Subhashree Ganguly: ডিপ সবুজ ফুলস্লিভ গাউনে ঠিক যেন রাজকুমারী শুভশ্রী, চোখ নামিয়ে পোজ দিতেই ধরা পড়লেন প্রেমের ফাঁদে

Fashion Tips: সেমি আনারকলি স্টাইলের এই গাউনের সঙ্গে ওড়নাও নিয়েছেন তিনি। এর আগে এমন রঙের বেনারসি শাড়িতে দেখা গিয়েছে তাঁকে। এই ড্রেসটির স্টাইলও খুব সুন্দর

Subhashree Ganguly: ডিপ সবুজ ফুলস্লিভ গাউনে ঠিক যেন রাজকুমারী শুভশ্রী, চোখ নামিয়ে পোজ দিতেই ধরা পড়লেন প্রেমের ফাঁদে
কেমন লাগছে শুভশ্রীকে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 12:17 PM

অভিনেত্রী, এক সন্তানের মা, বাড়ি, সংসার থেকে পারফেক্ট হোম ম্যানেজমেন্ট… সব কিছুই একার হাতে নিখুঁত ভাবে সামলে চলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সারাদিনের শত ব্যস্ততার মধ্যেও ছেলেকে সময় দিতে ভোলেন না তিনি। ছেলের নানা ভিডিয়ো নিজেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী হিসেবেও নিজেকে  প্রচুর ভেঙেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে প্রথমদিকে শুধুই বাণিজ্যিক ছবির নায়িকা হিসেবে পরিচিত ছিলেন তিনি। এর মাঝে বেশ কিছুদিনের বিরতি নিয়েছেন। এই সময়টায় নিজের অভিনেত্রী সত্ত্বায় শান দিয়েছেন। সোহিনী সেনগুপ্তর কাছে তালিম নিয়েছেন। পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পর যখন কামব্যাক করলেন পরিণীতা দিয়ে তখন শুভশ্রীর অভিনয় অনেক বেশি পরিণত। আগের সঙ্গে কোনও মিলই নেই। পরিণীতার পর একাধিক চবিতে একাধিক ভিন্ন চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

এই সিরিজে শুভশ্রীর অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই। শুধু তাই নয় শুভশ্রীর স্টাইলেও এসেছে একাধিক পরিবর্তন। যে কোনও পোশাকে তাঁকে যেমন মানায় তেমনই পোশাক নিয়েও একাধিক এক্সপেরিমেন্ট করেন তিনি। প্রতিটি লুকই অনেক ভাবনা নিয়ে তৈরি করেন। যে পোশাকই পরেন না কেন তার মধ্যে একটা আভিজাত্য থাকেই। সলিড কালার তাঁর বিশেষ পছন্দের। আর তাই ফ্যাশন কালার প্যালেটে এই রংগুলিরই বেশি আধিক্য দেখা যায়। সম্প্রতি গাঢ় সবুজ রঙের ফুলস্লিভ গাউনে খুব সুন্দর একটি ফটোশ্যুট করেছেন শুভশ্রী। সেমি আনারকলি স্টাইলের এই গাউনের সঙ্গে ওড়নাও নিয়েছেন তিনি। এর আগে এমন রঙের বেনারসি শাড়িতে দেখা গিয়েছে তাঁকে। এই ড্রেসটির স্টাইলও খুব সুন্দর। ফুলস্লিভ হাতার নীচের দিকে সুন্দর করে কুঁচি পড়েছে। এর সঙ্গে গোল্ডেনের পাড়ও ভীষণ মানানসই। পুরো ড্রেসটিতে আর কোনও ডিজাইন নেই। সোনালি পাড় দিয়েই মনোক্রোম ভাঙা হয়েছে।

এই সবুজ ওড়নাটিও খুব সুন্দর। সবুজের মধ্যে ছোট ছোট গোল্ডেন প্রিন্ট রয়েছে। গরমের দিনে শাড়ির পরিবর্তে যে কোনও অনুষ্ঠানে এমন গাউন পরে যাওয়া যায়। রাতের অনুষ্ঠান, পার্টিতে এমন পোশাকে দেখতেও লাগবে ভারী সুন্দর। এই পোশাকের সঙ্গে সবচেয়ে বেশি সুন্দর লাগছে শুভশ্রীর হেয়ার স্টাইল। ভীষণ সুন্দর করে চুল বেঁধেছেন। সামনের দিকে দুটো চুল স্টাইল করে ছেড়ে রেখেছেন। এই ড্রেসটির সঙ্গে ম্যাচিং সবুজ পুঁথির ঝোলা দুল আর বড় সাইজের একটা আংটি পরেছেন। ব্যাস এতেই  ‘মহারানি’ শুভশ্রী। পোশাকের সঙ্গে এত সুন্দর ভাবে তিনি পোজ দিয়েছেন তাতেই নজর কেড়েছেন সকলের। পার্টিতে এমন পোশাক পরতে পারেন আপনিও।