেই নিয়েই শুরু হয়েছে নানান চর্চা।

পুরস্কার অনুষ্ঠানের জন্য, পূজা একটি উজ্জ্বল হলুদ রঙের শাড়ি বেছে নিয়েছিলেন। সেই শাড়ির স্টাইল দেখে আপনি নজর ফেরাতে পারবেন না তা গ্যারান্টি। পোপি ম্যাঙ্গো লিফ প্রিন্টের রাফল শাড়িটির ডিজাইনার হলেন অর্পিতা মেহতা। অর্গানজা সিল্ক শাড়িটির সমস্ত অংশ জুড়েই রয়েছে আমের পাতার প্রিন্ট। রয়ছে রাফেলড লেয়ার। শাড়ির সঙ্গে ম্যাচিং ও স্টাইলিশ স্ট্রাপি এমব্রয়ডারড ব্লাউজ পরেছিলেন তিনি। ব্লাউজে রয়েছে অসাধারণ মিরর ওয়ার্ক।

এমন সুন্দর ও স্টাইলিশ পোশাক বিয়ের যে কোনও অনুষ্ঠানের জন্য পারফেক্ট। গায়ে হলুদ বা হলদি অনুষ্ঠানে স্টাইলিশ আউটফিটের সন্ধানে তাকলে পূজার এই স্টাইল স্টেটমেন্ট নকল করতে পারেন। যে কোনও বিয়ের অনুষ্ঠান তো বটেই. যাঁরা সদ্য নতুন জীবন শুরু করতে চলেছেন তাঁদের জন্য এই শাড়ি হল বেস্ট।

মেকআপেও রয়েছে আলাদা টাচ-আপ। ব্রোঞ্জ সাইড মেকআপ লুক ও তাঁর ট্রেডমার্ক ওয়েভি হেয়ার এই সাজের সঙ্গে একেবারে মানানসই। পূজার এই সেক্সি শাড়ি লুক শাড়ি-প্রেমীদের জন্য বেশ আকর্ষণের। উত্‍সবের মরসুমে রাফেলড শাড়ি ও পূজার স্টাইল অনুকরণ করলে মন্দ হবে না।

আরও পড়ুন: Priyanka Chopra Jonas: এয়ারপোর্ট লুকে প্রিয়াংকার লেপার্ড প্রিন্টেড হুডি ও ব্যাকপ্যাকের দাম শুনলে আঁতকে উঠবেন আপনি!

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla