Viral Video: প্রিয় মোমো দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম রোল! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়লেন নেটিজ়েনরা

শুধু চিকেন বা ভেজেই আটকেই নেয়, নানা স্বাদের মোমো তৈরিতে এখন বেশ প্রতিযোগীতা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই সব খাবার ভাইরালও হয়। তবে ফিউশন করতে গিয়ে অনেকসময় তা গা গুলিয়ে ওঠে।

Viral Video: প্রিয় মোমো দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম রোল! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়লেন নেটিজ়েনরা
মোমোস আইসক্রিম রোল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 6:13 PM

রাস্তার খাবারের মধ্যে চাট নিয়ে কোনও কথা হবে না। অন্যান্য দেশের তুলনায় এ দেশে চাটের হরেক রকমের স্বাদ অতুলনীয়। আলু কি টিক্কির মত মশলাদার বা দৌলত কি চাটের মত মিষ্টি কিংবা ফুচকার মতো টক-ঝাল মিশেল,- সবেতেই সেরা। কোনটা ছেড়ে কোনটা খাবেন। তবে এইসব দেশি খাবারের মধ্যে আরও একটি মন জয় করে নিয়েছে ভারতীয়দের। মোমো। ঝাল চাটনির সঙ্গে গরম গরম ধোঁয়া ওঠা চিকেন বা ভেজ মোমো কখন যে প্লেট খালি হয়ে যায় তা বোঝার উপায় নেই। শুধু চিকেন বা ভেজেই আটকেই নেয়, নানা স্বাদের মোমো তৈরিতে এখন বেশ প্রতিযোগীতা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই সব খাবার ভাইরালও হয়। তবে ফিউশন করতে গিয়ে অনেকসময় তা গা গুলিয়ে ওঠে। সম্প্রতি এমনই একটি রেসিপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রাস্তায় এক বিক্রেতার মোমোস আইসক্রিম রোল তৈরি নিয়ে নেটপাড়া হুলুস্থূল কাণ্ড পড়ে গিয়েছে।

ইন্সটা ফুড ব্লগার @thegreatindianfoodie- এর পেজে সম্প্রতি একটি ভিডিয়ো আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন বিক্রেতা এই মোমোস আইসক্রিম রোল তৈরি করছেন। ভিডিয়োর শুরুতেই ওই বিক্রেতা তিনিটি মোমো টুকরো টুকরো কেটে পিষে নেন। তারপর আইসক্রিম তৈরির জন্য হেভি ক্রিম ও আইসক্রিম যোগ করেন। তিনটি উপকরণ একসঙ্গে মিশিয়ে তাতে মোমোর চাটনিও ছড়িয়ে দেন। তারপর রোলের জন্য আইসক্রিমটিকে ছড়িয়ে দেন। তারপর রোল তৈরি করে তার উপর ক্রিম ছড়িয়ে দেন। এমন অদ্ভূত রেসিপির ভিডিয়ো দেখতে একেবারেই মিস করবেন না।

মোমো আর আইসক্রিম একেবারেই বিপরীতধর্মী উপকরণ। কোনওটার সঙ্গে কোনটা মানানসই নয়। আরও আশ্চর্যের হল, আইসক্রমি রোলের উপর গরম চাটনি ছড়িয়ে দেওয়া! ছবি দেখে অনেকেই রেগে গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তবে এই বিচিত্র রেসিপিতে তৈরি আইসক্রিমটির স্বাদ কেমন হবে, তা জানার জন্য এই খাবারটি একবার অন্তত চাখতেই হয়। প্রিয় মোমো দিয়ে এমন আইসক্রিম বানানো দেখে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য়ের ঝড় বয়ে গিয়েছে।

আরও পড়ুন:  Winter Special Recipe: শিম খেতে না পসন্দ! মুখের স্বাদ বদলাতে চটপট বানিয়ে ফেলুন অসাধারণ স্বাদের শিমের ভর্তা