পার্কে জোকার, চিড়িয়াখানায় সেরেনা

অস্ট্রেলিয়ান ওপেনে অংশগ্রহনকারী টেনিস তারকাদের ১৪ দিনের কোয়ারান্টিন শেষমেশ সম্পূর্ণ হল।

পার্কে জোকার, চিড়িয়াখানায় সেরেনা
পার্কে জোকার, চিড়িয়াখানায় সেরেনা। (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Jan 29, 2021 | 12:39 PM

মেলবোর্ন: অস্ট্রেলিয়ান ওপেন (Australian open) শুরু হতে বাকি মাত্র ৯ দিন। এই প্রতিযোগিতায় অংশগ্রহনকারী টেনিস তারকাদের ১৪ দিনের কোয়ারান্টিন (quarantine) শেষমেশ সম্পূর্ণ হল। কোয়ারান্টিন কাটিয়ে মুক্তির স্বাদ নিতে পার্কে গেলেন নোভাক জকোভিচ (Novak Djokovic)। সেরেনা উইলিয়ামস (Serena Williams) তাঁর ৩ বছরের মেয়েকে নিয়ে গেলেন অ্যাডিলেডের চিড়িয়াখানায়।

What Bengal Thinks Today

জকোভিচ, সেরেনা এবং নাদালের মতো বেশ কয়েকজন টেনিস তারকা মেলবোর্নের পরিবর্তে অ্যাডিলেডে কোয়ারান্টিন পর্ব কাটিয়েছিলেন। অস্ট্রেলিয়ান ওপেন শুরু হওয়ার আগে আট জন টেনিস তারকা শুক্রবার অ্যাডিলেডের প্রদর্শনী ম্যাচ খেলবেন। এই প্রদর্শনী ম্যাচে খেলার জন্য সেরেনা উইলিয়ামস, নাওমি ওসাকা, রাফায়েল নাদাল, সিমোনা হালোপের মত তারকারা মুখিয়ে রয়েছেন। প্রদর্শনী ম্যাচে খেলতে সুযোগ দেওয়ার জন্য, নাদাল সব প্লেয়ারদের পক্ষ থেকে দক্ষিণ অস্ট্রেলিয়াকে এবং টেনিস অস্ট্রেলিয়াকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: পাঞ্জাবি ট্যাক্সি ড্রাইভারের ছেলে তনবীর অস্ট্রেলিয়া টিমে

হাতের চোটের জন্য জকোভিচ এই প্রদর্শনী ম্যাচ থেকে নাম তুলে নিলেন। অস্ট্রেলিয়ান ওপেনের আগে সেই চোট যাতে না বেড়ে যায় সেই আশঙ্কা থেকেই প্রদর্শনী ম্যাচ থেকে সরে দাঁড়ালেন জোকার। জকোভিচ এর আগে কোয়ারান্টিন বিধি নিয়ে চিঠি দিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন।

২৩বার গ্র্যান্ড স্লাম জেতা সেরেনা উইলিয়ামস অস্ট্রেলিয়ান ওপেন খেলতে এসেছেন তাঁর ৩ বছরের মেয়ে অলিম্পিয়াকে সঙ্গে নিয়ে। মেয়ের সঙ্গে কোয়ারান্টিন পর্ব কাটিয়ে সেরেনা বলেছেন, “আমরা হোটেলের রুমে একটা ক্যালেন্ডার রেখেছি। যেখানে আমি আর আমার মেয়ে একটা দিন পেরিয়ে গেলে ক্রস দিয়ে দিই। আর কোয়ারান্টিনের শেষের দিনটায় বড় করে গোল দাগ দিয়ে রেখেছিলাম। মেয়েকে কথা দিয়েছিলাম, কোয়ারান্টিন শেষ করেই ওকে নিয়ে চিড়িয়াখানায় যাব। আমি আমার কথা রেখেছি।”

আরও পড়ুন: হ্যারি কেনের চোট, জয়ে ফিরল লিভারপুল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla