SA20 League: ‘অভিষেক’ হচ্ছে মিস্টার ৩৬০ ডিগ্রি ডি’ভিলিয়ার্সের

South Africa T20 league:এবিডি ছাড়াও প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটারদের মধ্য়ে রয়েছেন মার্ক বাউচার, অ্যাশওয়েল প্রিন্স, শন পোলক, হার্সেল গিবস, ক্রিস মরিস, ভার্নান ফিলান্ডার। টিমে রয়েছেন পরিচিত ভয়েস মার্ক নিকোলাস, কেভিন পিটারসন, ড্য়ারেন গফ।

SA20 League: 'অভিষেক' হচ্ছে মিস্টার ৩৬০ ডিগ্রি ডি'ভিলিয়ার্সের
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2023 | 12:05 AM

মুম্বই : দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে অভিষেক হতে চলেছে এবি ডিভিলিয়ার্সের। তবে ব্য়াট হাতে কিংবা উইকেটের পিছনে গ্লাভস হাতে নয়। এ বার নতুন ভূমিকায় এবিডি। ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হতে চলেছে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়কের। দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী সংস্করণের প্রহর গোনা শুরু। বিশ্বের বিভিন্ন তারকা ক্রিকেটাররা অংশ নিতে চলেছেন এই টুর্নামেন্টে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজিগুলিই দক্ষিণ আফ্রিকার এই লিগে দল নিয়েছে। যুক্ত থাকতে চলেছেন এবিডিও। আর কারা রয়েছেন, বিস্তারিত TV9Bangla-য়।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের সম্প্রচারকারী চ্য়ানেলের তরফে ধারাভাষ্য়কারদের তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে অনেক তারকা প্রাক্তন ক্রিকেটারই রয়েছেন। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক মিস্টার ৩৬০ ডিগ্রি নতুন ভূমিকার জন্য উচ্ছ্বসিত। ১০ জানুয়ারি শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগ। ডিভিলিয়ার্সের যোগ দেওয়ায় লিগের আকর্ষণ আরও বাড়ল বলাই যায়। এবিডি কমেন্ট্রি ডেবিউ প্রসঙ্গে বলছেন, ‘মন থেকে আমি একজন ক্রিকেট ভক্ত। দক্ষিম আফ্রিকা টি-টোয়েন্টি লিগে মাইকের পিছনে থেকে বিশ্বের সেরা ক্রিকেটারদের পারফরম্য়ান্স দেখার জন্য মুখিয়ে রয়েছি। প্রাক্তন সতীর্থ এবং ক্রিকেট কিংবদন্তিদের সঙ্গে কমেন্ট্রি বক্সে থাকব, আমার কাছে দারুণ সুযোগ।’

এবিডি ছাড়াও প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটারদের মধ্য়ে রয়েছেন মার্ক বাউচার, অ্যাশওয়েল প্রিন্স, শন পোলক, হার্সেল গিবস, ক্রিস মরিস, ভার্নান ফিলান্ডার। টিমে রয়েছেন পরিচিত ভয়েস মার্ক নিকোলাস, কেভিন পিটারসন, ড্য়ারেন গফ। এ ছাড়াও কমেন্ট্রি বক্সে দেখা যাবে পাকিস্তানের জনপ্রিয় জায়নাব আব্বাস, দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেটার কাস নাইডু, উরুজ মুমতাজদের। থাকছেন পমি বাংওয়া, মাইক হেসম্যান এবং ওয়েস্ট ইন্ডিজের জোড়া টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন সামি।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে ধারাভাষ্যকারদের পূর্ণ তালিকা: মার্ক নিকোলাস, কেভিন পিটারসন, ড্যারেন গফ, জায়নাব আব্বাস, উরুজ মুমতাজ, ক্রিস মরিস, এবি ডিভিলিয়ার্স, অ্যাশওয়েল প্রিন্স, ভার্নান ফিলান্ডার, কাস নাইডু, শন পোলক, মার্ক বাউচার, পমি বাংওয়া, ড্যারেন সামি, মাইক হেসম্য়ান।