Palmistry: আপনার হাতের তালু আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কী ইঙ্গিত করে, জেনে নিন

একজন ব্যক্তির জন্ম তালিকার উপর ভিত্তি করে, তার প্রকৃতি এবং ভবিষ্যত সম্পর্কে গণনা করা হয়। একইভাবে, সামুদ্রিক শাস্ত্রে, মানবদেহের অংশের ভিত্তিতে ব্যক্তির ব্যক্তিত্ব, প্রকৃতি এবং ভবিষ্যত ধারণা করা হয়।

Palmistry: আপনার হাতের তালু আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কী ইঙ্গিত করে, জেনে নিন
আপনার হাতের তালু আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কী বলে, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 6:46 AM

একজন ব্যক্তির জন্ম তালিকার উপর ভিত্তি করে, তার প্রকৃতি এবং ভবিষ্যত সম্পর্কে গণনা করা হয়। একইভাবে, সামুদ্রিক শাস্ত্রে, মানবদেহের অংশের ভিত্তিতে ব্যক্তির ব্যক্তিত্ব, প্রকৃতি এবং ভবিষ্যত ধারণা করা হয়। সামুদ্রিক শাস্ত্রে ব্যক্তির হাতের তালু সম্পর্কে এমন অনেক কথা বলা হয়েছে, যা ব্যক্তির ব্যক্তিত্বকে প্রতিনিধিত্ব করে। শরীরের অন্যান্য অংশ যেমন একজনের প্রকৃতি এবং ভবিষ্যৎ সম্পর্কে বলে, ঠিক একইভাবে হাতের তালুর আকৃতি ও আকারও ব্যক্তির ভবিতব্যের ইঙ্গিত দেয়। আসুন জেনে নিই হাতের তালুর আকার অনুযায়ী মানুষের স্বভাব ও ব্যক্তিত্ব সম্পর্কে।

সামুদ্রিক শাস্ত্রের মতে, যাঁদের হাতের তালু বড়, তাঁরা আর্থিকভাবে কম সক্ষম। কিন্তু জীবনে যথেষ্ট সুখ আছে। বিশেষজ্ঞদের মতে, এ ধরনের মানুষ ভালো ভাবে জীবনযাপন করেন। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের কাছ থেকে সব সুযোগ সুবিধা পাওয়া যায়। তবে, ব্যবসায় বা অফিসে কেউ গাফিলতি করলে সঙ্গে সঙ্গে তার ওপর রেগে যায়।

সামুদ্রিক শাস্ত্রের মতে, যে ছোট হাতের তালুযুক্ত মানুষেরা খুব সুখী জীবনযাপন করে। মন পবিত্র হয়। এই মানুষেরা ভক্তি এবং ভজন ইত্যাদি করতে ভালবাসে। বিশেষজ্ঞদের মতে, ছোট হাতের তালুর মানুষের জীবনের সব আনন্দ থাকে। এই মানুষগুলো বেশ কৌতূহলী স্বভাবের বলে পরিচিত। যদিও নতুন কিছু শেখা তাঁদের শখ। তাঁরা নতুন কিছু শিখে তাঁদের অবসর সময়কে কাজে লাগাতে পছন্দ করেন।

এটা বিশ্বাস করা হয় যে যাঁদের হাতের তালুতে বেশি মাংস থাকে তাঁরা বেশি আনন্দতে থাকে। একই সময়ে, শক্ত তালুযুক্ত ব্যক্তিদের সুখের জন্য আরও কঠোর পরিশ্রম করতে হয়। কিন্তু এই ধরনের মানুষ পরিশ্রমী এবং সৎ বলে বিবেচিত হয়। তাঁরা প্রতিটি কাজ সময়মতো সম্পন্ন করতে বিশ্বাসী। এছাড়াও, তাঁরা সময় ব্যবস্থাপনায় পারদর্শী হয়। তাঁরা তাঁদের অবসর সময়ে উৎপাদনশীল হতে পছন্দ করে। এই মানুষগুলো কোনও না কোনও কাজে সব সময় ব্যস্ত থাকে।

আরও পড়ুন: Mahakaleshwar Jyotirlinga Temple: বারো জ্যোতির্লিঙ্গের থেকে এই মন্দির একদম ভিন্ন! রইল বিখ্যাত মন্দিরের অজানা কিছু আধ্যাত্মিক তথ্য

আরও পড়ুন: Thaipusam 2022: জিভে ত্রিশূল গেঁথে মুরুগানের জন্মদিন পালন করেন ভক্তরা! থাইপুসাম মাহাত্ম্য ও শুভ সময় সম্পর্কে জানুন

আরও পড়ুন: Sri Ranganathaswamy Temple: বৈকুন্ঠ একাদশী ঘিরে জমজমাট ৪০০ বছরের পুরনো রঙ্গনাথস্বামী মন্দির! রয়েছে অজানা কিছু তথ্য