Priyanka Chopra Jonas: এয়ারপোর্ট লুকে প্রিয়াংকার লেপার্ড প্রিন্টেড হুডি ও ব্যাকপ্যাকের দাম শুনলে আঁতকে উঠবেন আপনি!

কাজের সূত্রে এখন লন্ডনে থাকছেন প্রিয়াংকা। কিন্তু নিকের জন্মদিনের জন্য আপাতত তিনি নিউ ইয়র্ক পাড়ি দিয়েছেন। আর সেই কারণেই নিউ ইয়র্কের বিমানবন্দরে দেখা গিয়েছে পিসিকে।

Priyanka Chopra Jonas:  এয়ারপোর্ট লুকে প্রিয়াংকার লেপার্ড প্রিন্টেড হুডি ও ব্যাকপ্যাকের দাম শুনলে আঁতকে উঠবেন আপনি!
নিই ইয়র্ক বিমানবন্দরে প্রিয়াংকা চোপড়া জোনাস
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 9:44 AM

সেলেবরা যেখানেই যান কেন, ফ্যাশনে কোনও কমতি থাকে না। বলা চলে, ফ্যাশন ও সেলেব্রিটি, উভয়ই একে অপরের পরিপূরক। শো-স্টপার, ইভেন্ট বা অ্যাওয়ার্ড অনুষ্ঠান হোক সেখানে তো বটেই, বর্তমানে আরও একটি জায়গা তৈরি হয়েছে, যেখানে সেলেবরা নিজেদের ওয়ার্ড্রোব ফ্যাশনে নজর কাড়তে পারেন। ফ্যাশন দুনিয়ায় নতুন সংযোজন হলেও পরিচিত এটি, এয়ারপোর্ট ফ্যাশন। আর সেই সুযোগ কেউই হাতছাড়া করতে চান না।

সম্প্রতি নিউ ইয়র্ক বিমানবন্দরে ধরা পড়েছে দেশি গার্ল প্রিয়াংকা চোপড়াকে। জানা গিয়েছে, স্বামী নিক জোনাসের ২৯বছরের জন্মদিন উপলক্ষ্যে আমেরিকায় উড়ে গিয়েছেন এই আন্তর্জাতিক সেলেব্রিটি। কাজের সূত্রে এখন লন্ডনে থাকছেন প্রিয়াংকা। কিন্তু নিকের জন্মদিনের জন্য আপাতত তিনি নিউ ইয়র্ক পাড়ি দিয়েছেন। আর সেই কারণেই নিউ ইয়র্কের বিমানবন্দরে দেখা গিয়েছে পিসিকে।

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Online (@priyankaonline)

বিমানবন্দরে ক্রিস্টিয়ান ডিওরের সুইটশার্ট ড্রেসে দেখা গিয়েছে তাঁকে। আর সেই ছবি ইন্সটাগ্রামে এক ফ্যান ক্লাব থেকে পোস্ট করা হয়েছে। ফ্যাশনিস্তা প্রিয়াংকা চোপড়ার নানা ঝলক দেখা গিয়েছে, এবার বিমানবন্দরেও তার প্রমাণ মিলল হাতে নাতে। এয়ারপোর্ট লুকের জন্য প্রিয়াংকা লেপার্ড প্রিন্টের ডিরের সুইটশার্ট বেছে নিয়েছেন। সঙ্গে কালো রঙের লেগিংস ও কালো জ্যাকেট নিয়েছিলেন। তবে কালো জ্যাকেটটি কোমরে বাধা অবস্থায় ছিল বলেই ছবিতে দেখা গিয়েছে। সঙ্গে নামী ভ্যালেন্তিনো প্রিন্টের ব্যাকপ্যাক ও ওমেন গ্রিলজ বারট্যাক বুটস পরেছিলেন তিনি।করোনা অতিমারির কারণে মুখে মাস্ক ছিল তাঁর। মাথায় ছিল কালো রঙের টুপি।

এবার প্রশ্ন বা কৌতূহলের বিষয় হল, এয়ারপোর্ট লুকের জন্য প্রিয়াংকা চোপড়া যে লেপার্ড প্রিন্টের হুডেড সুইটশার্টটি পরেছিলেন, তার দাম কত? খুব বেশি নয়। প্রায় ৪ হাজার পাউন্ড! ভারতীয় মুদ্রায় তা ২লক্ষ ৯৩ হাজারের বেশি । শুধু হুডেড সুইটশার্ট নয়, প্রিয়াংকার প্রিন্টেড ব্যাকপ্যাকের দাম প্রায় ১ লক্ষ ৬৮ হাজার টাকা। ডিজেল বুটের দাম তুলনামূলক কম, মাত্র ১,৪২৬ টাকা। আবার মাথায় কালো ক্যাপটির দাম জানেন কত? ভারতীয় মুদ্রায় ওই সুন্দর টুপিটির দাম ৪৩০১ টাকা।

আরও পড়ুন: Mira Kapoor: উজ্জ্বল নীল ম্যাক্সি ড্রেস ও ট্রেডমার্ক লুকেই ইন্টারনেটে ঝড় তুললেন মীরা কাপুর!