Vastu Tips: বাস্তুমতে বালিশের নিচে ঘড়ি রেখে ঘুমালে কী কী ঘটনা ঘটতে পারে, তার ধারণা নেই!

Vastu Tips: বাস্তুমতে বালিশের নিচে ঘড়ি রেখে ঘুমালে কী কী ঘটনা ঘটতে পারে, তার ধারণা নেই!
বালিশের নিচে ঘড়ি রেখে ঘুমালে ঘুমের ব্যাঘাত ঘটে

বালিশের নিচে ঘড়ি রেখে ঘুমালে শুধু ঘুমের ব্যাঘাত ঘটে না, এর থেকে নির্গত ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গও আমাদের মন ও হৃদয়ে খারাপ প্রভাব ফেলে।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 27, 2022 | 12:15 AM

অনেকেই হাতের ঘড়ি ( wrist watch) খুব পছন্দ করেন। তাদের কাছে বিভিন্ন ঘড়ির সংগ্রহ রয়েছে এবং তাদের পোশাক অনুসারে সেগুলি পরিধান করে। আজ বাস্তুশাস্ত্রে ( Vastu Shastra) জেনে নিন কব্জিতে পরা ঘড়ি সম্পর্কে। সাধারণত দেখা যায় মানুষ ঘড়ি পরে ঘুমানোর সময় বালিশের (Pillow) নিচে হাত রেখে ঘুমায়, কিন্তু বাস্তুশাস্ত্র (Vastu Tips) অনুসারে ঘড়ি কখনই বালিশের নিচে রাখা উচিত নয়।

বালিশের নিচে ঘড়ি রেখে ঘুমালে শুধু ঘুমের ব্যাঘাত ঘটে না, এর থেকে নির্গত ইলেক্ট্রোম্যাগনেটিক তরঙ্গও আমাদের মন ও হৃদয়ে খারাপ প্রভাব ফেলে। এই তরঙ্গগুলির কারণে, পুরো ঘরে নেতিবাচক শক্তি তৈরি হয় যা আপনার মনের শান্তি নষ্ট করে এবং উত্তেজনা তৈরি করে। একই সময়ে, এটি আপনার আদর্শকে নেতিবাচক করে তোলে।

একই সময়ে, এটি আপনার আদর্শকে নেতিবাচক করে তোলে। ঘরে কোন আকৃতির ঘড়ি রাখা শুভ তা নিয়ে আগামীকাল আলোচনা করব। বাস্তুশাস্ত্রে এই আলোচনা ছিল কব্জিতে পরা ঘড়ি নিয়ে। আশা করি এই বাস্তু টিপসগুলো অবলম্বন করে আপনি অবশ্যই আপনার ঘরের বাস্তু ঠিক করবেন।

জল, বায়ু, আকাশ, আগুন এবং মাটি হল বাস্তু শাস্ত্রের পাঁচটি মৌলিক উপাদান। এই পাঁচটি মৌলিক উপাদানের মধ্যে ভারসাম্য আনাই হচ্ছে বাস্তু। ফলে গৃহে বারবার দুর্ঘটনা বা উন্নতিতে বাধা পড়া মানেই বাস্তুতে কিছু সমস্যা তৈরি হয়েছে বলে মনে করেন বিশেষজ্ঞরা। মজার বিষয় হল, ঘরে সামান্য কতকগুলি পরিবর্তন আনলেই খণ্ডন করা যায় বাস্তু দোষ।

তবে ঘরে ঘড়ি বন্ধ থাকতে দেবেন না। যে কোনও বন্ধ ঘড়িই গৃহের জন্য নেতিবাচক প্রভাব ডেকে আনে। সুতরাং ব্যাটারি শেষ হলে সঙ্গে সঙ্গে তা বদলান। ইলেকট্রনিকস-এর ঘড়ি খারাপ হলে সারান। না সারাতে পারলে বদলে ফেলুন।

আরও পড়ুন : Vastu Tips for Home: দারুণ কার্যকরী এই বাস্তু টিপস! মেনে চললেই গৃহ ভরে উঠবে সুখ-ঐশ্বর্যে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA