Srabanti Chatterjee: পার্টি থেকে জন্মদিন ডিসেম্বরের শহরে সেজে ওঠুন শ্রাবন্তীর মত অফ শোল্ডার গাউনে

Winter fashion: বছরের শেষ মাসে কাজের তেমন চাপ থাকে না। বিশ্বজুড়ে থাকে ছুটির মরশুম। আর তাই এই সময় সকলেই বিভিন্ন জায়গায় ঘুরতে যান। শীতের দিনে বিয়েবাড়ি, পার্টি, জন্মদিনের নিমন্ত্রণও অনেক বেশি থাকে

Srabanti Chatterjee: পার্টি থেকে জন্মদিন ডিসেম্বরের শহরে সেজে ওঠুন শ্রাবন্তীর মত অফ শোল্ডার গাউনে
কেমন লাগছে শ্রাবন্তীকে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2023 | 8:14 PM

ডিসেম্বর মানে পার্টির মরশুম। শহর সেজে উঠেছে নিজের মত করে। চারিদিকে আলোর রোশনাই, বিভিন্ন রেস্তোরাঁ, ক্লাব সেজে উঠেছে তাদের নিজের মেনু নিয়ে। বছরের শেষ মাসে কাজের তেমন চাপ থাকে না। বিশ্বজুড়ে থাকে ছুটির মরশুম। আর তাই এই সময় সকলেই বিভিন্ন জায়গায় ঘুরতে যান। শীতের দিনে বিয়েবাড়ি, পার্টি, জন্মদিনের নিমন্ত্রণও অনেক বেশি থাকে। রোজ বন্ধুদের সঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়া, রিইউনিয়নের জন্য নিত্য নতুন পোশাকেরও প্রয়োজন হয়। এখন হেতু ছাড়া কারোর সঙ্গে তেমন দেখা ওয়ার সুযোগ থাকে না। আর এমন আড্ডার প্ল্যান থাকলে সেখানে ঠিকমতো পোশাক পরে যেতেই হবে। শীতের পার্টিতে শাড়ি পরলে যেমন দেখতে ভাল লাগে তেমন অনেকেই ওয়েস্টার্ন পরতে পছন্দ করেন। রাজ্যজুড়ে শীতের স্থায়িত্ব মেরে কেটে দু মাস। এই সময় পছন্দের শিমার ড্রেসেও সাজতে পারেন আপনিও।

কিছুদিন আগে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। এবছরের জন্মদিনে শ্রাবন্তী শিমার সেডের অফ শোল্ডার থাই স্লিট একটি গাউন পরেছেন। আর এই গাউনে শ্রাবন্তীকে দেখতেও লাগছে খুব সুন্দর। নিয়মিত শরীরচর্চা করে শ্রাবন্তী তার অতিরিক্ত মেদও ঝরিয়ে ফেলেছেন। আর তাই তাঁকে দেখতেও লাগছে খুব সুন্দর। বডিকন এই ড্রেসে শ্রাবন্তীর ফিগারও দারুণ ভাবে ফুটে উঠেছে। এর সঙ্গে স্টোন সেটিং নেকলেস, স্টাড ইয়াররিংপরেছেন শ্রাবন্তী। হাতে গোল্ডেন স্ট্র্যাপের ঘড়ি। এর সঙ্গে মানানসই মেকআপও করেছেন শ্রাবন্তী। যত্ন নিয়ে চোখ এঁকেছেন। চোখের আইশ্যাডো তাঁর সাজে একেবারে অন্যমাত্রা যোগ করেছে।

নিজের জীবনের বিশেষ দিনে শ্রাবন্তীর মত আউটফিট বেছে নিতে পারেন আপনিও। এই পোশাকে দেখতে যেমন সুন্দর লাগবে তেমনই স্মার্ট লাগবে। শুধুমাত্র নিজের মধ্যে ভরপুর আত্মবিশ্বাস রাখতে হবে। খুব বেশি মেকআপ নয়, নিজের বিশেষ দিনে এই ভাবে মেকআপ করে সাজতে পারেন আপনি। দেখতে লাগবে খুব ভাল আর শীতের দিনে এমন রং খুবই মানানসই।