Glenn Maxwell-Vini Raman: তামিল রীতিতে বিয়ে সেরে ফেললেন ম্যাক্সওয়েল, দেখুন ভিডিও

নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল ভারতীয় বেশে বর ম্যাক্সির ছবি

Glenn Maxwell-Vini Raman: তামিল রীতিতে বিয়ে সেরে ফেললেন ম্যাক্সওয়েল, দেখুন ভিডিও
Glenn Maxwell-Vini Raman: তামিল রীতিতে বিয়ে সেরে ফেললেন ম্যাক্সওয়েল, দেখুন ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 5:27 PM

নয়াদিল্লি: অবশেষে কোনও বাঁধা বিঘ্ন ছাড়াই তামিল (Tamil) রীতিতে বিয়ে সেরে নিলেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। এর আগে ১৮ মার্চ ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনের (Vini Raman) সঙ্গে খ্রিষ্টান রীতি মেনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সি। কিন্তু ভিনি যেহেতু তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে, তাই ২৭ মার্চ ফের তামিল রীতি মেনে বিয়ে হল দু’জনের। আর সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে ম্যাক্সি-ভিনির মালাবদলের একটি ভিডিও। তবে ফেব্রুয়ারি মাসেই তামিল ভাষাতে লেখা ম্যাক্সওয়েল ও ভিনির বিয়ের আমন্ত্রন পত্র নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। যার ফলে অজি তারকা ক্রিকেটারও চিন্তিত হয়ে পড়েছিলেন। জানিয়েছিলেন, তাঁর তামিল রীতিতে হতে চলা বিয়েতে নিরাপত্তাও বাড়ানোর কথা তিনি ভাবছেন। অবশেষে স্বস্তি পেলেন ম্যাক্সি।

দেখে নিন তামিল রীতি মেনে ম্যাক্সওয়েল-ভিনির বিয়ের সময় মালা পরানোর সেই ভাইরাল ভিডিও —

পাশাপাশি নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল ভারতীয় বেশে বর ম্যাক্সির ছবি। ম্যাক্সওয়েলের ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন।

বিয়ের কারণেই আইপিএলে আরসিবির প্রথম ম্যাচে খেলতে পারেননি ম্যাক্সওয়েল। টুইটারে তাঁর ও আরসিবির এক ভক্ত তাঁর বরবেশে ছবি পোস্ট করে লিখেছেন, “সত্যি বলতে তোমাকে দারুণ লাগছে। আবার তোমাকে আরসিবি স্কোয়াডে যোগ দিতে দেখার অপেক্ষায় রয়েছি।” আরসিবির দ্বিতীয় ম্যাচ রয়েছে ৩০ মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। আশা করা যায় ওই ম্যাচেও ম্যাক্সিকে হয়তো পাবে না দু’প্লেসিরা।

তবে শুধু ম্যাক্সির ফ্যানেরা নয়, ভিনির সঙ্গে বিয়ের জন্য চেন্নাই সুপার কিংসের তরফেও নবদম্পতিকে শুভেচ্ছা জানানো হয়েছে। পাশাপাশি, ভিনির পৈতৃক বাড়ি রয়েছে চেন্নাইয়ে। তাই ম্যাক্সওয়েলকে চেন্নাইয়ের জামাই হওয়ার জন্য শুভকামনা জানিয়েছেন।

২০১৭ সাল থেকে একে অপরের সঙ্গে ডেট করেছেন ম্যাক্সি-ভিনি। ২০২০ সালের মেলবোর্নে ভারতীয় রীতিতে ম্যাক্সওয়েল ও ভিনির বাগদান হয়েছিল। কিন্তু করোনার কারণে ওই সময় বিয়ে হয়নি তাঁদের। অবশেষ চলতি বছরের মার্চেই শুভ কাজ সেরে ফেললেন তাঁরা।

আরও পড়ুন: IPL 2022: আইপিএলের ডাগআউটে লখনউ সুপার জায়ান্টসের সুন্দরীরা

আরও পড়ুন: IPL 2022: নাতাশা থেকে জুলিয়া, আইপিএলে নজর কাড়বেন গুজরাত টাইটান্সের ক্রিকেটারদের সুন্দরী স্ত্রীরা

আরও পড়ুন: IPL 2022: নেইমারের মতো সেলিব্রেশন করে মাতিয়ে দিলেন শ্রীলঙ্কান স্পিনার