হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি চন্দ্রশেখর

Sanghamitra Chakraborty

Sanghamitra Chakraborty |

Updated on: Jan 18, 2021 | 3:49 PM

ভারতীয় কিংবদন্তি ক্রিকেটারের পরিবারের তরফে জানানো হয়েছে, আপাতত তিনি সুস্থ আছেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি চন্দ্রশেখর
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি চন্দ্রশেখর। (সৌজন্যে-আইসিসি টুইটার)

নয়াদিল্লি: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাক্তন ভারতীয় স্পিনার ভগবৎ সুব্রাহ্মণ চন্দ্রশেখর (BS Chandrasekhar) হাসপাতালে ভর্তি। তাঁর অসুস্থতার খবর জানিয়েছেন কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মুখপাত্র বিনয় মৃত্যুঞ্জয়। বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি ভারতের প্রাক্তন স্পিনার। ভারতীয় কিংবদন্তি ক্রিকেটারের পরিবারের তরফে জানানো হয়েছে, আপাতত তিনি সুস্থ আছেন।

৭৫ বছর বয়সী ভারতের প্রাক্তন লেগ স্পিনারকে শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চন্দ্রশেখরের স্ত্রী সন্ধ্যা চন্দ্রশেখর ভগবত জানিয়েছেন, “চন্দ্র খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। বুধবার অথবা বৃহস্পতিবার তিনি বাড়ি ফিরে আসবেন।”

আরও পড়ুন: আইপিএলে আপাতত একটাই টিম চাইছে বোর্ড

ক্লান্তি থেকেই তাঁর কথাবার্তা সামান্য জড়িয়ে এসেছিল। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথমে চন্দ্রশেখরকে পর্যবেক্ষণের জন্য জরুরি বিভাগে রাখা হয়েছিল। কিন্তু তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠায় জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়। চন্দ্রশেখরের ফিজিওথেরাপি চলছে বলেও জানিয়েছেন তাঁর স্ত্রী। চন্দ্রশেখরের ভক্তদের উদ্দেশে তাঁর স্ত্রী বলেন, “এখন চন্দ্র বিপদমুক্ত এবং স্থিতিশীল। ওর প্রবল ইচ্ছাশক্তি রয়েছে। যার জন্য দ্রুত চিকিৎসায় সাড়া দিচ্ছে।”

আরও পড়ুন: বার্সেলোনার হয়ে প্রথম লাল কার্ড মেসির

তাঁর ১৬ বছরের কেরিয়ারে, ভারতের হয়ে মোট ৫৮টি টেস্টে খেলেছেন চন্দ্রশেখর। টেস্টে তাঁর শিকার ২৪২ উইকেট। কেরিয়ারে দেশে-বিদেশে ভীষণ সফল ছিলেন তিনি। ভারতের স্পিনার ত্রয়ী বেদী-প্রসন্ন-চন্দ্রশেখর সেই সময় ত্রাস ছিলেন বিপক্ষ টিমগুলোর। অসাধারণ ক্রিকেট কেরিয়ারের জন্য ১৯৭২ সালে তিনি অর্জুন পুরস্কার এবং পদ্মশ্রীও পান।

আরও পড়ুন:  মেসিকে পেয়েও সুপার কাপ অধরা বার্সার

কিছুদিন আগে কপিল দেব, সৌরভ গঙ্গোপাধ্যায়ও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ক্রিকেট মহলে একের পর এক কিংবদন্তি হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনায় স্বাভাবিকভাবেই ভক্তদের মধ্যে উদ্বেগ বাড়ছে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla