Axar Patel: ভিডিয়ো: বাবা হচ্ছেন অক্ষর প্যাটেল, ঘটা করে হল স্ত্রী মেহার সাধের অনুষ্ঠান

Watch Video: ঘটা করে অক্ষরের স্ত্রী মেহার সাধভক্ষণের অনুষ্ঠান হল। সেই ভিডিয়ো ইন্সটায় শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটের বাপু। ভিডিয়োর ক্যাপশনে অক্ষর লেখেন, 'একটা দারুণ খুশি আসতে চলেছে।'

Axar Patel: ভিডিয়ো: বাবা হচ্ছেন অক্ষর প্যাটেল, ঘটা করে হল স্ত্রী মেহার সাধের অনুষ্ঠান
ভিডিয়ো: বাবা হচ্ছেন অক্ষর প্যাটেল, ঘটা করে হল স্ত্রী মেহার সাধের অনুষ্ঠান
Follow Us:
| Updated on: Oct 08, 2024 | 1:01 PM

কলকাতা: ভারতীয় তারকা অলরাউন্ডার অক্ষর প্যাটেলের (Axar Patel) পরিবার বড় হতে চলেছে। সোমবার অক্ষর ইন্সটাগ্রামে তাঁর বাবা হওয়ার সুখবর জানিয়েছেন। তাঁর স্ত্রী মেহা প্যাটেল (Meha Patel) সন্তানসম্ভবা। ঘটা করে অক্ষরের স্ত্রী মেহার সাধভক্ষণের অনুষ্ঠান হল। সেই ভিডিয়ো ইন্সটায় শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটের বাপু। ভিডিয়োর ক্যাপশনে অক্ষর লেখেন, ‘একটা দারুণ খুশি আসতে চলেছে।’ এই লেখার সঙ্গে অক্ষর দেন একটি লাল হৃদয়, একটি বেবি ও একটি এভিল আইয়ের ইমোজি।

গত বছরের ২৬ জানুয়ারি পুষ্টিবিদ মেহা প্যাটেলের সঙ্গে বিয়ে করেন ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেল। বরোদায় ধুমধাম করে তাঁদের বিয়ে হয়েছিল। এ বার দুই থেকে তিন হতে চলেছেন তাঁরা। অক্ষরের শেয়ার করা ভিডিয়োতে প্রচুর লাইক, কমেন্ট পড়েছে। সূর্যকুমার যাদবের স্ত্রী দেবিশা, মায়াঙ্ক আগরওয়ালের স্ত্রী আশিতারা শুভেচ্ছা জানিয়েছেন অক্ষর ও মেহাকে।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Axar Patel (@akshar.patel)

টি-২০ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য অক্ষর প্যাটেল। এ বছর টি-২০ বিশ্বকাপ সেমিফাইনালের সেরা হয়েছিলেন তিনি। বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন তিনি। ৫ সেপ্টেম্বর অনন্তপুরে শেষ বার অক্ষর প্যাটেলকে ইন্ডিয়া-ডি টিমের হয়ে খেলতে দেখা গিয়েছিল।

সম্প্রতি নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে অতিথি হিসেবে হাজির ছিলেন অক্ষর প্যাটেল। সেই এপিসোডে তিনি একা নন, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, শিবম দুবে ও অর্শদীপ সিংও। কপিল শর্মার শো-তে অক্ষর হাসির ছলে জানিয়েছিলেন, এক গুরুত্বপূর্ণ খবর শীঘ্রই প্রকাশ্যে আসতে চলেছে। তার পর থেকে ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়। এ বার অক্ষর অফিসিয়াল ঘোষণা করার পর তাঁর অনুরাগীরা এই খবরে বেজায় খুশি।