IPL 2022 Auction: ‘যেখান থেকে সব শুরু, ফিরলাম সেখানেই’: ডেভিড ওয়ার্নার

David Warner, IPL 2022 Auction:২০০৯ সাল থেকে আইপিএলে খেলছেন ওয়ার্নার। আইপিএলের মঞ্চে দিল্লি ডেয়ারডেভিলসের জার্সিতে আত্মপ্রকাশ হয় অজি তারকা ওপেনারের। ২০১৩ সাল পর্যন্ত দিল্লিতে ছিলেন তিনি। তারপর হায়দরাবাদে যোগ দেন ওয়ার্নার।

IPL 2022 Auction: 'যেখান থেকে সব শুরু, ফিরলাম সেখানেই': ডেভিড ওয়ার্নার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2022 | 4:10 PM

বেঙ্গালুরু: আইপিএলের মেগা নিলামের (IPL 2022 Auction LIVE) প্রথম দিন মার্কি প্লেয়ারদের তালিকা থেকে অজি তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে (David Warner) প্রথমে কেনে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ২০০৯ সাল থেকে আইপিএলে খেলছেন ওয়ার্নার। আইপিএলের মঞ্চে দিল্লি ডেয়ারডেভিলসের জার্সিতে আত্মপ্রকাশ হয় অজি তারকা ওপেনারের। ২০১৩ সাল পর্যন্ত দিল্লিতে ছিলেন তিনি। তারপর হায়দরাবাদে যোগ দেন ওয়ার্নার। পাক্কা ৮ বছর পর পুরনো দলে ফিরলেন ওয়ার্নার। এবং পুরনো দলে ফিরে তিনি বললেন, যেখান থেকে সব শুরু হয়েছিল, সেখানে ফিরলাম।

৬.২৫ কোটি টাকায় এ বারের নিলাম থেকে ওয়ার্নারকে নিয়েছে পন্থের দল। ইন্সটাগ্রামে দিল্লির পুরনো জার্সিতে নিজের এক ছবি পোস্ট করে ইন্সটাগ্রামে ওয়ার্নার লেখেন, “যেখান থেকে সব শুরু হয়েছিল সেখানে ফিরে এলাম!! আমার নতুন টিম মেট, মালিক এবং কোচিং স্টাফদের সাথে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি। দিল্লি ক্যাপিটালসের নতুন এবং পুরনো সমস্ত ফ্যানেদের সঙ্গে দেখা করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। কিছু নতুন রিলের জন্যও আমার বেশ কিছু সুপারিশও লাগবে।”

View this post on Instagram

A post shared by David Warner (@davidwarner31)

দিল্লি ফ্র্যাঞ্চাইজি মালিকরাও ওয়ার্নারকে পেয়ে একইভাবে উচ্ছ্বসিত। দিল্লির সহ-মালিক পার্থ জিন্দাল জানান, দলে ওয়ার্নারে উপস্থিতি তাদের ব্যাটিং দক্ষতাকে বাড়িয়ে তুলবে। তিনি বলেন, “ডেভিড ওয়ার্নারকে কিনতে পেরে আমরা ভীষণ উত্তেজিত। আমি বিশ্বাস করতে পারছি না যে আমরা ৬.২৫ কোটি টাকায় এমন কিংবদন্তিকে পেয়েছি। ওয়ার্নার এবং পৃথ্বী শ ব্যাটিং শুরু করলে, দিল্লি ক্যাপিটালসের প্রতিটি ইনিংসেই একটা বিস্ফোরণ দিয়ে শুরু হবে। এটা সত্যিই অদ্ভুত ছিল, কারণ আমরা ভেবেছিলাম দাম আরও বাড়বে।”

ওয়ার্নার হায়দরাবাদের হয়ে ২০১৪-২০২১ সাল অবধি খেলেছিলেন। হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির সর্বোচ্চ রান সংগ্রাহক তিনিই (৪০১৪ রান)। ওয়ার্নারের তালিকায় রয়েছে ২টি সেঞ্চুরি ও ৪০টি হাফ সেঞ্চুরি। আইপিএল-এর ইতিহাসের সবচেয়ে ধারাবাহিক ওপেনারদের একজন, ওয়ার্নার। SRH-এর থাকাকালীন তিনবার অরেঞ্জ ক্যাপ জিতেছেন তিনি। তাঁর ক্যাপ্টেন্সিতেই ২০১৬ সালে হায়দরাবাদ প্রথম আইপিএল খেতাব জিতেছিল। এ বার পন্থের অধীনে দিল্লিতে এক নতুন সফর শুরু করার পালা ওয়ার্নারের।

আইপিএল নিলামের লাইভ (IPL AUCTION LIVE) আপডেট দেখতে নজর রাখুন টিভি নাইন বাংলা ডিজিটালে।

আরও পড়ুন: KKR IPL 2022 Auction Day 2 Live: জানুন মেগা নিলামের দ্বিতীয় দিন কেকেআরের খুঁটিনাটি খবর

আরও পড়ুন: IPL 2022 Auction LIVE, Day 2: নজর রাখুন আইপিএলের মেগা নিলামের দ্বিতীয় দিনের লাইভ আপডেটে