Backless Bra: সামনেই বন্ধুর বিয়ে, ব্যাকলেস বা অফ-শ্লোডার ব্লাউজের সঙ্গে কোন ধরনের অন্তর্বাস পরবেন?

Bra for off-shoulder dress: কোন ব্রায়ের স্ট্র্যাপ কাঁধ দিয়ে বেরিয়ে আসে। আবার সব ধরনের ব্রা ব্যাকলেস ব্লাউজের সঙ্গে ঠিক যায় না। এক্ষেত্রে কেমন ধরনের ব্রা পরা উচিত?

Backless Bra: সামনেই বন্ধুর বিয়ে, ব্যাকলেস বা অফ-শ্লোডার ব্লাউজের সঙ্গে কোন ধরনের অন্তর্বাস পরবেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 12:46 PM

সামনেই প্রিয় বন্ধুর বিয়ে। প্রত্যেকটা অনুষ্ঠানের জন্য আলাদা-আলাদা আউটফিট তৈরি। ব্যাচেলরস নাইটের জন্য অফ-শ্লোডার বডিকিনি বেছে নিয়েছেন। আর বিয়ের দিন রাতের জন্য তৈরি ব্ল্যাকলেস ব্লাউজ। কিন্তু সমস্যা তৈরি করছে অন্তর্বাস। বিয়ের বাড়ি হোক বা কোনও পার্টি ব্যাকলেস, ডিপ নেকই এখন ট্রেন্ডিং। এখন সাহসী পোশাকেই নাকি ব্যক্তিত্ব ফুটে ওঠে। কিন্তু পোশাক শুধু সাহসী হলে চলে না, তার সঙ্গে সঠিক অন্তর্বাসও জরুরি। কারণ এই ধরনের পোশাকের সঙ্গে যে কোনও ব্রা পরলে চলবে না।

কাঁধ দিয়ে ব্রায়ের স্ট্র্যাপ বেরিয়ে আসে। এক্ষেত্রে ট্র্যান্সপারেন্ট ব্রা যে খুব একটা কার্যকর হয়, তা নয়। ট্র্যান্সপারেন্ট ব্রা পরলেও পোশাকের সঙ্গে তা মানানসই হয় না। বিশেষত, আপনি যখন কোনও অনুষ্ঠানের জন্য এই ধরনের আউটফিট বেছে নিচ্ছেন। বিচে বেড়াতে গেলে স্পেগেটি মাক্সি ড্রেসের সঙ্গে ট্র্যান্সপারেন্ট ব্রা পরা যায়। কিন্তু অফ-শ্লোডার বডিকিনির সঙ্গে তা একদম মানায় না। আবার ব্যাকলেস ব্লাউজের ক্ষেত্রেও নানা সমস্যা দেখা দেয়। সাধারণ ব্রা আপনি ব্যাকলেস ব্লাউজের সঙ্গে পরতে পারবেন না। তাহলে উপায় কী?

অফ-শ্লোডার পোশাকের জন্য ট্র্যান্সপারেন্ট ব্রা বেছে নেওয়ার প্রয়োজন নেই। বরং, আপনি স্টিক অন ব্রা পরতে পারেন। স্টিক অন ব্রা আপনার বক্ষযুগলের সঙ্গে আঁটোসাঁটো অবস্থায় চেপে বসে থাকে। এতে কোনও স্ট্র্যাপ থাকে না। সুতরাং, পোশাকের মাঝ দিয়ে স্ট্র্যাপ উঁকি দিচ্ছে, এই চিন্তা আপনাকে আর করতে হবে না। তবে, স্টিক অন ব্রায়ের ক্ষেত্রে আপনাকে বিশেষ কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। সঠিক সাইজের স্টিক অন ব্রা কিনুন। সব সময় ফুল কভারেজ ব্রা ব্যবহার করুন। যাঁদের ভারী স্তন, তাঁরাও কোনও সমস্যা ছাড়াই এই স্টিক অন ব্রা ব্যবহার করতে পারেন।

ব্যাকলেস ব্লাউজের জন্যও আপনি স্টিক অন ব্রা পরতে পারেন। এছাড়া ব্যাকলেস ব্রাও উপলব্ধ রয়েছে বাজারে। ট্র্যান্সপারেন্ট স্ট্র্যাপ সহ ব্যাকলেস ব্রা পাওয়া যায়। এগুলো আপনি সহজেই ব্যাকলেস ব্লাউজের সঙ্গে পরতে পারেন। তাছাড়া এখন ব্যাকলেস ব্লাউজ তৈরি করার সময় বেশিরভাগ মহিলা প্যাড লাগিয়ে নেন। ব্লাউজে প্যাড লাগিয়ে নিলে আর আলাদা করে ব্রা পরার প্রয়োজন পড়ে না। কিন্তু অনেকেই স্তনের গঠন বা লুকের জন্য প্যাডেড ব্লাউজ পরতে পারেন না। সেক্ষেত্রে আপনি ব্যাকলেস ব্রা পরতে পারেন। অফ-শ্লোডার ব্লাউজের ক্ষেত্রেও আপনি এই টিপস মানতে পারেন।