Asia Cup 2022: এশিয়া কাপের টিম ঘোষণা, ফিরছেন বিরাট, শ্রেয়স স্ট্যান্ডবাই

এশিয়া কাপ এক অর্থে ভারতের কাছে বড় পরীক্ষা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিত শর্মার ভারত নিজেদের কতটা গোছাতে পেরেছে, তার আভাস খানিকটা পাওয়া যাবে।

Asia Cup 2022: এশিয়া কাপের টিম ঘোষণা, ফিরছেন বিরাট, শ্রেয়স স্ট্যান্ডবাই
এশিয়া কাপের টিম ঘোষণা, ফিরছেন বিরাট, শ্রেয়স স্ট্যান্ডবাই
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Aug 08, 2022 | 9:45 PM

কলকাতা: চলতি মাসের শেষ দিকেই মহারণ ক্রিকেট দুনিয়ায়। এশিয়া কাপে মুখোমুখি নামতে চলেছে ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। ২৮ অগস্টের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। তারই মধ্যে এশিয়া কাপের (Asia Cup 2022) জন্য টিম ঘোষণা করে দিল বিসিসিআই (BCCI)। কোমরের চোটের কারণে এশিয়া কাপের টিম থেকে বাদ পড়লেন জশপ্রীস বুমরা। একই কারণে নেই হর্ষল প্যাটেলও। বাকি টিমে তেমন চমক নেই।

এশিয়া কাপ এক অর্থে ভারতের কাছে বড় পরীক্ষা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিত শর্মার ভারত নিজেদের কতটা গোছাতে পেরেছে, তার আভাস খানিকটা পাওয়া যাবে। সেই সঙ্গে, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে শেষ ম্য়াচে ভারত হেরেছিল। ওই ম্যাচের বদলা নিতেই মাঠে নামবেন রোহিতরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই বিরাট কোহলিকে ফেরানো হল টিমে। টিম থেকে বাদ পড়লেন শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল। একটাই ভালো খবর, চোট সারিয়ে টিমে না ফিরলেও শ্রেয়স, অক্ষরদের মতো স্ট্যান্ডবাই হিসেবে টিমের সঙ্গেই থাকবেন দীপক চাহার।

এশিয়া কাপ বিরাটের কাছে বড় পরীক্ষা হতে চলেছে। দীর্ঘদিন বড় রানের মধ্যে নেই তিনি। টিমকে সে ভাবে সাফল্যও দিতে পারছেন না। অতিরিক্ত ক্রিকেটের কারণেই কি ফর্ম হারিয়েছেন বিরাট, এই প্রশ্নের উত্তর খুঁজছে ক্রিকেট মহল। যে কারণে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। এই বিরাটকে কিন্তু এশিয়া কাপে ছন্দে দেখতে চাইছে টিম ম্যানেজমেন্ট। চোট সারিয়ে টিমে ফিরছেন লোকেশ রাহুলও। তাঁকে সহ অধিনায়ক বাছা হয়েছে। তা হলেও বড় পরীক্ষার মুখে রাহুল। এশিয়া কাপ থেকেই টিমের ব্যাটিং লাইনআপ ঠিক করে নিতে হবে টিম ম্যানেজমেন্টকে।

ভারতের পুরো টিম: রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান।

স্ট্যান্ডবাই: শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল, দীপক চাহার।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla