Legends League Cricket: ব্রেট লি-র জাদুতে ইন্ডিয়া মহারাজকে হারিয়ে ফাইনালে ওয়ার্ল্ড জায়ান্টস

Legends League Cricket: ব্রেট লি-র জাদুতে ইন্ডিয়া মহারাজকে হারিয়ে ফাইনালে ওয়ার্ল্ড জায়ান্টস
Legends League Cricket: ব্রেট লি-র জাদুতে ইন্ডিয়া মহারাজকে হারিয়ে ফাইনালে ওয়ার্ল্ড জায়ান্টস

ম্যাচ জিততে ইন্ডিয়া মহারাজাদের শেষ ওভারে প্রয়োজন ছিল ৮ রান। কিন্তু তখনই চমক নিয়ে হাজির হন ব্রেট লি।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 28, 2022 | 3:22 PM

মাসকট: ক্রিকেটে (Cricket) বহু ম্যাচে শেষ ওভারের থ্রিলারের সাক্ষী থেকেছে দর্শকরা। চলতি লেজেন্ডস ক্রিকেট লিগেও (Legends League Cricket) দেখা গেল টানটান শেষওভারের লড়াই। আর সেই লড়াইয়ে ব্রেট লি-র (Brett Lee) জাদুতে, ইন্ডিয়া মহারাজাকে (India Maharajas) হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেল ওয়ার্ল্ড জায়ান্টস (World Giants)। ৪৫ বছরের লি এখনও বল হাতে ঠিক ততটা ঝকঝকে, যেমনটা তাঁর ক্রিকেট কেরিয়ারের সময় ছিলেন। জয়ের দোরগোড়ায় থাকা ইন্ডিয়া মহারাজাকে শেষ করে দিল ব্রেট লি-র শেষ ওভারটাই।

প্রথমে ব্যাটিং করে ৫ উইকেটের বিনিময়ে ২২৮ রান তোলে ড্যারেন সামির ওয়ার্ল্ড জায়ান্টস। ২২৯ রানের টার্গেট তাড়া করতে নেমে জয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিল ইন্ডিয়া মহারাজা। ম্যাচ জিততে ইন্ডিয়া মহারাজাদের শেষ ওভারে প্রয়োজন ছিল ৮ রান। কিন্তু তখনই চমক নিয়ে হাজির হন ব্রেট লি। শেষ ওভারে লি যখন বল করা শুরু করেন ক্রিজে ছিলেন, ইরফান পাঠান ও রজত ভাটিয়া। ওভারের প্রথম বলই ওয়াইড করে বসেন লি। তাতে ইন্ডিয়া মহারাজের জয়ের রাস্তা সহজ হয়ে উঠলেও, পরের বলেই ইরফানের উইকেট তুলে নেন। দারুণ ক্যাচ নেন মর্নি মর্কেল। এর পরের বলেই রজতের উইকেটও পেয়ে যেতেন লি, যদি মর্নি মর্কেল ক্যাচ না মিস করতেন। এর পর ৪ বলে ৬ রান প্রয়োজন ছিল ইন্ডিয়া মহারাজাদের। এর পর আর রান তোলা তো দূরের কথা উল্টে আরও একখানা উইকেট দিয়ে বসে ইন্ডিয়া। এবং শেষ অবধি ৫ রানে ম্যাচ জিতে নেয় ব্রেট লি-রা।

২৯ জানুয়ারি এশিয়া লায়ন্সের বিরুদ্ধে ফাইনালে নামবে ওয়ার্ল্ড জায়ান্টসরা। ৪টি ম্যাচের ৩টিতে জয় ও একটিতে হেরে ৬ পয়েন্ট নিয়ে ফাইনালে ওয়ার্ল্ড জায়ান্টসরা। এবং ৪ ম্যাচের ২টিতে জয় ও ২টিতে হেরে দু’নম্বরে এশিয়া লায়ন্সরা। এবং ৪ ম্যাচের মাত্র ১টিতে জিতে ও ৩টিতে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেল ইন্ডিয়া মহারাজারা।

আরও পড়ুন: IPL 2022: সিএসকের নিলামের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে মাহি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA