Viral Video: ডিমের পর স্যান্ডউইচ, ফুচকা দিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে ট্রোল হলেন ব্লগার!

আজকাল খাবার নিয়ে অনেকেই নানা পরীক্ষা-নিরীক্ষা করেন। বিশেষত লকডাউনের পর থেকে এই সব সৃজনশীলতায় ভরে উঠেছে মস্তিষ্ক। আর তারই প্রতিফল এই সব ভাইরাল ভিজিয়ো।

Viral Video: ডিমের পর স্যান্ডউইচ, ফুচকা দিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে ট্রোল হলেন ব্লগার!
স্যান্ডউইচের ভিতর ফুচকার পুর ভরেই স্যান্ডউইচ বানালো এই ব্লগার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2022 | 6:40 PM

ফুচকার প্রতি অপার ভাললাগা কার না থাকে! ঝাল হবে নাকি নুন বেশি নাকি কষে ঝাল খুব টক এই নিয়ে ফুচকাকাকুর সঙ্গে তর্ক চলতেই থাকে। তবে সবচেয়ে বেশি ঝামেলা হয় ফাউ নিয়ে। সকলেই চান তাঁকে যেন অন্তত একটা এক্সট্রা ফুচকা দেওয়া হয়। গোল গোল ফুচকার ভেতর যখন আলুর পুর ভরা হয় আর তারপর যখন তেঁতুল জলে ডুবিয়ে তা মুখে ওঠে তখন কিন্তু তার স্বাদটাই হয়ে যায় একেবারো অন্যরকম। আর সেই স্বর্গীয় স্বাদের অনুভূতি কারোর সঙ্গে ভাগ করে নেওয়া যায় না। ফুচকা নিয়ে চ্যালেঞ্জ হয়, ফুচকা নিয়ে ঝগড়াও হয়। বাড়িতে যে ঝালের ভয়ে তরকারি ছুঁয়ে দেখে না সেও কিন্তু অবলীলায় ফুচকা মুখে পুরে দেয়। আর এই ফুচকার নাম এক এক জায়গায় এক একরকম। কেউ বলে গোলগাপ্পা, কেউ আবার পানিপুরী।

আর এই গোলগাপ্পা দিয়েই স্যান্ডউইচ বানিযে ফেললেন ফুড ব্লগায় অঞ্জলি ধিংড়া। সম্প্রতি অঞ্জলি তাঁর ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। আর সেখানেই তাঁকে দেখা যায় গোলগাপ্পা দিয়ে স্যান্ডউইচ বানাতে। বেঙ্গালুরুর বাসিন্তা অঞ্জলি। তাঁর কথায়, ফুচকা আর স্যান্ডউইচ স্ট্রিট ফুড হিসেবে দুটোই খুব জনপ্রিয়। আর তাই তিনি এই দুটো খাবারকে মিলিয়ে দিতে চেয়েছেন। নিজের বানানো প্রথম ফুচকা স্যান্ডউইচে কামড় বসিয়ে অঞ্জলি নিজে খুবই খুশি হয়েছে। ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছে প্রথমে স্যান্ডউইচের জন্য আলু, টমেটো, সবুজ চাটনি আর পেঁয়াজ কুচি দিয়ে পুর বানিয়েছে সে। এরপর তাতে মেশায় কয়েক টুকরো ফুচকা। সেই পুর স্যান্ডউইচের ভেতর ভরে গ্রিল করে নিয়েছে। এভাবেই নিজের জন্য স্যান্ডউইচ বানিয়ে নিয়েছে সে। ভিডিয়ো শেয়ার করে অঞ্জলির বার্তা- যে কেউ বানিয়ে নিতে পারেন এই অভিনব স্যান্ডউইচ। খেতে যে ভাল লাগবেই এ ব্যাপারে তিনি কিন্তু একরকম নিশ্চিত।

View this post on Instagram

A post shared by Anjali Dhingra (@sooosaute)

তবে অঞ্জলির এই ভিডিয়ো কিন্তু এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রচুর মানুষ ভিডিয়োটি দেখেছেন। প্রায় দু লক্ষের কাছাকাছি মানুষ কমেন্টস করেছেন। সেই সঙ্গে অনেকে যেমন তারিফ করেছেন তেমনই অনেকে আবার বিব্রতও হয়েছেন। এমন ভাবে ফুচকা আর স্যান্ডউইচের স্বাদ নষ্ট হওয়ায় ক্ষুব্ধ অনেকেই। খাবার গুলোকে যেন তাঁর নিজস্ব অস্তিত্ব বজায় রাখতে সাহায্য করেন ফুড ব্লগাররা, সেই অনুরোধও অনেকে করেছেন।

আরও পড়ুন: Nutrients: স্বাস্থ্যকর খাবার তো খাবেন! কিন্তু তাতে কোন কোন পুষ্টিগুলো অবশ্যই রাখবেন, দেখে নিন এক নজরে

আরও পড়ুন: Winter Special Recipe: ‘মুলো দিয়ে মাটন’ শুনতে অদ্ভুত লাগছে? তৈরি করে ফেলুন কাশ্মীরের এই জনপ্রিয় পদ