Johnny Depp: স্ত্রীকে হারিয়ে ভারতীয় রেস্তোরাঁয় কবজি ডুবিয়ে খেলেন ‘জ্যাক স্প্যারো’, বিলের পরিমাণ শুনলে আঁতকে উঠবেন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: amartya mukhopadhaya

Updated on: Jun 08, 2022 | 1:25 PM

Indian Food: 'এত বড় মাপের তারকা অভিনেতা হয়েও তাঁর মত সুন্দর, ভদ্র ও মাটির মানুষের পরিচয় খুব কম পাওয়া যায়। ' রেস্তোরাঁর ডিরেক্টরের দরাজ সার্টিফিকেট।

Johnny Depp: স্ত্রীকে হারিয়ে ভারতীয় রেস্তোরাঁয় কবজি ডুবিয়ে খেলেন 'জ্যাক স্প্যারো', বিলের পরিমাণ শুনলে আঁতকে উঠবেন

সদ্য প্রাক্তন স্ত্রী অ্যাম্বর হার্ডের ( Amber Heard)  বিরুদ্ধে হাই-প্রোফাইল মানহানির মামলায় বিরাট জয়ের পর এখন পেজ থ্রি জুড়ে এখন শুধুই জনি ডেপ (Johnny Depp)। সম্প্রতি, বার্মিংহামে একটি কনসার্টে গিটারিস্টের ভূমিকায় দেখা গিয়েছে হলিউডের এই তারকা অভিনেতাকে। এখানেই শেষ নয়, বার্মিংহামের এক বিখ্যাত ভারতীয় রেস্তোরাঁ ‘বারাণসী’তে (Varanasi) খাঁটি ভারতীয় খাবার চেখে দেখলেন জ্যাক স্প্যারো। বন্ধু-বান্ধব নিয়ে পুরো রেস্তোরাঁয় নিজের জয় সেলিব্রেশন করলেন তিনি। হলিউডের তারকাদের ভারতীয় খানা-পিনার প্রতি আগ্রহ ও ভালবাসা কোনও নতুন ঘটনা নয়। তবে জনি ডেপ যেটা করেছেন তা মাথা তালগোল পাকিয়ে দেওয়ার মত ঘটনা ঘটিয়েছেন। আর হবে নাই বা কেন! নিজস্ব স্টাইলে , স্বপ্রতিভায় সব সময় যে নিজেকে চালনা করেছেন, তাঁর কীর্তিই তো খবর। রিপোর্ট অনুসারে, ওই ভারতীয় রেস্তোরাঁয় সেদিন জনি শুধুমাত্র খাবার খেয়েই বিল করেছেন ৬২ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ৪৮ লক্ষ টাকার বেশি।

উল্লেখ্য, সম্প্রতি তারকা গিটারিস্ট জেফ বেকের সঙ্গে একটি নতুন অ্যালবাম ঘোষণা করেছেন তিনি। সেই কারণে বার্মিংহামের একটি কনসার্টে এই দুই জুটি দুর্দান্ত পারফর্ম করে মন জয় করেছেন শ্রোতা-দর্শকদের। রবিবার রাতে কনসার্ট শেষে শহরের বিখ্যাত ও জনপ্রিয় ভারতীয় রেস্তোরাঁ বারাণসী-তে ভারতীয় রান্না স্বাদ নিতে পৌঁছান। তবে জনি ডেপ পৌছানোর পর ওই রেস্তোরাঁটির দরজা আমজনতার জন্য বন্ধ করে দেওয়া হয়। গোটা লাক্সারি রেস্তোরাঁটিতে জনি ও তাঁর ২০ জন বন্ধুরা মিলে যোগ দেন। সন্ধ্যে সাতটার সময় প্রবেশ করে রাত ১০টার পর বের হোন তাঁরা।

ইন্সটাগ্রামে ওই রেস্তোরাঁর প্রোফাইলে বেশ কয়েকটি ছবিতে জনি ডেপকে দেখা গিয়েছে। ইন্সটাতে ওই অ্যালবামের ক্যাপশনে লেখা রয়েছে, এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে আলোচিত ব্যক্তি গত রাতে আমাদের এখানে ডিনার সেরেছেন। জনি ডেপ ও জেফ বেকসের উপস্থিতিতে গোটা রেস্তোরাঁয় আনন্দের ঢেউ উঠেছিল। দুরন্ত অভিজ্ঞতা, শুধুমাত্র বারাণসী রেস্তোরাঁয়!

