P V Sindhu shares Ice Cream With Narendra Modi: অবশেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে আইসক্রিম খেলেন সিন্ধু

সম্প্রতি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি বিশেষ ব্রেকফাস্টের আয়োজন করেন অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় দলের সাথে। সেখানে তিনি তাঁর প্রতিশ্রুতি পূরণ করেন। পিভি সিন্ধু অবশেষে নরেন্দ্র মোদীর সাথে আইসক্রিম খেলেন।

P V Sindhu shares Ice Cream With Narendra Modi: অবশেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে আইসক্রিম খেলেন সিন্ধু
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 12:48 PM

পিভি সিন্ধু টোকিও অলিম্পিক ২০২০ -তে ব্রোঞ্জ পদক জেতার সঙ্গে সঙ্গেই দুটি কারণে টুইটারে ট্রেন্ডিং চলে আসেন। প্রথমত, তাঁর সাফল্য এবং দ্বিতীয়ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আইসক্রিম খাওয়ার ইচ্ছা।

টোকিও অলিম্পিক নিশ্চিতভাবেই ভারতের কাছে এক বিরাট সাফল্যের। ভারোত্তোলন বিভাগে মীরাবাই চানুর রৌপ্য পদকের পর পিভি সিন্ধু ব্যাডমিন্টনে ব্রোঞ্জ পদক জিতেছিলেন।

পি ভি সিন্ধু একজন সত্যিকারের খাদ্যপ্রেমী এবং ২০২০ সালের মার্চ মাসে টাইমস ফুডের সাথে একান্ত সাক্ষাৎকারের সময় তিনি দক্ষিণ ভারতীয় ব্রেকফাস্টের প্রতি তাঁর ভালবাসার কথা উল্লেখ করেছিলেন। ভিডিয়ো সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “যখন আমি ভারতে থাকি, আমি ব্রেকফাস্টে ধোসা, বড়া, ইডলি খেতে পছন্দ করি। আর যখন আমায় বিদেশে ভ্রমণ করতে হয় তখন ওট, ডিম, সসেজ, অমলেট এসব খেয়ে ব্রেকফাস্ট করে থাকি।

তাঁর মেয়ের জয়ে উচ্ছ্বসিত, পিভি রামানা সম্প্রতি এএনআই -এর সঙ্গে কথা বলেছিলেন। তিনি সিন্ধুর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আইসক্রিম খাওয়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন।

১৩ জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পিভি সিন্ধু এবং তাঁর পিতামাতার মধ্যে একটি ভার্চুয়াল বার্তালাপের সময় আইসক্রিমের প্রতি তাঁর ভালবাসা সম্পর্কে আলোচনা হয়েছিল। সেখানে নরেন্দ্র মোদী তাঁকে অলিম্পিকের প্রস্তুতি সম্বন্ধে জিজ্ঞাসা করেছিলেন। সিন্ধুকে প্রস্তুতি চলাকালীন তাঁর প্রিয় আইসক্রিম খেতে দেওয়া হয়েছিল কি না তাও জানতে চান প্রধানমন্ত্রী।

সম্প্রতি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি বিশেষ ব্রেকফাস্টের আয়োজন করেন অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় দলের সাথে। সেখানে তিনি তাঁর প্রতিশ্রুতি পূরণ করেন। পিভি সিন্ধু অবশেষে নরেন্দ্র মোদীর সাথে আইসক্রিম খেলেন। দেখে নিন:

পিভি সিন্ধু লিখেছেন, “অবশেষে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আইসক্রিম খাওয়ার সুযোগ পেয়ে খুশি হলাম।” ছবিগুলিতে পিভি সিন্ধু প্রধানমন্ত্রীর সঙ্গে আইসক্রিম খাওয়াকালীন তাঁর পদক নিয়ে পোজ দিচ্ছেন। 

প্রধানমন্ত্রী মোদী তাঁর অলিম্পিক পদকের প্রতি সম্মান জানাতে তাঁকে একটি ছোট্ট র‍্যাকেটও উপহার দিয়েছেন। দেখা যাক:

প্রধানমন্ত্রীর এই ভঙ্গিতে খুশি হয়ে পিভি সিন্ধু লিখেছেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি’র সঙ্গে দেখা হওয়াটা ছিল পরম সম্মানের বিষয়। তিনি আমাদের সকল ক্রীড়াবিদকে যে সমস্ত সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন তার জন্য আমি খুবই কৃতজ্ঞ। আমি তাঁকে আমার র‍্যাকেটটি উপহার হিসেবে দিতে পেরে খুবই উচ্ছ্বসিত।”

এই সমাবেশেই প্রধানমন্ত্রী মোদী স্বর্ণপদক বিজয়ী নীরজ চোপড়ার সঙ্গেও সাক্ষাত করেন। নীরজকে চুরমা খেতে দেখা যায়। ছবি দেখে নিন:

এর আগে এক সাক্ষাৎকারে নীরজ চোপড়া দেশের চুরমার প্রতি তাঁর ভালোবাসার কথা স্বীকার করেছিলেন। সেই কারণেই তাঁর জন্য চুরমার আয়োজন করা হয়েছিল। নীরজের অসুস্থতা নিয়ে সদ্য যে জল্পনা তৈরি হয়েছিল সেগুলি আপাতত ভুয়ো বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: অসুস্থ নীরজ, মাঝপথে ছাড়লেন অনুষ্ঠান