IPL 2022: এখনই জাডেজা নয়, ধোনিই থাকছেন সিএসকের ক্যাপ্টেন

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল, ধোনি সিএসকের (CSK) ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দিতে পারেন রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) হাতে। কিন্তু চেন্নাইয়ের এক নিকট সূত্র জানিয়েছেন, এই মুহূর্তে এমন কিছু হচ্ছে না।

IPL 2022: এখনই জাডেজা নয়, ধোনিই থাকছেন সিএসকের ক্যাপ্টেন
IPL 2022: এখনই জাডেজা নয়, ধোনিই থাকছেন সিএসকের ক্যাপ্টেন (Pic Courtesy - Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 7:17 PM

নয়াদিল্লি: আইপিএলের নিলাম (IPL Auction) নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। ১২-১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে হবে মেগা নিলাম। তার আগেই দলের সঙ্গে নিলাম নিয়ে আলোচনার জন্য চেন্নাইয়ে পৌঁছে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল, ধোনি সিএসকের (CSK) ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দিতে পারেন রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) হাতে। কিন্তু চেন্নাইয়ের এক নিকট সূত্র জানিয়েছেন, এই মুহূর্তে এমন কিছু হচ্ছে না। চেন্নাইয়ের দর্শকের সামনে নিজের আইপিএল (IPL) কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে চান এমনটা জানিয়েছিলেন ধোনি। কিন্তু করোনার কারণে এ বার মুম্বই ও পুনেতে আইপিএলের সব ম্যাচ আয়োজন করার কথা ভেবেছে বিসিসিআই। ফলে এখনই আইপিএল থেকে বিদায় না নিতেও পারেন মাহি।

সিএসকের ওই সূত্র জানান, মাহির ক্যাপ্টেন্সি ছাড়ার ব্যাপারে দলের মধ্যে কোনও আলোচনা হয়নি। ধোনিই থাকছে চেন্নাইয়ের অধিনায়ক। তিনি নিজে যখন এই দায়িত্ব থেকে সরে দাঁড়াতে চাইবেন, তখন সে ব্যাপারে আলোচনা করবে দল। এখন নিলামের ব্যাপারেই আলোচনা চলছে ইয়েলোব্রিগেডের অন্দরে।

এ বারের রিটেনশনের সময় ধোনি দলের কথা ভেবে নিজের বেতন কমিয়ে দেন। গত আইপিএলে তিনি ১৬ কোটি টাকায় খেলেছিলেন। কিন্তু এই আইপিএলে তিনি সেই জায়গাটা ছেড়ে দেন। এবং রবীন্দ্র জাডেজাকে দল ধরে রেখেছে ১৬ কোটি টাকায়। টিমম্যান ভাবা মাহি দলের সকলের কাছে প্রতিনিয়ত উদাহরণ তৈরি করে চলেছেন।

সিএসকের ওই সূত্র আরও জানান, ধোনি রীতিমতো ফিট এবং দলকে আরও একটা ট্রফি এনে দেওয়ার ক্ষমতা রাখেন। তিনি কেনই বা মরসুমের মাঝে অবসর নিতে যাবেন? সব ঠিক থাকলে, সময়মতো সব কিছু হবে। তবে এই মুহূর্তে এই নিয়ে কিছু ভাবছেন না মাহি এবং টিম ম্যানেজমেন্ট। থালার পাশাপাশি পুরো টিমের ফোকাসে এখন নিলাম। মেগা নিলাম থেকে প্রতিভা তুলে এনে দল সাজানোই একমাত্র লক্ষ্য ইয়েলোব্রিগেডের।

আরও পড়ুন: IPL 2022: সিএসকের নিলামের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে মাহি

আরও পড়ুন: IPL 2022: দীর্ঘমেয়াদি সাফল্যতেই ফোকাস লখনউ মালিক সঞ্জীব গোয়েঙ্কার