Astrology Tips: হাত থেকে এই ৫ জিনিস পড়ে গেলে বুঝবেন জীবনে নেমে আসতে চলেছে ভয়ংকর সব সমস্যা!

Jyotish Sashtra: কুসংস্কার নয়, কিছু কিছু জিনিস রয়েছে, যেগুলি একেবারেই উপেক্ষা করা চলে না। প্রাচীনকাল থেকে চলে আসা জ্যোসিষশাস্ত্র অনুযায়ী যে কাজে বিপদ আসে, সেগুলি জেনে নিয়ে নিজেকে সতর্ক করুন। সচেতন থাকুন

Astrology Tips: হাত থেকে এই ৫ জিনিস পড়ে গেলে বুঝবেন জীবনে নেমে আসতে চলেছে ভয়ংকর সব সমস্যা!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 6:30 AM

অনেক সময় কোনও কাজ করতে গিয়ে বা কোথাও যাওয়ার সময় ভুলবশত আমাদের হাত থেকে কিছু পড়ে যায়। আমরা সেটাকে ভুল বলে উপেক্ষা করে থাকি। কিন্তু জ্যোতিষ শাস্ত্র অনুসারে কিছু জিনিসের পতন তা একটি অশুভ লক্ষণ। এর মানে হল যে আপনার কিছু কাজ আগামী সময়ে খারাপ হতে চলেছে বা আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজে ব্যর্থতার সম্মুখীন হতে পারে। সেই জিনিসগুলি কী কী, তা জেনে নিন এখানে…

লবণ

প্রায়শই আপনি বড়দের কাছ থেকে শুনেছেন যে লবণ ফেলবেন না বা লবণ ছিটাবেন না। কিন্তু অনেক সময় রান্নাঘরে বা খাবার টেবিলে কাজ করার সময় লবণ হাত থেকে পড়ে যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে লবণ পড়া অশুভ বলে মনে করা হয়। কথিত আছে যে লবণ পড়া শুক্র ও চন্দ্রের দুর্বল হওয়ার লক্ষণ। এর কারণে বিবাহিত জীবনে সমস্যায় পড়তে হতে পারে।

তেল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভুল করে যদি আপনার হাত থেকে তেল পড়ে যায়, তবে সেটি অশুভ লক্ষণ। ঘন ঘন তেল পড়া মানে আপনার জীবনে কিছু বড় সমস্যা আসতে চলেছে। এছাড়াও, আপনাকে কারও কাছ থেকে টাকা ধার করতে হতে পারে। তাই তেল ব্যবহারে সতর্ক থাকুন।

পুজোর থালি

আপনি যদি উপাসনা করছেন এবং হঠাৎ আপনার হাত থেকে পুজো করার থালা পড়ে যায়, এর অর্থ হল ঈশ্বর আপনার উপর কোনও কৃপা বর্ষণ করছেন না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পূজার থালা পড়ে যাওয়া ইঙ্গিত দেয় যে আপনি উপবাস ও পূজা থেকে কোনও উপকার পাচ্ছেন না এবং ভবিষ্যতে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

দুধ

ভুলবশত যদি আপনার হাত থেকে দুধের গ্লাস বা পাত্র মাটিতে পড়ে যায়, তাহলে সাবধান। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এটিও একটি অশুভ লক্ষণ কারণ দুধ চাঁদের সঙ্গে সম্পর্কিত বলে বিশ্বাস করা হয় এবং দুধ পড়া জীবনে আর্থিক সংকটের ইঙ্গিত দেয়।

খাবার খাওয়া

সাধারণত খাবার খাওয়া বা পরিবেশন করার সময় একটু সাবধানতা অবলম্বন করা উচিত। কারণ পরিবেশন করার সময় খাবার পড়ে যাওয়ার অর্থ হল নেতিবাচকতা আপনার ঘরে বাসা বাঁধতে চলেছে বা দারিদ্র্য ধাক্কা দিতে পারে।