Vastu tips: বারবার প্রেমে ব্যর্থ! কিন্তু প্রেম করেই বিয়ে করতে চাইলে মানতে হবে এই তিন বাস্তুটিপস…

Vastu tips: বারবার প্রেমে ব্যর্থ! কিন্তু প্রেম করেই বিয়ে করতে চাইলে মানতে হবে এই তিন বাস্তুটিপস...

প্রবাদ রয়েছে, বিয়ের ফুল ফুটলে তবেই বিয়ের কথা পাকা হবে। কিন্তু লাভ ম্যারেজে বিশ্বাসী কিন্তু ভাগ্যের গেঁরোয় আটকে আছে সেই সৌভাগ্য।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 28, 2022 | 7:10 AM

যাঁর সঙ্গে সারাজীবনটা কাটাবেন, তাঁর সম্বন্ধে কিছু না জেনে, ভাল করে কথা না বলে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান না আজকের প্রজন্ম। তাই প্রেমের অপশনটা সবসময় খোলাই থাকে। প্রেম করে বিয়ে করার প্রবণতা আগের থেকে বাড়লেও দেখাশোনা করে ছেলে-মেয়ের বিয়ে দিতে হবে,এমন বিশ্বাসটাও এখনও বিদ্যমান। তবে অনেক চাইলেও প্রেমে পড়তে পারেন না। বন্ধু-বান্ধবদের প্রেম করে বিয়ে হয়ে যাওয়ার পর অনেকের কপালে প্রেম-বিয়ে কোনওটাই জোটে না। প্রবাদ রয়েছে, বিয়ের ফুল ফুটলে তবেই বিয়ের কথা পাকা হবে। কিন্তু লাভ ম্যারেজে বিশ্বাসী কিন্তু ভাগ্যের গেঁরোয় আটকে আছে সেই সৌভাগ্য। বাস্তুমতে কয়েকটি নিয়ম মেনে চলে সেই বাধা কেটে যেতে পারে বেশ কয়েকদিনের মধ্য়ে। আপনার বাড়িতে ভাল শক্তি তৈরি করার উপায় মেনে চললেই প্রেমের বিবাহে থাকার সম্ভাবনা বৃদ্ধি পাবে।

দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর ছবি

একটি দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর স্বয়ম্বর ছবির সন্ধান করুন। সেই ছবি বা ফ্রেমটি আপনার বাড়ির পূর্ব দিকে রাখুন। আপনি ইন্টারনেটে একসাথে দুটির একটি চিত্র খুঁজে পেতে পারেন এবং সেটির রঙিন প্রিন্টআউট করে নিতে পারেন। তাতে আপনি প্রেমের বিবাহের জন্য আপনার প্রিয়জনদের সমর্থন পেতে পারেন।

দেবী লক্ষ্মী ও বিষ্ণুর মূর্তি

প্রেমের বিবাহের সাফল্য আকর্ষণ করার জন্য, আপনার বাড়িতে দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর ছবি বা তাদের মূর্তি রাখুন এবং বৃহস্পতিবার শুক্লপক্ষ শুরু করুন। আপনি মন্ত্র দিয়ে শুরু করতে পারেন, ‘লক্ষ্মী নারায়ণ নমঃ’। আপনি দিনে ৩টি মালা বলতে পারেন। নিয়মিত জপ করুন ও ৩ মাস ধরে সাদা স্ফটিক মালা ব্যবহার করতে পারেন।

মন্দিরে নৈবেদ্য

দেবতাদের মিষ্টি নিবেদনের জন্য প্রতি বৃহস্পতিবার মন্দিরে যাওয়ার অভ্য়াস তৈরি করুন। একটি প্রেম বিবাহের জন্য নিবিড়ভাবে প্রার্থনা করা উচিত। বৃহস্পতিবার মন্দিরে যাওয়া মিস করবেন না এবং খুব শীঘ্রই আপনি দেখতে পাবেন এমন কিছু আত্মা কাজ করছে যা আপনি যা চান তা পাবেন। আপনার পজিটিভ আত্মা সবসময় শীর্ষে রাখুন এবং নিজেকে বিশ্বাস করুন, সবসময়।

আরও পড়ুন: Vastu Tips: বাস্তুমতে বালিশের নিচে ঘড়ি রেখে ঘুমালে কী কী ঘটনা ঘটতে পারে, তার ধারণা নেই!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA