IPL 2022: নিলামে বড় দায়িত্বে লখনওয়ের মেন্টর গম্ভীর

সঞ্জীব গোয়েঙ্কার দলের অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ও মেন্টর গম্ভীরের সঙ্গে টিম ম্যানেজমেন্ট নিয়মিত নিলামের স্ট্র্যাটেজি নিয়ে আলোচনা করে চলেছে। এবং বেঙ্গালুরুতে হতে চলা নিলামে উপস্থিতও থাকবেন গৌতি।

IPL 2022: নিলামে বড় দায়িত্বে লখনওয়ের মেন্টর গম্ভীর
IPL 2022: নিলামে বড় দায়িত্বে লখনওয়ের মেন্টর গম্ভীর
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2022 | 5:15 PM

নয়াদিল্লি: আইপিএলের নিলামের (IPL Auction) জন্য নীলনকশা তৈরির কাজ চলছে সব ফ্র্যাঞ্চাইজির অন্দরে। এ বারের আইপিএলের (IPL) নতুন দুটো দলের মধ্যে একটা হল লখনও সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। আর এই দলের মেন্টর হলেন, কলকাতা নাইট রাইডার্সকে দু’বার চ্যাম্পিয়ন করা গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ফলে নিলাম টেবলে স্বাভাবিকভাবেই লখনওয়ের মেন্টর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। জানা গিয়েছে, সঞ্জীব গোয়েঙ্কার দলের অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ও মেন্টর গম্ভীরের সঙ্গে টিম ম্যানেজমেন্ট নিয়মিত নিলামের স্ট্র্যাটেজি নিয়ে আলোচনা করে চলেছে। এবং বেঙ্গালুরুতে হতে চলা নিলামে উপস্থিতও থাকবেন গৌতি।

লখনও সুপার জায়ান্টসের এক কর্তা জানান, গম্ভীর অধিনায়ক কেএল রাহুলের সঙ্গে পুরো নিলামের একটা স্ট্র্যাটেজি তৈরি করছেন। এবং তিনি নিলামে উপস্থিতও থাকবেন এবং লোকেশ রাহুল দলের সঙ্গে যোগ দেবেন ফোনের মাধ্যমে।

এক সাক্ষাৎকারে গৌতম বলেন, “আমি মনে করি এটা একটা উত্তরাধিকার তৈরি করার সুযোগ এবং এটা এমন কিছু তৈরি করার একটা দুর্দান্ত সুযোগ যা আগে কখনও তৈরি হয়নি। আমরা কাউকে নকল করতে চাই না; আমাদের নিজস্ব ধরণ থাকতে হবে, আমাদের নিজস্ব উত্তরাধিকারও থাকতে হবে।”

আইপিএলের ময়দানে এই প্রথম বার যুক্ত হননি সঞ্জীব গোয়েঙ্কা। এর আগে ২০১৭ সালে রাইজিং পুনে সুপারজায়ান্টস দলটি ছিল সঞ্জীব গোয়েঙ্কার। গৌতি বলেন, “সঞ্জীব (গোয়েঙ্কা) স্যার, যখন পুনেতে (ফ্র্যাঞ্চাইজি) ছিলেন, তখন তারা এক রানের জন্য জিততে পারেনি। সুতরাং, এ বার একটা দুর্দান্ত চ্যালেঞ্জ হতে চলেছে। সেই অপূর্ণ কাজটাই আমরা শেষ করতে চাই। তবে কী হবে তা তো আগের থেকে বলা সম্ভব নয়। তবে, আমরা শুধু এই বছরটা নিয়েই ভাবছি না। আমাদের মাথায় বেশ কয়েক বছরের চিন্তা ভাবনাই রয়েছে।”

আরও পড়ুন: IPL 2022: আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন বেয়ারস্টো-মইনরা

আরও পড়ুন: IPL 2022: এখনই জাডেজা নয়, ধোনিই থাকছেন সিএসকের ক্যাপ্টেন

আরও পড়ুন: IPL 2022: দীর্ঘমেয়াদি সাফল্যতেই ফোকাস লখনউ মালিক সঞ্জীব গোয়েঙ্কার