Hardik Pandya: ভিডিয়ো: বিশ্বজয়ী হার্দিক পান্ডিয়াকে লক্ষ্য করে ছোড়া হল টেনিস বল, তারপর…

বার্বাডোজে বিশ্বজয় করে ভারতীয় টিম দেশে ফেরার পর হার্দিক পান্ডিয়া প্রচুর ভালোবাসা পেয়েছেন। বিশ্বজয়ীদের জন্য যে প্যারেড আয়োজন করা হয়েছিল, সেই সময় মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের হাউসফুল গ্যালারি হার্দিকের নামে স্লোগান দিয়েছিল।

Hardik Pandya: ভিডিয়ো: বিশ্বজয়ী হার্দিক পান্ডিয়াকে লক্ষ্য করে ছোড়া হল টেনিস বল, তারপর...
ভিডিয়ো: বিশ্বজয়ী হার্দিক পান্ডিয়াকে লক্ষ্য করে ছোড়া হল টেনিস বল, তারপর...Image Credit source: Hardik Pandya X
Follow Us:
| Updated on: Jul 18, 2024 | 12:46 PM

কলকাতা: ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে আলোচনা থামছেই না। শোনা গিয়েছে শ্রীলঙ্কা সফরে তিনি নাকি ওডিআই সিরিজে বিশ্রাম চেয়েছেন। ক্রিকেট মহলে অনেকেই বলাবলি করছেন, হার্দিককে টিম ইন্ডিয়ার আগামী টি-২০ ক্যাপ্টেন করা হবে না। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতকে চ্যাম্পিয়ন বানানোর নেপথ্যে হার্দিকের অবদান যথেষ্ট। বার্বাডোজে বিশ্বজয় করে দেশে ফেরার পর হার্দিক প্রচুর ভালোবাসা পেয়েছেন। বিশ্বজয়ীদের জন্য যে প্যারেড আয়োজন করা হয়েছিল, সেই সময় ওয়াংখেড়ের হাউসফুল গ্যালারি হার্দিকের নামে স্লোগান দিয়েছিল। তবে ওয়াংখেড়েতে যখন ভারতীয় ক্রিকেটাররা ঘুরে ঘুরে বন্দেমাতরম গাইছিলেন, সেই সময় হার্দিককে লক্ষ্য করে দর্শকদের কেউ টি-শার্ট ছুড়েছিলেন। এ বার তাঁকে লক্ষ্য করে ছোড়া হল টেনিস বল। কোথায় হল এমন ঘটনা? কী করলেন হার্দিক পান্ডিয়া?

কয়েকদিন আগে বরোদায় হার্দিক পান্ডিয়ার জন্য বিশেষ রোড শো আয়োজন করা হয়েছিল। সেখানে হুডখোলা বাসে দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়ছিলেন হার্দিক। সেই সময় সেখানে উপস্থিত এক ভক্ত হার্দিকের দিকে একটি টেনিস বল ছোড়েন। এক হাতে ভারতীয় অলরাউন্ডার তা ধরে নেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

এর আগে হার্দিক পান্ডিয়া নিজে বরোদায় তাঁর জন্য আয়োজন করা স্পেশাল প্যারেডের ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল, তাঁকে দেখতে রাস্তায় থিকথিক করছিলেন দর্শকরা। হার্দিকের জন্য যে রোড শো এর আয়োজন করা হয়েছিল, তাতে তাঁর দাদা ক্রুণাল পান্ডিয়াও যোগ দিয়েছিলেন। ভাই বিশ্বজয় করার তিনি বিরাট খুশি। নিজের ইন্সটাগ্রামে ক্রুণাল ছোট ভাইকে নিয়ে আবেগী পোস্টও করেছিলেন।