বারাণসী-র অপারেসনস ডিরেক্টর মহম্মদ হুসেন একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘রবিবার বিকেলে আমাদের কাছে একটি কল আসে, সেইসময় বলা হয়, জনি ডেপ ও তার একটি বিরাট দল এখানে খেতে আসবেন। প্রথমে অবাক হয়ে বিশ্বাস করে চাইনি। কিন্তু ঘোর ভাঙে যখন জনির নিরাপত্তা দল এসে রেস্তোরাঁর ভিতর ও বাইরে চেক করতে আসে। তখনই অন্যান্য কাস্টমাররা তাঁকে যাকে বিরক্ত না করতে পারে, তার জন্য পুরো লাক্সারি রেস্তোরাঁটি বুক করা হয়।’

‘এত বড় মাপের তারকা অভিনেতা হয়েও তাঁর মত সুন্দর, ভদ্র ও মাটির মানুষের পরিচয় খুব কম পাওয়া যায়।’ রেস্তোরাঁর ডিরেক্টরের দরাজ সার্টিফিকেট। তাঁর কথায়, বড় মাপের অভিনেতা হয়েও স্টাফদের সঙ্গে কথা বলা, পরিবারের কথা জিজ্ঞাসা করে সময় কাটানো, ছবি তোলায় কোনও বিরক্ত প্রকাশ না করে তিনি দারুণ এনজয় করেছিলেন। সকলের সঙ্গেই অনেকটা সময় কাটান।

এবার আসা যাক, ভারতীয় রেস্তোরাঁয় কী কী চেখে দেখলেন সকলের প্রিয় জ্যাক স্প্যারো। রিপোর্ট অনুযায়ী, রেস্তোরাঁর সেফরা জনি ও তার দলবলের জন্য বিশেষ ভোজের আয়োজন করেছিলেন। স্টার্টারে ছিল শিক কাবাব, চিকেন টিক্কা, তন্দুরি কিং প্রন। মেইন কোর্সে ছিল বাটার চিকেন, পনির টিক্কা মশলা, ল্যাম্ব কড়াই ও কিং প্রন ভুনা। সঙ্গে ছিল নান, ভাত ও স্যালাদ।

খাবারের শেষে তাঁরা নিয়েছিলেন পান্না কোটা ও চিজকেক-সহ ভারতীয় মিষ্টি। নিউজ পোর্টালের রিপোর্ট অনুসারে, ওইদিন গোটা সন্ধ্যের বিল হয়েছিল ৫০ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় ৪৮ লক্ষ টাকা। গোটা বিলটি কে দিয়েছিলেন? স্ত্রীকে হারিয়ে ভারতীয় রেস্তোরাঁয় কবজি ডুবিয়ে খেয়ে বিলের পুরো টাকা দেন পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান অভিনেতা।

এই খবরটিও পড়ুন

‘বারাণসী’ হল বার্মিংহামের একটি জনপ্রিয় বিলাসবহুল ভারতীয় রেস্তোরাঁ। যেখানে ভারতীয় প্রাসাদের থিমের উপর অন্দরনহলটি সুন্দর করে সাজানো। রয়েছে খাঁটি ভারতীয় খানার স্বাদ। একসঙ্গে ৩৫০জন একসঙ্গে বসতে পারবেন এই বিশাল রেস্তোরাঁয়। প্রাইভেট ডাইনিং রুম ও তিনটি ককটেল বার রয়েছে এখানে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla