White Shirt Fashion: আপনার সাদা শার্টকে যে কোনও অনুষ্ঠানেই পরতে চান? কীভাবে স্টাইল করবেন জেনে নিন…

একটা সাদা শার্ট আজকের দিনে প্রায় সমস্ত মহিলার পোশাকের একটি অংশ। আপনি এই শার্ট অনুষ্ঠানে, অফিসে কিংবা অন্য কোনও কারণেও পরতে পারেন।

White Shirt Fashion: আপনার সাদা শার্টকে যে কোনও অনুষ্ঠানেই পরতে চান? কীভাবে স্টাইল করবেন জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 7:32 AM

ঠিকঠাক জামা কাপড় (Right Fashion) পরে প্রস্তুত হওয়া আমাদের সকলের প্রতিদিনের কাজের মধ্যেই পড়ে। সবাই তাদের কর্মস্থল বা অন্য কোথাও যাওয়ার জন্য প্রস্তুতি নেয়। প্রস্তুত হওয়ার পাশাপাশি, আমাদের অনেককে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। যেমন পর্যাপ্ত পোশাক না থাকা এবং সঠিকভাবে সেগুলো ম্যাচ করাতে না পারা ইত্যাদি। একটা সাদা শার্ট (White Shirt) আজকের দিনে প্রায় সমস্ত মহিলার পোশাকের একটি অংশ। আপনি এই শার্ট অনুষ্ঠানে, অফিসে কিংবা অন্য কোনও কারণেও পরতে পারেন। আপনি আপনার সাদা শার্টটি যে কোনও অনুষ্ঠানের জন্যই বিভিন্ন উপায়ে স্টাইল (Styling Shirts) করতে পারেন। এটি আপনাকে আপনার কর্মক্ষেত্রের জন্য যেমন একটা সুন্দর চেহারা দিতে পারে, তেমনই বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য একটি নৈমিত্তিক চেহারাও পেতে পারেন আপনি।

সাদা শার্ট সঙ্গে জিন্স:

জিন্স সবসময় সবার প্রিয়। আপনি জিন্সের সঙ্গে আপনার সাদা শার্ট ক্যারি করতে পারেন। পার্টি বা অন্য কোনও অনুষ্ঠানে হাই হিলের সঙ্গে এই কম্বিনেশনটি পরতে পারেন। এটি আপনাকে একটি স্টাইলিশ লুক দেবে। সাদা শার্টের সঙ্গে জিন্সের কম্বিনেশন সবসময়ই জনপ্রিয়।

একটি স্কার্টের সঙ্গে একটি সাদা শার্ট:

স্কার্ট এমন কিছু যা সব বয়সের মহিলারা পছন্দ করে। সে অল্পবয়সী মেয়ে হোক বা চল্লিশের বেশি বয়সী নারী। আপনি সাদা শার্টের সঙ্গে একটি মিনি স্কার্ট বা একটি দীর্ঘ স্কার্ট পরতে পারেন।

White Shirt Styling

সাইক্লিং শর্টসের সঙ্গে একটি সাদা শার্ট:

আপনি একটি ক্লাসিক সাদা শার্টের সঙ্গে আপনার সাইক্লিং শর্টস পরতে পারেন। আপনার বান্ধবীদের সঙ্গে নাইট আউটের প্ল্যানে অনায়াসেই এই পোশাক ক্যারি করতে পারেন আপনি।

শাড়ির সঙ্গে সাদা শার্ট:

শাড়ি বহু শতাব্দী ধরে ভারতীয় মহিলাদের কাছে প্রিয়। একটি ক্লাসিক সাদা শার্টের সঙ্গে শাড়ি পরে দেখুন। শাড়ি ব্লাউজের বদলে সাদা শার্ট পরতে পারেন। একটি বানের মাধ্যমে আপনার চুল বেঁধে নিন। এটি আপনাকে একটি আধুনিক চেহারা দেবে।

একটি কাঁচুলির সঙ্গে একটি সাদা শার্ট:

আপনি চাইলেই কাঁচুলির সঙ্গে আপনার ক্লাসিক সাদা শার্ট পরতে পারেন। এছাড়াও আপনি হাতা বাড়িয়ে রাখতে পারেন। সোনার গয়না দিয়ে আপনার পোশাককে অ্যাক্সেস করুন। আপনি এটি রিপড জিন্সের সঙ্গেও পরতে পারেন।

অফিসের চেহারা:

আপনি যদি অফিসে সাদা শার্ট পরতে চান তবে এটি কালো ট্রাউজার্স বা বাল্ক স্কার্টের সঙ্গেও পরতে পারেন। এটি আপনাকে একটি ফর্ম্যাল চেহারা দেবে। এর উপরে কালো ব্লেজারও পরতে পারেন।

আরও পড়ুন: Summer Dresses: গ্রীষ্মকাল প্রায় দোরগোড়ায়, এই সময়ে ঠিক কোন কাপড়ের জামা পরা আরামদায়ক হবে?

আরও পড়ুন: Alia Bhatt: বার্লিনের রেড কার্পেটে ‘গাঙ্গুবাই’ স্টাইল! সাদা শাড়িতে ফের উজ্জ্বল আলিয়া ভাট