India vs Bangladesh: ‘অপ্রত্যাশিত’ অবস্থায় জায়ান্ট স্ক্রিনে সিরাজ-আকাশ, বিরাট দেখতেই…

চিপকে প্রথম টেস্টের প্রথম দিনের প্রথম ২টো সেশন ভারতের পক্ষে না গেলেও, তৃতীয় সেশনটা ছিল ভারতেরই। রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাডেজা মিলে বাংলাদেশের বোলারদের রীতিমতো চাপে ফেলে দেন তৃতীয় সেশনে। আর ওই সেশনেই ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। যার ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

India vs Bangladesh: 'অপ্রত্যাশিত' অবস্থায় জায়ান্ট স্ক্রিনে সিরাজ-আকাশ, বিরাট দেখতেই...
'অপ্রত্যাশিত' অবস্থায় জায়ান্ট স্ক্রিনে সিরাজ-আকাশ, বিরাট দেখতেই...Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 19, 2024 | 7:15 PM

কলকাতা: বহু প্রতীক্ষিত ভারত-বাংলাদেশ (India vs Bangladesh) টেস্ট সিরিজ শুরু হয়েছে। চিপকে প্রথম টেস্টের (Test) প্রথম দিনের শুরুটা ভারতের ভালো হয়নি। টস হেরে ব্যাটিং করতে হয়েছে রোহিত ব্রিগেডকে। প্রথম ২টো সেশন ভারতের পক্ষে না গেলেও, তৃতীয় সেশনটা ছিল ভারতেরই। রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাডেজা মিলে বাংলাদেশের বোলারদের রীতিমতো চাপে ফেলে দেন তৃতীয় সেশনে। আর ওই সেশনেই ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। যার ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আসলে ‘অপ্রত্যাশিত’ অবস্থায় ক্যামেরায় ধরা পড়েন মহম্মদ সিরাজ ও আকাশ দীপ। তারপর থেকে দু’জনে জোর আলোচনায়।

চিপক টেস্ট চলাকালীন ঠিক কী করছিলেন মহম্মদ সিরাজ, আকাশ দীপ? আসলে প্রথম টেস্টের প্রথম দিনের তৃতীয় সেশনের সময় সিরাজ ও আকাশ কিছু নিয়ে আলোচনা করছিলেন। তখন চলছিল ভারতের প্রথম ইনিংসের ৫৯ ওভার। ক্রিজে ছিলেন জাডেজা ও অশ্বিন। সেই সময় টেলিভিশন ক্যামেরা প্যান করে তাঁদের দিকে। ভারতের ড্রেসিংরুমের ঠিক বাইরে বসেছিলেন তাঁরা। কানে কানে সিরাজকে কিছু বলছিলেন আকাশ দীপ। আর সেই সময় ড্রেসিংরুম থেকে বেরোচ্ছিলেন বিরাট কোহলি। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সিরাজ-আকাশ যখন কানে কানে কথা বলছিলেন, বিরাট তাঁদের দিকে তাকাননি। কিন্তু ওই ছবিতে নেটিজ়েনরা মজার মজার কমেন্ট করেছেন।

এই খবরটিও পড়ুন

নেটিজ়েনদের মতে, এ ভাবে সিরাজ ও আকাশ দীপ কী এমন আলোচনা করছিলেন? একজন এক্স ব্যাবহারকারী লেখেন, ‘চ্যাটটা একটু বেশিই ইন্টিমেট হয়ে গিয়েছে মনে হচ্ছে।’

উল্টো মন্তব্যও করেছেন কেউ কেউ। এক এক্স ব্যবহারকারী লেখেন, ‘আকাশ দীপ ও মহম্মদ সিরাজের কথোপকথন দেখে ভালো লাগছে। ক্রিকেটারদের মতামত, অভিজ্ঞতা একে অপরের সঙ্গে বরাবর ভাগ করে নেওয়া উচিত।’