Viral Golgappa Recipe: ফুচকার জলে যে পরিমাণ ঝাল আছে তাতে চোখের জলে ভাসালেন এই ভ্লগার…

কেউ যদি আপনার ফুচকার মশলা আর জলের ঝাল সমান করে দেয়? আপনি তখনও সেই দারুণ স্বাদ নিতে কি সক্ষম হবেন?

Viral Golgappa Recipe: ফুচকার জলে যে পরিমাণ ঝাল আছে তাতে চোখের জলে ভাসালেন এই ভ্লগার...
ছবির সৌজন্যে এনডি টিভি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 2:34 PM

স্ট্রীট ফুডের কথা এলেই গোলগাপ্পা বা ফুচকার কথা সবার আগে মাথায় আসে, আর এরকমটা সবার ক্ষেত্রেই হয়ে থাকে। কম বেশি আমরা সবাই রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খেয়েছি আর বলেছি যাতে ঝাল বেশি করে দেওয়া হয়। আমরা অবশ্যই সেই মশলাদার স্বাদটি কখনওই পেতে পারি না যেটা ফুচকার মধ্যে থাকে। সর্বোপরি, মশলাদার আলু, পেঁয়াজ এবং ছোলা দিয়ে ভরা এবং পুদিনা বা তেঁতুলের জলে ডুবিয়ে সেই ফুচকা খেতে দারুণ লাগে।

কিন্তু কেউ যদি আপনার ফুচকার মশলা আর জলের ঝাল সমান করে দেয়? আপনি তখনও সেই দারুণ স্বাদ নিতে কি সক্ষম হবেন? ঠিক আছে, আপনি যদি ফুচকা সত্যিই কতটা মশলাদার হতে পারে তা নিয়ে ভাবছেন, আসুন আমরা আপনাকে দেখাই।

সম্প্রতি, @gareebpanda নামে একজন ফুড ব্লগার একজন রাস্তার বিক্রেতার মসলাযুক্ত ফুচকা তৈরির একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে বিক্রেতা সাধারণ ফুচকার জলে এক ধরণের জ্বলন্ত মরিচ মসলা মিশিয়ে তার গ্রাহকদের পরিবেশন করছেন। যখন সেই ভ্লগার এইসব ফুচকার কামড় দিয়েছিলেন, তখন তার চোখ থেকে জল পড়তে দেখা যায়।

ভিডিয়োটি দেখুন:

View this post on Instagram

A post shared by Virat (@gareebpanda)

ভিডিয়োটি আপলোড হওয়ার পর থেকে এটি ১০.৮ মিলিয়ন ভিউ, ৭ লক্ষের বেশি লাইক এবং হাজার হাজার মন্তব্য পেয়েছে। একজন ব্যক্তি লিখেছেন, ‘বাহ, এটি দেখতে খুব মুখরোচক এবং সুস্বাদু। আমি এই জায়গাটি দেখতে চাই।’ অনেকেই প্রশংসা করেছেন এবং এই ফুচকাকে ‘সুস্বাদু’ বলেছেন।

অন্যদিকে, অনেকেই এই ফুচকার স্বাস্থ্যবিধিগত দিক নিয়েও উদ্বিগ্ন ছিলেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘বিক্রেতা তার পুরো হাত জলে ডুবিয়েছেন, স্বাস্থ্যবিধি কোথায়?’ অন্য একজন ব্যবহারকারী বলেছেন, ‘কেউ দয়া করে এই বিক্রেতাকে এক জোড়া গ্লাভস দিন।’ কিছু ব্যবহারকারী আরও বলেছেন যে এত মসলা মানুষকে অসুস্থ করতে পারে।

আরও পড়ুন: Most Ordered Foods: ২০২১ সালে ভারতীয়রা সবচেয়ে বেশি কোন কোন খাবার অর্ডার দিয়েছেন? তালিকা প্রকাশ করেছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা

আরও পড়ুন: Popular tandoor dishes: বছরের শেষ দিনের ঘরোয়া পার্টিতে বানিয়ে নিন দোকানের স্টাইলের তন্দুর, তারিফ পাবেন!

আরও পড়ুন: Winter Special Recipe: শীতকালে মিঠে রোদে ট্যুইস্ট আনতে বানিয়ে ফেলুন জিভে জল আনা কমলালেবুর ভাপা দই! রইল তার রেসিপি