PV Sindhu: ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! একলাখি লেহেঙ্গার বেশে এ কোন সিন্ধু!

Women Trendy Fashion: অসাধারণ একটি ফটোশ্যুটের জন্য তিনি পোজ দিলেও তাঁর ফ্যাশন সেন্স আর অসাধারণ একটি লেহেঙ্গার ঝলকে মুগ্ধ হয়েছেন সকলেই।

PV Sindhu: ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! একলাখি লেহেঙ্গার বেশে এ কোন সিন্ধু!
চোখ ধাঁধানো এথনিক পোশাকে পিভি সিন্ধু
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 7:10 PM

সবুজ কোর্টে সেরার সেরা। ব্যাডমিন্টন কোর্টে স্পটলাইট নিজের দখলে রাখার পরও তিনি এখন ফ্যাশন দুনিয়াতেও দখল নিতে শুরু করেছেন। কার কথা বলছি? ভারতের অন্যতম সফল ব্যাডমিন্টন প্লেয়ার পি ভি সিন্ধু (PV Sindhu)। খেলার সঙ্গে তাল মিলিয়ে এক আগে বহু বিজ্ঞাপন, ম্যাগাজিনের কভার পেজের জন্য ফ্যাশনেবল ও স্টাইলিস পোশাকে চমক দিয়েছেন তিনি। ফ্যাশন দুনিয়ায় (Fashion World) তাঁকে পশ্চিমী স্টাইলের পোশাক বেছে নিতে দেখা গিয়েছে। ভারতীয় ট্র্যাডিশনাল পোশাক (Indian Traditional Outfit) সাধারণত বিয়ে বা কোনও অনুষ্ঠানের সময় চোখে পড়েছে। কিন্তু এবার যে চমকটি দিয়েছেন, তাতে ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে য়ুক্তদেরও চোখ কপালে উঠবে।

শুধুমাত্র পশ্চিমী স্টাইল বা ঐতিহ্যগত পোশাকেই আগুন ঝরিয়েছেন তাই নয়, ফ্যাশন সেন্সেরও একটা চমতকার ঝলক চোখে পড়েছে। ডিপ গ্রিন লেহেঙ্গায় বেশ কয়েকটি ছবি সোস্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়।

View this post on Instagram

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন এই বিখ্যাত অ্যাথলিট। অসাধারণ একটি ফটোশ্যুটের জন্য তিনি পোজ দিলেও তাঁর ফ্যাশন সেন্স আর অসাধারণ একটি লেহেঙ্গার ঝলকে মুগ্ধ হয়েছেন সকলেই। সোনালি জরির এমব্রয়ডারি করা স্টাইলিস ব্লাউজটি কিন্তু বেশ নজরকাড়া। কারণ ডিপ নেকলাইনের এই ব্লাউজটিতে সিন্ধুকে আর আন্তর্জাতিক মানের খেলোয়ার নয়, মনে হতে পারে কোনও সুপারমডেল পোজ দিয়ে দাঁড়িয়ে আছেন। ব্লাউজের মধ্য়ে থেকেই উঁকি মারছে তাঁর খেলোয়ারচিত অ্যাবস ও ঝলমলে সুন্দর গড়ন। সবুজ মখমলের ফ্যাব্রিক দিয়ে তৈরি ও তার মধ্যে রুপোলি জরির সুতো দিয়ে নানান ফুলের হাতের কাজ চোখ ধাধিয়ে দিতে পারে আপনার। সঙ্গে রয়েছে নেটের সুন্দর দোপাট্টা। লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং চোকার, সাদা কানের দুল ও আঙুলের আংটি কিন্তু নজর কাড়বে আলাদা করে। হেয়ারস্টাইল বেশ ছিমছাম। কিন্তু ব্রাইডাল লুক বা বিয়ের পার্টির লুকের জন্য সিন্ধুর এই স্টাইল স্টেটমেন্ট কিন্তু বেশ আকর্ষণীয়।

ভাবছেন এমন সুন্দর পোশাক আপনার ওয়্যার্ড্রোবে রাখবেন? ভারতীয় ঐতিহ্যের অসাধারণ পোশাকের জন্য বিখ্যাত ভানি ভ্যাটস-এর ভ্যানির কৃতিত্ব এখানে অস্বীকার করা যাবে না। চিরন্ত্রন, স্বতন্ত্র ও রাজকীয় ভারতী.স্তশিল্পের একটি চিত্র যেন তাঁর কালেকশনে প্রকাশ পায়। প্রাচীন ভারতের সুন্দর সুন্দর হাতের কাজ ও সুতোর কাজও ডিজাইনার পোশাকে ব্যবহার করা হয়। দাম কত, তা ভাবছেন? এই গাঢ় সবুজ রঙের সুন্দর ডিজাইনার লেহেঙ্গাটির দাম প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।

আরও পড়ুন: Ironing: জামাকাপড় নিজেই ইস্ত্রি করেন? পোশাক ভাল রাখতে সঠিক নিয়মগুলি জেনে নিন