Palmistry: হাতের তালুতে এই রেখা থাকলেই আর চিন্তা নেই! কর্মজীবনে দ্রুত উন্নতি তো হবেই, কোটিপতি আটকায় কে?

Lucky Person: হাতের তালুতে কিছু রেখা ও চিহ্ন থাকে যা ওই ব্যক্তির কাছে সৌভাগ্যের প্রতীক হিসেবে মানা হয়। এই রেখা বা চিহ্নগুলি দেখেই বোঝা যায় একজন ব্যক্তিকে ভাগ্যবান ও ধনী করে তোলে।

Palmistry: হাতের তালুতে এই রেখা থাকলেই আর চিন্তা নেই! কর্মজীবনে দ্রুত উন্নতি তো হবেই, কোটিপতি আটকায় কে?
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 5:00 PM

সারা বিশ্বে জ্যোতিষচর্চা, সামুদ্রিক বিচার ও হস্তরেখাবিদ্যার চর্চা শুরু শুধুমাত্র ভারতেই। সেই চর্চাই গোটা পৃথিবীতে ছড়িয়ে পড়ে। আরবদুনিয়া থেকে গ্রিস, রোম ও অন্যান্য দেশেও জনপ্রিয় হয়ে ওঠে এই শাস্ত্র। এই হস্তরেখা জ্যোতিষশাস্ত্রের অন্যতম একটি অংশ। হাতের রেখা ছাড়াও, চিহ্নের মাধ্যমে একজন ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে অনেক কিছু জানা সম্ভব হয়। হাতের তালুতে কিছু রেখা ও চিহ্ন থাকে যা ওই ব্যক্তির কাছে সৌভাগ্যের প্রতীক হিসেবে মানা হয়। এই রেখা বা চিহ্নগুলি দেখেই বোঝা যায় একজন ব্যক্তিকে ভাগ্যবান ও ধনী করে তোলে। এমনই একটি শুভ চিহ্ন হল ‘V’।

কথিত আছে যে যার হাতের তালুতে V চিহ্ন রয়েছে, তিনি ৩৫ বছর বয়সের পর অনেক উন্নতি করতে পারেন। জীবনে সম্পদের অভাব কখনও নেই। এর পাশাপাশি চারদিক থেকে এ ধরনের লোকদের কাছে টাকা সবসময় আগমন ঘটে। শুধু তাই নয়, এ ধরনের মানুষ ভগবানের আশীর্বাদও পেয়ে থাকেন।

কোথায় এই চিহ্ন তৈরি করা হয়?

তালুতে, এই চিহ্নটি হৃদয়ের রেখায়, তর্জনী এবং মধ্যমা আঙুলের নীচে তৈরি হয়। যাদের হাতে এই চিহ্ন রয়েছে তারা খুব ভাগ্যবান। এই ধরনের লোকেরা তাদের জীবনে অনেক সাফল্য অর্জন করে। হস্তশিল্প অনুসারে, যে ব্যক্তির হাতের তালুতে ‘V’ চিহ্ন থাকে, ৩৫ বছর বয়সের পরে তার ভাগ্য খুব দ্রুত উজ্জ্বল হয়। ৩৫ বছর পর যে কোনও কাজেই সফল হন। ৩৫ বছর বয়সে, তিনি দ্রুত তার কর্মজীবনে সাফল্যের সিঁড়ি আরোহণ করেন। প্রচুর সম্পদ বৃদ্ধি পাবে।

হস্তরেখার মতে, হৃৎপিণ্ডের রেখা থেকে বের হওয়া একটি রেখা যদি তর্জনী এবং মধ্যমা আঙুলের মধ্যে V চিহ্ন তৈরি করে, তাহলে সেই ব্যক্তি ব্যবসায় অনেক উন্নতি করেন। এর পাশাপাশি ব্যবসা থেকে প্রচুর অর্থ উপার্জন করে থাকেন তিনি।

প্রকৃতি কেমন?

যাদের হাতের তালুতে ‘V’ চিহ্ন রয়েছে তারা অধিকাংশ সময়েই ইতিবাচক চিন্তাধারায় বিশ্বাসী হোন। এই ধরনের মানুষ সবসময় একটি বন্ধু বা আত্মীয়দের সাহায্য করতে সদাপ্রস্তুত থাকেন। এরা অন্তর থেকে খুব পবিত্র ও শান্ত প্রকতির হয়ে থাকেন।