Tamannaah Bhatia Fashion: সব্যসাচীর পোশাক চাপিয়ে ৭০-এর দশকের ফিল দিলেন তামান্না ভাটিয়া

সব্যসাচী (Sabyasachi) এবং এইচএণ্ডএমের (H&M) পোশাকে তামান্নাকে বেশ ‘হট’ দেখাচ্ছিল। বর্তমানে বহুল চর্চিত সাব্যসাচী এবং এইচএণ্ডএমের সমন্বয়। অভিনেত্রী সেই চর্চাকেই আরও উস্কে দিলেন।

Tamannaah Bhatia Fashion: সব্যসাচীর পোশাক চাপিয়ে ৭০-এর দশকের ফিল দিলেন তামান্না ভাটিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 8:17 AM

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী তমান্না ভাটিয়া (Tamannaah Bhatia) এক এক সময়ে এক এক রকমের চেহারায় আমাদের মুগ্ধ করে এসেছেন। দক্ষিণী এই অভিনেত্রী তাঁর অভিনয়ের পাশাপাশি শরীরের কাঠামোর জন্যও সবিশেষ পরিচিত। বহুল জনপ্রিয় অভিনেত্রী সদ্য তাঁর সারটোরিয়াল লুক নিয়ে আমাদের সামনে এসেছেন। তমান্নাকে প্রায়শই নব্বইয়ের দশকের ড্রেস পরতে দেখা যায়। সেলিব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানির (Shaleena Nathani) সাথে সাম্প্রতিক একটি ফটোশুট করেন তিনি। সেখানে তমান্নার রূপের সাথে ভিন্টেজ লুক ইন্টারনেটে শোরগোল ফেলে দেয়।

ছবিতে অভিনেত্রী ৭০-এর দশকের ফ্যাশানে নিজেকে আবৃত করেছেন। সব্যসাচী (Sabyasachi) এবং এইচঅ্যান্ডএমের (H&M) এই পোশাকে তামান্নাকে বেশ ‘হট’ দেখাচ্ছিল। বর্তমানে বহুল চর্চিত সাব্যসাচী এবং এইচঅ্যান্ডএমের সমন্বয়। অভিনেত্রী সেই চর্চাকেই আরও উস্কে দিলেন।

দারুণ সুন্দর একটি সাদা ব্রা টপ (ব্রালেট) যাতে খুব গভীর একটা নেকলাইন আছে, বেলুনের মতো হাতা সহ এমব্রয়ডারি করা বোমার জ্যাকেট এবং বেলবটস স্টাইলের ডেনিম জিন্স ছিল তামান্নার এই পোশাকের তালিকায়। এই পুরো কালেকশনটি প্রকাশিত হওয়ার কিছুক্ষণের মধ্যেই বিক্রি হয়ে যায়।

তামান্নার দিকে তাকালে মনে হবে তিনি যেন ১৯৭০ সালের একটি পোট্রেট।

অভিনেত্রী ছবি পোস্ট করার সময় ইনস্টাগ্রামে লিখেছেন, “এখন সময় হয়েছে সব্যসাচীর হাত ধরে আপনাদের অবাক করে দেওয়ার। সব্যসাচী আর এইচঅ্যান্ডএমের নতুন মন মাতানো কালেকশন দেখুন আর মুগ্ধ হয়ে যান।” একটি সুক্ষ সোনার বেল্ট এবং ছোট্ট কানের দুল তামান্নাকে আরও সুন্দর করে তুলেছে।

তামান্না একদম অল্প মেকাপের ব্যবহার করেছিলেন। তাঁর সোনালী চুল ছবির মধ্যে একটা বিশেষ ভাইব এনে দিয়েছে।

এর আগে, পিটিআইকে সব্যসাচী উদ্ধৃতি দিয়ে বলেছিলেন, “এইচঅ্যান্ডএমের সাথে আমাদের কোলাবরেশন শুধু ভারতে নয়, সাড়া বিশ্বে সাড়া ফেলতে চলেছে।” ‘ওয়ান্ডারলাস্ট’ নামের সংগ্রহে প্রায় ৬৫ থেকে ৭০ রকমের নিবন্ধ রয়েছে। এটি কিছু নির্দিষ্ট এইচঅ্যান্ডএম ফ্ল্যাগশিপ স্টোরে এবং ৪৮ টি ওয়েবসাইটে পাওয়া যাবে।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসের সেরা সাজ কী হতে পারে? রইল টিপস