IPL 2022: আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন বেয়ারস্টো-মইনরা

IPL 2022: আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন বেয়ারস্টো-মইনরা
IPL 2022: আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন বেয়ারস্টো-মইনরা

সামনেই আইপিএল নিলাম (IPL Auction)। ২৭ মার্চ থেকে এ বারের আইপিএল (IPL) শুরু হওয়ার কথা। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই ধাক্কা খেতে চলেছে কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। আসন্ন আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন ইংল্যান্ডের ক্রিকেটাররা।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 28, 2022 | 7:51 PM

নয়াদিল্লি: সামনেই আইপিএল নিলাম (IPL Auction)। ২৭ মার্চ থেকে এ বারের আইপিএল (IPL) শুরু হওয়ার কথা। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই ধাক্কা খেতে চলেছে কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। আসন্ন আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। এখনও পর্যন্ত বিসিসিআইয়ের (BCCI) পক্ষ থেকে আইপিএলের সূচি ঘোষণা করা হয়নি। কিন্তু মার্চের শেষ থেকে মে মাসের শেষ অবধি আইপিএল হওয়ার কথা। কিন্তু ২ জুন থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। সেই টেস্টের জন্য আইপিএলের শেষ পর্বে নাও খেলতে পারেন জনি বেয়ারস্টো-মইন আলিরা। তাঁদের দেশে ঠেকে পাঠাতে পারে ইসিবি (ECB)। এমনটাই জানা গিয়েছে।

কিউয়িদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্যই আইপিএল মাঝপথে ছেড়ে, ইংল্যান্ডের টেস্ট ক্রিকেটারদের দেশে ফিরে আসতে বলবে ইসিবি। এই কথা ইতিমধ্যেই আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোকে জানিয়ে রেখেছে ইসিবি।

এ বারের নিলামের জন্য ইংল্যান্ডের ২২ জন ক্রিকেটাব নাম নথিভুক্ত করিয়েছেন। সম্প্রতি অ্যাসেজে খেলা জনি বেয়ারস্টো, মার্ক উড, ওলি পোপ, দাভিড মালান, ক্রেগ ওভারটন, স্যাম বিলিংসও সেই তালিকায় রয়েছেন। এ ছাড়া রাজস্থান রয়্যালস যেমন ধরে রেখেছে জস বাটলারকে, তেমনই চেন্নাই সুপার কিংস ধরে রেখেছে মইন আলিকে। কিন্তু ইসিবি যখন বলবে, সেই সময় ইংল্য়ান্ডের সকল ক্রিকেটারকেই দেশে ফিরে যেতে হবে। ফলে, টুর্নামেন্ট শুরু হওয়ার পর, শুধু দেখার অপেক্ষা থাকবে ইংলিশ প্লেয়াররা কেমন পারফর্ম করেন। এবং ভারতের কোটিপতি লিগ থেকে তাঁদের কখন ডেকে পাঠায় ইসিবি।

আরও পড়ুন: IPL 2022: এখনই জাডেজা নয়, ধোনিই থাকছেন সিএসকের ক্যাপ্টেন

আরও পড়ুন: IPL 2022: সিএসকের নিলামের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে মাহি

আরও পড়ুন: IPL 2022: আইপিএল আয়োজন করতে বিসিসিআইকে প্রস্তাব দক্ষিণ আফ্রিকা বোর্ডের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA