Sonakshi Sinha: ‘ডবল এক্সএল’ তো কী! ব্রালেট-ব্লেজার-ডেনিমে শীতের শুরুতেই ‘কুল-বেব’ লুকে উষ্ণতা ছড়ালেন সোনাক্ষী

Bollywood Fashion News: শরীরের আকার যেমনই হোক, নিজের উপর আত্মবিশ্বাস থাকলেই যে কোনও ফ্যাশনেবল পোশাকেই সুন্দর দেখায়। সোনাক্ষীর ক্ষেত্রেও তাই। নিজেও বিশ্বাস করেন, শরীর কখনও কোনও বাধা হতে পারে না।

Sonakshi Sinha: 'ডবল এক্সএল' তো কী! ব্রালেট-ব্লেজার-ডেনিমে শীতের শুরুতেই 'কুল-বেব' লুকে উষ্ণতা ছড়ালেন সোনাক্ষী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2022 | 12:11 PM

মুক্তি পেয়েই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে হুমা কুরেসি (Huma Qureshi) ও সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) ডবল এক্সএল (Double XL) সিনেমা। তবুও হার না মানা মানসিকতায় প্রচার অনুষ্ঠান চালিয়ে গিয়েছেন দুই হেভিওয়েট অভিনেত্রী। সোনাক্ষীর এখন রোজকার রুটিনে প্রবেশ করেছে হুমা কুরেশি, জহির ইকবাল ও মাহাত রাঘবেন্দ্র। একাধিক প্রচার অনুষ্ঠানে হুমা আর সোনাক্ষীকে দেখা গেলেও নজর কাড়ছেন সেই শত্রঘ্ন-কন্যাই। ব্যস্ত সিডিউলের মধ্যেও ফ্যানেদের জন্য অনবদ্য ট্রেন্ডি ফ্যাশনের ছাপ রেখে যাচ্ছেন এই তারকা অভিনেত্রী। সম্প্রতি ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন, যেখানে সোনাক্ষী বেথে নিয়েছেন সেক্সি ব্রালেট, ডেনিম ব্লেজার ও জিন্স। একদম কুল-বেব লুকে ফ্যানেদের মন জয় করে নিয়েছেন তিনি।

অনেকেরই ধারণা, স্থূল হলে ফ্যাশনের কোনও কাজে লাগে না। শরীরের আকার যেমনই হোক, নিজের উপর আত্মবিশ্বাস থাকলেই যে কোনও ফ্যাশনেবল পোশাকেই সুন্দর দেখায়। সোনাক্ষীর ক্ষেত্রেও তাই। নিজেও বিশ্বাস করেন, শরীর কখনও কোনও বাধা হতে পারে না। স্থূল শরীরেও বোল্ড ও কুল লুকে তাক লাগিয়েছেন দাবাং অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

প্রচারের কাজে এতটাই ব্যস্ত ছিলেন যে সবসময় আরামদায়ক পোশাকের কথাই মাথায় রেখেছেন সোনাক্ষী। আরামদায়ক ও ফ্যাশনেবল পোশাকের জন্য় জিন্সের কোনও বিকল্প হয় না। রবিবার ইন্সটাগ্রামে প্রমোশনাল লুকের বেশ কয়েকটি গ্ল্যামারাস ছবি পোস্ট করেছিলেন। হিন্দি কমেডি টিভি-শোতে সিনেমার প্রচারের শেষ দেখা গিয়েছিল তাঁকে। আরামদায়ক, সাধারণ কিন্তু আকর্ষণ বৃদ্ধির জন্য সেই পোশাক যথেষ্ট। প্রোমোশনাল ইভেন্টের জন্য সোনোক্ষী কালো ব্রালেট, লেমন কালারের ব্লেজার ও ফ্লারেড ডেনিম জিন্স বেছে নিয়েছিলেন তিনি। ভাবছেন শীতের ফ্যাশনে কি এমন পোশাক যুক্তিযুক্ত? ফ্যাশনবিদদের মতে, এমন পোশাক শীতকালেও বেশ ট্রেন্ডি ও আরামদায়ক।যে কোনও ঋতুতেই ব্রালেটের সঙ্গে ব্লেজার নিলে, সেটি নজরকাড়াই হয়। তাই শীতকালীন পোশাক হিসেবে এইধরনের আউটফিট পারফেক্ট। সোনাক্ষীর মত এমন ফ্যাশনেবল ও গ্ল্যামারাস পোশাক বেস্ট ফ্রেন্ড বা ডিনার ডেটের জন্য পরে যেতে পারেন।

এবার আসা যাক সোনাক্ষীর পারফেক্ট আউটফিটের দিকে। ইউ নেকলাইন ও মিডরিফ-বেয়ারিং ক্রপড হেম করা ব্রালেটের উপর লেমন রঙের নচ ল্যাপল-কলারের ব্লেজার পরেছিলেন সোনাক্ষী। ফুল-লেন্থ স্লিভ, সামনের গিকে খোলা ও প্যাডেড সোল্ডারের ব্লেজারটি যে শুধু কালো ব্রালেটের সঙ্গেই নয় সাদা, নীল রঙের ড্রেস, ব্রাসলেট বা টপের সঙ্গে ভাল মানাবে। সঙ্গে হাই-ওয়েস্টেড ফ্লারেড জিন্স বেছে নিয়েছেন।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

পোশাকের সঙ্গে মেকআপের লুকও প্রাসঙ্গিক। কুল-বেব লুকের সঙ্গে কালো রঙের স্টিলটো দারুণ মানায়। সঙ্গে স্টেটমেন্ট রিং ও ডিম্বাকার সিলভার কানের দুল পরেছিলেন। শুধু মেকআপেই নয়, ট্রেন্ডি নিওন রঙের নেলপলিসের দিকে চোখ চলে যায় অনায়াসে। কুল লুকের জন্য গ্ল্যামারাস মেকআপ নয়। চোখে কালো উইংগড আইলাইনার, হালকা কাজলের রেখা, ন্যুড আইশ্যাডো, মভ লিপশেড ও ব্লাঢসড চিকসেই মেকআপ সেরেছেন।

প্রসঙ্গত বক্স অফিসে ডবল এক্সএল ভাল ছাপ না ফেলতে পারলেও পাইপলাইনে রয়েছে কাকুড়া সিনেমা। হরর-কমেডি এই সিনেমায় সোনাক্ষী ছাড়াও দেখা যাবে রিতেশ দেশমুখ ও সাকিব সালিম। সিনেমাটির পরিচালক মারাঠি ডিরেক্টর আদিত্য।