AB de Villiers: দোকানে চায়ের কাপ হাতে, মুম্বইয়ে গলি ক্রিকেট, মাতিয়ে দিচ্ছেন এবিডি

Street Cricket: ভারত বরাবরই প্রিয় এবিডির, বহুবার নানান সাক্ষাৎকারে সে কথা জানান। এবার ভারতে এসেই দেখা করেন সচিন তেন্ডুলকরের সঙ্গে।

AB de Villiers: দোকানে চায়ের কাপ হাতে, মুম্বইয়ে গলি ক্রিকেট, মাতিয়ে দিচ্ছেন এবিডি
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 7:36 PM

মুম্বই: দক্ষিণ আফ্রিকার বেশ কিছু ক্রিকেটারদের ভারতের প্রতি ভালোবাসা অজানা নয়। জন্টি রোডস থেকে এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। ভারতীয় সংস্কৃতি, ক্রিকেটার সঙ্গে বন্ধুত্বও দারুণ। জাতীয় দলের হয়ে বহু ম্যাচ খেলেছেন ভারতের মাটিতে। তেমনই আইপিএলেও অতি পরিচিত মুখ। তাঁর ব্যাটিংয়ে মুগ্ধ করেছেন ভারতীয় ক্রিকেট প্রেমীদের। ক্রিকেটের বাইরে এ বার সফর। যদিও ক্রিকেট থেকে দূরে থাকা কী এতই সহজ! এ বারও খেললেন। আর কী করলেন এবিডি? তুলে ধরল TV9Bangla

ভারতে এসেছেন প্রাক্তন রয়াল চ্যালেঞ্জার্স তারকা তথা দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স। প্রথমে বেঙ্গালুরু থেকে আসেন মুম্বইতে। অনুগামীদের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় ব্যাট হাতে টেনিস বলেই চেনা ‘কভার ড্রাইভ’ খেলতে দেখা যায় মিস্টার ৩৬০ ডিগ্রিকে। তাঁকে দেখতে খুব স্বাভাবিকভাবেই রাস্তায় ভিড় জমান অনুরাগীরা। তাঁর এই খেলার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। খেলার ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন, আবার ফিরবেন এরকমই কোনও এক ম্যাচে।

ইতিমধ্যেই তাঁর পোস্টে লাখলাখ লাইক ও হাজারো কমেন্ট পরে গিয়েছে। এরকম খোলামেলা মেজাজে এবিডিকে দেখে বেজায় খুশি তাঁর অনুরাগীরা। এক অনুরাগী তো বলেই বসলেন, এত বড় মাপের একজন মানুষ হয়েও মাটির কাছাকাছি কিভাবে থাকা যায়, তা এবিডির থেকে শেখা উচিত।

ভারত বরাবরই প্রিয় এবিডির, বহুবার নানান সাক্ষাৎকারে সে কথা জানান। এবার ভারতে এসেই দেখা করেন সচিন তেন্ডুলকরের সঙ্গে। একটি সাক্ষাৎকারও নেন মাস্টারব্লাস্টারের। এখানেই শেষ নয়। মুম্বইয়ে রাস্তার পাশের একটি চায়ের দোকানে চায়ের কাপ হাতেও দেখা যায় তাঁকে। পরে অবশ্য জানা যায়, সম্ভবত সেটি কোনও এক বিজ্ঞাপনের শুটিং ছিল।

এ বার ভারত সফরে আসার কারণ তাঁর প্রাক্তন আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে কর্তাদের সঙ্গে বৈঠক। প্লেয়ার হিসেবে আইপিএলে না দেখা গেলেও, আগামী বছর আরসিবিতে তাঁকে নতুন কোন ভূমিকায় দেখা যেতে পারে।