IPL 2022: এ বার দক্ষিণী সিনেমার ‘বস’ হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি

IPL 2022: এ বার দক্ষিণী সিনেমার 'বস' হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি
ধোনির ছবি, নায়িকা নয়নতারা।

IPL 2022: ধোনির সঙ্গে সিনেমার যোগ নতুন নয়। বলিউডের অনেক নায়ক-নায়িকা তাঁর ঘনিষ্ঠ বন্ধু। ধোনিকে নিয়ে তৈরি বায়োপিকও 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' বেশ জনপ্রিয় হয়েছিল।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 11, 2022 | 9:30 PM

মুম্বই: দেশের হয়ে আর খেলতে দেখা যায় না তাঁকে। তবে আইপিএলে (IPL 2022) এখনও আলো ছড়াচ্ছেন। প্রথম ম্যাচ খেলতে নেমে চল্লিশের ক্রিকেটার করেছিলেন হাফসেঞ্চুরি। ‘ফিনিশার’ শব্দটা যে তাঁর জন্যই জন্ম নিয়েছিল, তাও মনে করিয়ে দিয়েছেন বেশ কয়েকটা ইনিংসে। সেই মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) আইপিএলের শুরু থেকে ছিলেন খবরের শিরোনামে। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ক্যাপ্টেন্সি ছেড়ে দিয়েছিলেন। কিন্তু রবীন্দ্র জাডেজা ফর্মে না থাকায় আবার নেতৃত্ব ফিরেছে তাঁর কাছে। বাইশ গজে খবরে থাকা মাহি বাইশ গজের বাইরেও সাজাচ্ছেন একান্ত নিজস্ব দুনিয়া। হয়তো এ বারই শেষবার আইপিএল খেলবেন ধোনি। পরের সিজ়নে আর ক্রিকেটার ধোনিকে দেখা নাও যেতে পারে। তাই বলে ক্যাপটেন কুল ফুরিয়ে যাবেন, হয় নাকি! ছবির প্রযোজনায় মন দিয়েছেন ধোনি। সেই কাজেই নেমে পড়েছেন ঝাড়খণ্ডের ক্রিকেটার। জোর কদমে শুরু করেছেন নতুন জার্নি। দক্ষিণের একটি ছবি প্রযোজনা করবেন তিনি। সেই ছবির নায়িকা নয়নতারা (NayanThara)।

যা শোনা যাচ্ছে, একটি তামিল ছবির ‘বস’ হতে চলেছেন ঠান্ডা মাথার প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। ছবি নিয়ে কাজও অনেকটা এগিয়েছে তাঁর। মেগা প্রজেক্ট হতে চলেছে এই ছবি। তাতে নাকি ইতিমধ্যেই সই করে ফেলেছেন নয়নতারা। তিনিই ছবির মুখ্য নায়িকা। ২০২২-এর আইপিএল শেষ হলেই সেই ছবির ঘোষণা করবে ধোনির প্রযোজনা সংস্থা।

এই খবরটিও পড়ুন

ধোনির সঙ্গে সিনেমার যোগ নতুন নয়। বলিউডের অনেক নায়ক-নায়িকা তাঁর ঘনিষ্ঠ বন্ধু। ধোনিকে নিয়ে তৈরি বায়োপিকও ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ বেশ জনপ্রিয় হয়েছিল। ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করে বলিউডে নিজের জায়গা আরও পাকা করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বিপরীতে ছিলেন দুই অভিনেত্রী দিশা পাটানি ও কিয়ারা আডবানী। ছবিতে অভিনয় করেছিলেন রাজেশ শর্মা, ভূমিকা চাওলা, অনুপম খেরের মতো অভিনেতারাও। কিয়ারাকে দেখা দিয়েছিল ধোনির স্ত্রী সাক্ষীর চরিত্রে। চেন্নাই বারবারই লাকি চার্ম হয়ে থেকেছে ধোনির কাছে। অনেকবার আইপিএল জিতেছেন তাঁদের হয়ে খেলেই। সিনেমার খেলাটাও তাই এ রাজ্যের ভাষা দিয়েই শুরু করতে চাইলেন ‘ক্যাপটেন কুল’।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA