IPL 2021: প্লে অফ কার্যত নিশ্চিত, মর্গ্যান বলছেন ‘আমরা সবকিছু ঠিকঠাক করেছি’

রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) ৮৬ রানে হারানোর পর কার্যত নাইটদের প্লে অফ পাকা হয়ে গিয়েছে। কিন্তু আজ, শুক্রবার আইপিএলের গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচের পরই অফিসিয়াল ঘোষণা হবে।

IPL 2021: প্লে অফ কার্যত নিশ্চিত, মর্গ্যান বলছেন 'আমরা সবকিছু ঠিকঠাক করেছি'
IPL 2021: প্লে অফ কার্যত নিশ্চিত, মর্গ্যান বলছেন 'আমরা সবকিছু ঠিকঠাক করেছি'

শারজা: রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) ৮৬ রানে হারানোর পর কার্যত নাইটদের প্লে অফ পাকা হয়ে গিয়েছে। কিন্তু আজ, শুক্রবার আইপিএলের গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচের পরই অফিসিয়াল ঘোষণা হবে। কিন্তু রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের শেষে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে নাইট অধিনায়ক ইওন মর্গ্যান (Eoin Morgan) বলেন, ‘আমরা রাজস্থানের বিরুদ্ধে সব কিছু ঠিক ঠাক করেছি।’

সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসকে ৮৬ রানে হারিয়ে বড় জয় পাওয়ার পর কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়ক ইওন মর্গ্যান বলেন, “আমার মনে হয় না এর থেকে ভালো কিছু হতে পারে। টসে হারা এবং ব্যাটিং করাটা কঠিন। তবে শুভমন গিল ও ভেঙ্কটেশ আইয়ার যেভাবে আমাদের হয়ে উজ্জ্বল শুরুটা করেছিল সেটা অসাধারণ। এই পিচে ১৭০ রান তোলাটা সত্যিই কঠিন ছিল। তবে আমরা এই রান করেও ভালো জায়গায় ছিলাম। সত্যিকার অর্থেই আজ আমাদের দলের দুর্দান্ত শক্তিশালী পারফরম্যান্স হয়েছে।”

তিনি আরও যোগ করেন, “মিডল অর্ডারে আগ্রাসী প্লেয়ারদের আসাটা আমাদের যথেষ্ট সাহায্য করেছে… কি হবে এবং কি হবে না সে বিষয়ে আমি খুব বেশি ভাবতে নারাজ… আমরা আজ রাতে সবকিছু করেছি। আমরা জেতার যোগ্য ছিলাম।”

মর্গ্যান বলেন, বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান দুর্দান্ত পারফরম্যান্সের মধ্যে দিয়ে দলের প্রত্যাশা পূরণ করেছেন। তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে লেগের শেষ দুটি ম্যাচে চোট পাওয়া আন্দ্রে রাসেলের পরিবর্ত হিসেবে খেলার সুযোগ পেয়েছেন। এবং, দুটি ম্যাচেই সাকিব নিজেকে প্রমাণ করেছেন।

আরও পড়ুন: IPL 2021: ফার্গুসনকে দরাজ সার্টিফিকেট হাসির

আরও পড়ুন: IPL 2021: প্লে অফে রাসেলকে পেতে পারে নাইট রাইডার্স

আরও পড়ুন: IPL 2021 Points Table: লিগ টেবলে কোন দল কোথায় রয়েছে দেখুন ছবিতে

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla