সৌরভের জন্মদিনের আগে বড় চমক ডোনার

এবার দাদার জন্মদিনের আগে বিশেষ চমক দিলেন সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)।

সৌরভের জন্মদিনের আগে বড় চমক ডোনার
সৌরভের জন্মদিনের আগে বড় চমক ডোনার

৮ জুলাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জন্মদিন। প্রতিবছর সৌরভের অনুরাগীরা এই দিনটা বিশেষভাবে উদযাপন করে। মহারাজের অগিনত ভক্তরা তাঁর জন্মদিনের আগে থেকেই প্রস্তুতি শুরু করে দেয়। তবে এবার দাদার জন্মদিনের আগে বিশেষ চমক দিলেন সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। টুইটারে সৌরভের জন্মদিন উপলক্ষ্যে কমন ডিসপ্লে পিকচার (CDP) প্রকাশ করলেন ডোনা। প্রতিবছরই মহারাজের জন্মদিনে কমন ডিপি ব্যাবহার করে তাঁর ভক্তরা। এবারও তার অন্যথা হবে না।

এবারের কমন ডিপিতে একসঙ্গে রয়েছে সৌরভের ক্রিকেট জীবনের নানা স্মরণীয় মুহূর্ত। টুইটারে সিডিপি পোস্ট করে ডোনা লেখেন, “সৌরভ গঙ্গোপাধ্যারের জন্মদিন উপলক্ষ্যে বিশেষ সিডিপি প্রকাশ করতে পেরে ভীষণ আনন্দ হচ্ছে। জন্মদিনের আগাম শুভেচ্ছা” চলতি বছরে ৪৯ এ পা দেবেন সৌরভ। সোশ্যাল মিডিয়ার তাঁর ভক্তরা এই সিডিপি দিয়ে ইতিমধ্যেই পোস্ট করা শুরু করে দিয়েছে।

জন্মদিন নিয়ে তেমন মাতামাতি করেন না সৌরভ। তবে শহরের বিভিন্ন প্রান্ত থেকে তাঁর ভক্তরা কিন্তু এদিন তাঁর বাড়ি ও অফিসের সামনে হাজির হয়। প্রিয় ক্রিকেটারকে শুভেচ্ছা জানানোর জন্য। ডোনা মহারাজের জন্মদিনের আগাম শুভেচ্ছা জানালেন এবার অভিনব কায়দায়। সৌরভকন্যা সানা বাবার জন্মদিনে কী চমক দেন তা দেখার অপেক্ষায় সৌরভভক্তরা।

আরও পড়ুন: ভারতের কোচ পরিবর্তন নিয়ে কী বললেন কপিল দেব?

Click on your DTH Provider to Add TV9 Bangla