Kali Puja 2021: স্বপ্নে কি কালী মূর্তি দেখেছেন? কোন রূপে দেখলে জীবনে কী কী ঘটতে পারে, জানেন?

এই স্বপ্ন অনুযায়ী দেবী কালীকে স্বপ্নে দেখা নেতিবাচক শক্তির বিনাশ ধরা হয়। আপনি যদি অসুস্থ হন, শীঘ্রই আপনার অসুস্থতা সেরে যাবে।

Kali Puja 2021: স্বপ্নে কি কালী মূর্তি দেখেছেন? কোন রূপে দেখলে জীবনে কী কী ঘটতে পারে, জানেন?
স্বপ্নে কালী মূর্তি দেখা দিলে কী হয় জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 6:31 AM

কলিযুগে দেবীকালীকে জাগ্রত দেবী হিসেবে বিবেচনা করা হয়। দেবী কালী অসুরী শক্তির বিনাশকারী দেবী হিসেবে বিবেচনা করা হয় এবং সর্বদা তার ভক্তদের প্রতি তাঁর কৃপা দেখায়। কিন্তু যদি স্বপ্নে দেবী কালীকে দেখেন তাহলে সেই স্বপ্নটি আপনার জীবনকে কতটা পরিবর্তন এনে দিতে পারে, তা জেনে নিন এখানে…

স্বপ্নে কালীকে দেখা

স্বপ্নে কালীকে দেখা খুব ভালো স্বপ্ন বলে মনে করা হয়। এই স্বপ্ন অনুযায়ী দেবী কালীকে স্বপ্নে দেখা নেতিবাচক শক্তির বিনাশ ধরা হয়। আপনি যদি অসুস্থ হন, শীঘ্রই আপনার অসুস্থতা সেরে যাবে। যদি আপনি আপনার শত্রুদের দ্বারা বিরক্ত হন তাহলে আপনার সমস্ত শত্রু ধ্বংস হয়ে যাবে। এছাড়াও পরিবারের মধ্যে সেই স্বপ্ন গৃহে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি ঘটায়।

যদি স্বপ্নে কালীর মূর্তি দেখেন তাহলে স্বপ্নের শাস্ত্র অনুসারে এই স্বপ্নকে খুব ভালো স্বপ্ন বলে মনে করা হয়। আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধি থাকবে। আপনার পরিবারে সুখ বৃদ্ধি পাবে। তাই স্বপ্নে মা কালীর মূর্তি দেখা একটি খুব ভাল স্বপ্ন হিসাবে বিবেচিত হয়।

স্বপ্নে কালীকে রুদ্র রূপে দেখলে কী হবে?

যদি আপনি স্বপ্নে কালীকে একটি রাস্তা হিসাবে দেখেন, তবে স্বপ্নের শাস্ত্র অনুসারে, এই স্বপ্নটি বলে যে আসন্ন সময়ে আপনাকে অতিরিক্ত সংগ্রাম করতে হতে পারে। তবে শেষ পর্যন্ত বিজয় আপনারই হবে। যে কোনও বিপদ দেবীর আর্শীবাদে সবকিছু ঠিক হয়ে যাবে।

স্বপ্নে কালীকে মন্দিরে দেখা

যদি আপনি স্বপ্নে দেবী কালীকে একটি মন্দিরে দেখেন, তবে স্বপ্নের শাস্ত্র অনুসারে এই স্বপ্নটি একটি খুব ভাল স্বপ্ন হিসাবে বিবেচিত হয়। আপনার জীবনের সমস্ত সমস্যা শীঘ্রই আগামী সময়ে সমাপ্তি ঘটবে এবং আপনার জীবনে সুখ বাড়াবে।

স্বপ্নে কালীর পূজা করা

আপনি যদি স্বপ্নে দেবী কালীর পূজা করেন বা মন্দিরে তাকে দেখতে যান তাহলে স্বপ্নের শাস্ত্র অনুযায়ী এই স্বপ্ন এটি একটি খুব ভাল স্বপ্ন হিসাবেও বিবেচিত হয়। এই স্বপ্ন অনুযায়ী, আপনি আগামী সময়ে কিছু ভাল সামাজিক শৃঙ্খলানয় জীবন কাটাবেন। একই সময়ে এই স্বপ্নটি সম্পদের দিকেও নির্দেশ করে। তাই স্বপ্নে দেবী কালীর আরাধনা করা খুবই ভাল স্বপ্ন হিসেবে বিবেচিত হয়।

আরও পড়ুন: October 2021: শারদীয়া থেকে কারওয়া চৌথ, অক্টোবরে কোন কোন সময়ে কী কী পুজো-পার্বণ রয়েছে, জেনে নিন