Rishabh Pant: টিআরপি পাওয়ার চেষ্টা, পন্থকে নিয়ে প্রশ্ন শুনে এ কী করলেন ঊর্বশী?

Rishabh-Urvashi: কয়েক বছর আগে থেকেই ভারতের উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ ও মডেল-অভিনেত্রী ঊর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।

Rishabh Pant: টিআরপি পাওয়ার চেষ্টা, পন্থকে নিয়ে প্রশ্ন শুনে এ কী করলেন ঊর্বশী?
Rishabh Pant: টিআরপি পাওয়ার চেষ্টা, পন্থকে নিয়ে প্রশ্ন শুনে এ কী করলেন ঊর্বশী?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 1:02 PM

মুম্বই: একটা সময় জানা গিয়েছিল ভারতের তরুণ উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থের (Rishabh Pant) প্রেমে হাবুডুবু খাচ্ছেন মডেল-অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। কয়েক বছর আগে থেকেই ঋষভ পন্থ ও ঊর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। অতীতে এই জুটি নিয়ে কম চর্চা হয়নি। তাঁরা নাকি একে অপরকে মন দিয়েছিলেন গোপনেই। দু’জনই এই সম্পর্ক কখনও মেনে নেননি। শুধু তাই নয়, জানা যায় সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। বরং পরবর্তীতে দু’জনই নিজেদের নিয়ে উল্টো সুরে কথা বলেছেন। ছবিটা খানিকটা বদলায় ২০২২ সালের শেষে, ঋষভের অ্যাক্সিডেন্টের পর। যখন গোটা দেশবাসী পন্থের আরোগ্য কামনা করছিল, সেই সময় হাত গুটিয়ে বসে থাকেননি ঊর্বশীও। তিনিও তাঁর আরোগ্য কামনা করেছিলেন। পাপারাজ্জিরা ঋষভকে নিয়ে ঊর্বশীকে প্রশ্ন করলে তিনি এড়িয়ে না গিয়ে জানিয়েছিলেন, পন্থের জন্য তিনিও প্রার্থনা করছেন। মাস ঘুরতে না ঘুরতেই অন্য ছবি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন পন্থ। সোশ্যাল মিডিয়ায় সদ্য এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে ঋষভকে নিয়ে ঊর্বশীকে প্রশ্ন করা হয়। তা পুরোপুরি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন তিনি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ইন্সট্যান্ট বলিউড নামের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ঊর্বশীর এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে ঋষভ পন্থকে নিয়ে ঊর্বশীকে প্রশ্ন করা হয়। যা শুনে মোটেও ভালো লাগেনি ঊর্বশীর। যা তাঁর চোখমুখেই পরিষ্কার ছিল। ঊর্বশীর কাছে জানতে চাওয়া হয়, আপনি কি পন্থকে নিয়ে কিছু বলবেন? মাঝে তাঁর অ্যাক্সিডেন্ট হয়েছিল, তখন আপনি তাঁর আরোগ্য কামনা করেছিলেন। ওঁর সঙ্গে কি আপনার কথা হয়েছিল কিংবা আপনি কি তাঁকে কোনও মেসেজ পাঠিয়েছিলেন? উত্তরে ঊর্বশী বলেন, ‘আপনার কী চাই? আপনার চাই টিআরপি, টিআরপি, টিআরপি, টিআরপি। আর সেটা আমি হতে দেব না।’

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। উল্লেখ্য, ২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ পথ দুর্ঘটনার পর এখনও ২২ গজে ফেরা হয়নি পন্থের। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। ওই দুর্ঘটনার জন্য পন্থের একাধিক অস্ত্রোপচার হয়েছিল। ২০২৩ সালে এখনও অবধি দেশের হয়ে কোনও ম্যাচে খেলতে পারেননি তিনি। আসন্ন আইপিএলেও পন্থের খেলা হবে না।