4th Street Dining Hall: খাদ্যপ্রেমীদের চাহিদা মেটাতে সল্টলেকে খুলল ‘ফোর্থ স্ট্রিট ডাইনিং হল’-এর দ্বিতীয় আউটলেট

বিধায়ক ও ক্রিকেটার মনোজ তিওয়ারি, বিখ্যাত শেফ শাওন কেনওয়ার্থি, অভিনেতা ও রেডিও জকি মীর আফসার আলি, কর্ণধার বিপাশা মজুমদার ও রিমা বসু উদ্বোধন করেন রেস্তোরাঁটির।

4th Street Dining Hall: খাদ্যপ্রেমীদের চাহিদা মেটাতে সল্টলেকে খুলল 'ফোর্থ স্ট্রিট ডাইনিং হল'-এর দ্বিতীয় আউটলেট
উদ্বোধন

কলকাতার বাংলা খাবারের রেস্তোরাঁ ‘ফোর্থ স্ট্রিট ডাইনিং হল’ সল্টলেকে খুলল তাদের দ্বিতীয় আউটলেট। বিধায়ক ও ক্রিকেটার মনোজ তিওয়ারি, বিখ্যাত শেফ শাওন কেনওয়ার্থি, অভিনেতা ও রেডিও জকি মীর আফসার আলি, কর্ণধার বিপাশা মজুমদার ও রিমা বসু উদ্বোধন করেন রেস্তোরাঁটির।

‘ফোর্থ স্ট্রিট ডাইনিং হল’ রেস্তোরাঁর কর্ণধার বিপাশা মজুমদার বলেন, “‘ফোর্থ স্ট্রিট ডাইনিং হল’এর আরও একটি শাখা খোলার ইচ্ছে আমাদের মনে আগে থেকেই ছিল। সল্টলেকের মানুষও চাইছিলেন আমরা আরও একটি আউটলেট খুলি সেখানে। যে ধরনের বাঙালি খাবার আমাদের রেস্তোরাঁয় সার্ভ করা হয়, সেগুলির চাহিদা ক্রমাগত বেড়েই যাচ্ছে দিনদিন। আমরা কথা দিচ্ছি, নতুন আউটলেট খোলার ফলে মানুষের সেই চাহিদা মেটাতে পারব।”

অন্যদিকে রেস্তোরাঁর আর একজন কর্ণধার রিমা বসু বলেছেন, “রাজারহাটে প্রথম আউটলেটটি খোলার পর ‘ফোর্থ স্ট্রিট ডাইনিং হল’-এর সুনাম হয়ে গিয়েছে। সারা বাংলার ঐতিহ্যবাহী খাবার সার্ভ করা হয়। আমাদের অনেক পরিশ্রম জড়িয়ে আছে রেস্তোরাঁর সঙ্গে। নতুন আউটলেটটি সেই পরিশ্রমেরই ফসল বলতে পারেন।”

‘ফোর্থ স্ট্রিট ডাইনিং হল’-এ বাংলার ঐতিহ্যবাহী খাবারের সঙ্গে মেশানো হয়েছে আধুনিকতা। তাঁর ২০ বছরের কাজের অভিজ্ঞতা নিয়ে রেস্তোরাঁর খাবারের দায়িত্ব সামলাচ্ছেন শেফ বিজয় ঘোষ।

রেস্তোরাঁয় পাওয়া যায় কিছু সিগনেচার ডিশ, যা আপনি অন্য কোথাও গেলে পাবেন না। যেমন – ডাব ভাপা চিংড়ি, মোরিচ ভুনা চিংড়ি, লাল চট্টোগ্রাম মুরগি ও রয়্যাল নবাবি মাংস। আমিষের পাশাপাশি নিরামিষ ডিশও আছে। যেমন – মোচার কাটলেট, কষা আলু দম ও পটলের দোলমা।

আরও পড়ুন: Recipe: খিচুড়ির সঙ্গে ইলিশ ভাজার পরিবর্তে এবার খান সিজনড স্যামন স্টেক…

আরও পড়ুন: Durga Puja 2021: সুস্বাদু মিষ্টি খেয়েই সুগার রোগীরা উপভোগ করুন উত্‍সবের মজা!

আরও পড়ুন: Durga Puja Special Recipe: পুজোর মরসুমে বাড়িতেই বানান নলেন গুড়ের লোভনীয় সন্দেশ! রইল সহজ রেসিপি…

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla