Srabanti Chatterjee: কলমকারির স্কার্ট আর সিল্ক শার্টে ঝাঁ চকচকে লুক শ্রাবন্তীর, ছবি দেখে ফ্যান হবেন আপনিও

Fashion Tips: গত কয়েক মাস ধরে প্রচুর জিম করছেন শ্রাবন্তী। সেই ঝলক দেখা গেছে তাঁর সোশ্যাল মিডিয়াতেও। ওজন ঝরিয়ে তিনি এখন অনেক ফিট অ্যান্ড ফাইন। সেই সঙ্গে বদল এসেছে তাঁর ফ্যাশনেও

Srabanti Chatterjee: কলমকারির স্কার্ট আর সিল্ক শার্টে ঝাঁ চকচকে লুক শ্রাবন্তীর, ছবি দেখে ফ্যান হবেন আপনিও
শ্রাবন্তীর নয়া লুক দেখেছেন
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 4:08 PM

গাল টোল, গজদন্ত আর মিষ্টি হাসি তাঁর স্টাইল সিগনেচার। ওই মিষ্টি হাসির জন্যই টুপটাপ শ্রাবন্তীর প্রেমে পড়েন তাঁর পুরুষ ফ্যানেরা। এপার বাংলা টু ওপার বাংলা- দুই বঙ্গেই তাঁর সমান রাজত্ব। নিজের অভিনয় দক্ষতার গুণে অনেক আগেই স্থায়ী জায়গা করে নিয়েছেন দর্শকমনে। এছাড়াও শ্রাবন্তী হলেন আদর্শ বাঙালি নারীর উদাহরণ। তাঁর চেহারার প্রতিটি কার্ভ, কোমে অল্প  মেদ সৌন্দর্যকে যেন দ্বিগুণ করে দিয়েছে। যদিও বর্তমানে তাঁর শরীরে অতিরিক্ত মেদ নেই বললেই চলে। শরীরচর্চা আর কঠোর ডায়েটে মেদকে দিয়েছেন ছুটি। বর্তমানে শ্রাবন্তী মন দিয়েছেন ফটোশ্যুটে। প্রায়শই সেই সব ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে লং স্কার্ট আর সিল্কের ফুলস্লিভ শার্টে দারুণ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। এমন পোশাকে এর আগে দেখা যায়নি শ্রাবন্তীকে।

চুলের রং বদলে ফেলেছেন অনেকদিন আগে। কলমকারি প্রিন্টের একটি লং স্কার্ট পরেছেন শ্রাবন্তী। কলমকারির উপর সুন্দর করে এমব্রয়ডারিও করা রয়েছে। এর সঙ্গে ম্যাচিং করে অলিভ গ্রিন রঙের ফুল শার্ট পরেছেন। শার্টের হাতায় সুন্দর করে এমব্রয়ডারি করা রয়েছে। স্কার্টের কোমরের কাছের অংশ খুবই আকর্ষণীয়। চওড়া বেল্টের আকারে রয়েছে। মেদ একেবারে ঝরে যাওয়াতে আরও বেশি সুন্দর লাগছে শ্রাবন্তীকে। এই স্কার্টৃটপের সঙ্গে বিডস আর স্টোন সেটিং হার  পরেছেন তিনি। যা শ্রাবন্তীর লুককে কমপ্লিট একটা টাচ দিয়েছে। পোশাকের সঙ্গে মেকআপও খুব মানানসই।

প্রবল গরমে এমন ফুলস্লিভ পোশাকেও যে ফুরফুরে থাকা যায় তা দেখিয়ে দিয়েছেন শ্রাবন্তী। সবথেকে ভাল লেগেছে তাঁর রং বাছাই। গরমের দিনে এত  সুদিং একটি রং বেছেন তিনি তাতেই রয়েছে একটা ফ্রেশ আমেজ। বেশ কিছুদিন হল শ্রাবন্তীর ফ্যাশন আর স্টাইলেও এসেছে বদল। কখনও শাড়ি কখনও গারারা সবেতেই থাকছে দারুণ চমক। এর সঙ্গে দারুণ মেকআপও তিনি করেছেন। গরমের দিনে যে কোনও পার্টিতে এমন পোশাকে যেতে পারেন আপনিও।