Priyanka Chopra: নিজের ব্র্যান্ডের প্রচারে ‘বস লেডি’ প্রিয়াঙ্কা! ব্রালেট-প্য়ান্টস্যুটের দাম শুনলে চমকে যাবেন

Haircare Brand Event: মডার্ন লুক, ট্রেন্ডিয়েস্ট স্টাইল স্টেটমেন্ট, সব মিলিয়ে পারফেক্ট উইকেন্ড ক্যাজুয়াল লুক কালেকশন। অফিসে স্টাইলিশ ও মডার্ন লুকের জন্যও এমন পোশাক বেশ গ্রহণযোগ্য।

Priyanka Chopra: নিজের ব্র্যান্ডের প্রচারে 'বস লেডি' প্রিয়াঙ্কা! ব্রালেট-প্য়ান্টস্যুটের দাম শুনলে চমকে যাবেন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 5:37 PM

দেশের মাটিতে পা দেওয়ার পর থেকেই একের পর এক চমক দিয়েই চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। মুম্বই বিমানবন্দর পা দিতে না দিতেই এক নয়া তরঙ্গের বাতাবরণ তৈরি করেছেন। সম্প্রতি দেশ সফরে আসার কারণ জানেন? নিজের হেয়ার কেয়ার ব্র্যান্ড অ্যালোমালির (Anomaly) প্রচারের জন্য তিন বছর পর দেশে ফিরেছেন তিনি। মুম্বইয়ে নিজের বাড়িতে উঠলেও এখন প্রচারের জন্য দিল্লিতে রয়েছেন দেশি গার্ল (Desi Girl)। দিল্লির একটি ইভেন্টের জন্য প্রিয়াঙ্কার লুক ছিল দেখার মত। সেক্সি প্যান্টস্যুট ও ব্রালেট বেছে বস বেব ফ্যাশন মোমেন্টকে অন্য মাত্রা এনে দিয়েছিলেন। মডার্ন লুক, ট্রেন্ডিয়েস্ট স্টাইল স্টেটমেন্ট, সব মিলিয়ে পারফেক্ট উইকেন্ড ক্যাজুয়াল লুক কালেকশন। অফিসে স্টাইলিশ ও মডার্ন লুকের জন্যও এমন পোশাক বেশ গ্রহণযোগ্য।

প্রিয়াঙ্কার প্যান্টস্যুট ও ব্রালেটের দাম কত?

নিজেরে ব্র্যান্ডের প্রচারের জন্য প্রিয়াঙ্কা জ্যাকেট, প্যান্ট ও ব্রালেট সেটটি বেছে নিয়েছেন এদিন। ডিজাইনার রনি কোবোর অফিসিয়াল ওয়েবসাইটে এই পোশাক সম্পর্কে যাবতীয় তথ্য পেয়ে যাবেন। প্রিয়াঙ্কা যে জ্যাকেটটি পরেছেন, সেটিকে ফ্যাশনের ভাষায় চেসি জ্যাকেট বলে। এছাড়া বো টপ ও কিয়া প্যান্ট পরেছিলেন ওই ইভেন্টে। গোটা পোশাকের সেটটি পেতে হলে খরচ হবে মোট ৯৬, ২০৮টাকা। এছড়া আলাদা আলাদা করেও কেনা সম্ভব। চেসি জ্যাকেটটির দাম ৪৩,২৬৯টাকা। বো টপটির দাম ২৪,৪২১ টাকা ও কিয়া প্যান্টের দাম মাত্র ২৮,৫১৮টাকা।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

ডিজাইনারের তথ্য অনুসারে, ব্রালেটের মত দেখতে ক্রম টপটি সলিড ইন্ডিগো লিনেন থেকে তৈরি করা হয়েছে। স্ট্র্যাপ হাতা, ডেকোলেটেজ বাড়ালোন জন্য এই টপের নেকলাইন ডিপ ভি আকৃতির। পিছনে বাকল স্ট্র্যাপের ঘের রয়েছে। রয়েছে খোলা পিঠ। প্রিয়াঙ্কার পরনে ছিল একটি হাই-ওয়েস্ট প্যান্ট। কোমরের বেল্ট লুপ ও ফ্লের্ড হেমের উপরের সামনের অংশে প্লিটস রয়েছে।

টপ ও প্যান্টের সঙ্গে ম্যাচিং করে একটি ইন্ডিগো লিনেন ব্লেজার গায়ে দিয়েছেন, তাতে মনে হচ্ছে পুরোটাই একটি সেট। ল্যাপেল কলার, সামনে প্যাচ পকেট, কাঁধে প্যাডেড দিয়ে সেট করা, ফুল হাতার এই জ্যাকেটটি শীতের মরসুমে আলাদা ফ্যাশন লুক এনে দিতে পারে।

View this post on Instagram

A post shared by Jerry x Mimi ? (@jerryxmimi)

পোশাকের সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কার মেকআপ ও হেয়ারস্টাইলও ছিল নজরকাড়া। সুন্দর করে কার্ল করা খোলা চুলই এই পোশাকের সঙ্গে বেশ মানিয়েছে। একদিকে খোলা চুলে রেখে স্টাইলের মধ্যে এনেছেন সেক্সি লুক। উইংগড আইলাইনার, ন্যুড ব্রাউন লিপ শেড, ব্লাশড চিকস, হাইলাইটার ও আইশ্যেডোয় গ্লিটারের ছোঁয়ায় পুরো লুকটাই একটি পূর্ণতা বজায় রেখেছে। ইভেন্ট বা অফিসের পার্টিতে গ্ল্যামারাস, স্টাইলিস লুকের জন্য প্রিয়াঙ্কার এই লুক বস লেডির থেকে এক অংশে কম যায় না।