Rohit Sharma: সলমন খানের আত্মীয় রোহিত শর্মা? কানেকশন জানলে অবাক হবেন

রবি-রাতে ওয়াংখেড়েতে রয়েছে মেগা ম্যাচ। ইয়েলোব্রিগেডকে হারাতে পারলে চলতি মরসুমে জয়ের হ্যাটট্রিকের স্বাদ পাবে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের (IPL) অন্য মরসুমের মতো এ বারও রোহিত শর্মার সমর্থনে বিভিন্ন স্টেডিয়ামে দেখা যাচ্ছে তাঁর স্ত্রী ঋতিকা সজদেকে। অনেকেই হয়তো জানেন না রোহিতের স্ত্রী ঋতিকার যোগ রয়েছে বলিউডের সঙ্গেও।

Rohit Sharma: সলমন খানের আত্মীয় রোহিত শর্মা? কানেকশন জানলে অবাক হবেন
Rohit Sharma: সলমন খানের আত্মীয় রোহিত শর্মা? কানেকশন জানলে অবাক হবেন
Follow Us:
| Updated on: Apr 14, 2024 | 8:30 AM

কলকাতা: রোহিত শর্মা (Rohit Sharma) বর্তমানে ব্যস্ত ১৭তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। রবি-রাতে ওয়াংখেড়েতে রয়েছে মেগা ম্যাচ। ইয়েলোব্রিগেডকে হারাতে পারলে চলতি মরসুমে জয়ের হ্যাটট্রিকের স্বাদ পাবে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের (IPL) অন্য মরসুমের মতো এ বারও রোহিত শর্মার সমর্থনে বিভিন্ন স্টেডিয়ামে দেখা যাচ্ছে তাঁর স্ত্রী ঋতিকা সজদেকে। অনেকেই হয়তো জানেন না রোহিতের স্ত্রী ঋতিকার যোগ রয়েছে বলিউডের সঙ্গেও। সেই সুবাদেই সলমন খানের আত্মীয় রোহিত শর্মা। ঠিক কানেকশন কোথায়?

সলমন খানের পরিবারের সঙ্গে রোহিত শর্মার যোগসূত্র কী ভাবে?

আসলে বলিউড সুপারস্টার সলমন খানের ভাই সোহেল খান বিষয়টির সঙ্গে জড়িয়ে। সোহেলের প্রাক্তন স্ত্রী হলেন সীমা। তাঁদের ১৯৯৮ সালে বিয়ে হয়েছিল। ২০২২ সালে বিবাহবিচ্ছেদ হয়। তাঁরা এখন আর একসঙ্গে থাকেন না। আর এই সীমা হলেন বান্টি সজদের বোন। এই নামটি তারকামহলে বেশ পরিচিত। কর্নারস্টোন স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট নামে একটি ইভেন্ড ম্যানেজমেন্ট সংস্থার মালিক বান্টি সজদে। আর সীমা এবং বান্টির তুতো বোন হলেন রোহিতের স্ত্রী ঋতিকা। যে কারণে সীমা হলেন হিটম্যানের শ্যালিকা। আর এ ভাবেই সলমন খানের পরিবারের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল রোহিত শর্মার।

সোহেল খান ও সীমা দীর্ঘদিন প্রেম করার পর এক হয়েছিলেন। বাড়ির অমতে পালিয়ে বিয়ে করেছিলেন। তাঁদের দুই সন্তানও রয়েছে। কিন্তু বছর দুয়েক আগে তাঁরা বিচ্ছেদের পথে হাঁটেন। সীমা একজন ফ্যাশান ডিজাইনার। ২০২৩ সালে একটি পডকাস্টে সীমা জানান, ২০২২ সালে তাঁর ও সোহেলের ডিভোর্স হয়েছিল। কিন্তু তার কয়েক বছর আগে থেকে তাঁরা আলাদা থাকছিলেন। যদিও দুই সন্তানের জন্য তাঁরা একসঙ্গে ছিলেন, পরে তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।