Yash Dayal : “ইসলাম বিরোধী পোস্ট করিনি”, ইনস্টা হ্যাকের দোহাই দিয়ে বিতর্ক ঝাড়লেন দয়াল

Yash Dayal Instagram Post : তাঁর ইনস্টাগ্রাম অন্য কেউ ব্যবহার করে দুটি স্টোরি পোস্ট করেছে বলে দাবি যশ দয়ালের।

Yash Dayal : ইসলাম বিরোধী পোস্ট করিনি, ইনস্টা হ্যাকের দোহাই দিয়ে বিতর্ক ঝাড়লেন দয়াল
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 9:07 PM

কলকাতা: তিনি নন, অন্য কেউ তাঁর ইনস্টাগ্রাম ব্যবহার করে বিতর্কিত কার্টুন মিম পোস্ট করেছে। এমনটাই দাবি উত্তরপ্রদেশ ও গুজরাট টাইটান্সের বোলার যশ দয়ালের। মিম বিতর্ক যতটা শীঘ্র সম্ভব ঝেড়ে ফেলতে চাইছেন যশ (Yash Dayal)। তাই ইনস্টাগ্রাম হ্য়াক হওয়ার দাবি করেছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে ইসলামবিরোধী কার্টুন মিম পোস্ট করেছিলেন বাঁ হাতি পেসার যশ দয়াল। সেটি মুছে দিয়ে ক্ষমা চেয়ে আরও একটি স্টোরি দেন তিনি। জানান, ভুলবশত পোস্ট করে ফেলেছিলেন। কিন্তু তাতেও বিতর্ক থামেনি। অবশেষে বিবৃতি দিয়ে যশ জানিয়েছেন, ওই স্টোরি দুটো একটিও তিনি পোস্ট করেননি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করে অন্য কেউ পোস্ট করেছিল। আসলে তিনি বলতে চেয়েছেন, কোনওরকম ইসলামবিরোধী পোস্ট তিনি করেননি। ক্ষমা চাওয়ার স্টোরিও দেননি তিনি। বিস্তারিত TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

সোমবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন যশ। ছবিটি একটি কার্টুন মিম। কয়েকদিন আগে দিল্লির ‘সাক্ষী হত্যাকান্ড’-র সঙ্গে যুক্ত ওই মিম। লাভ জিহাদ নিয়ে যশের ওই ইনস্টা স্টোরি দেখে হইচই পড়ে যায়। একটি বিশেষ ধর্মের মানুষকে টার্গেট করে ওই মিম তৈরি করা হয়েছিল। উত্তরপ্রদেশের পেসার নিজেও হয়তো ভাবেননি এভাবে বিতর্কে জড়িয়ে যাবেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল হতেই স্টোরি মুছে দেন যশ। পরে আরও একটি স্টোরি দিয়ে লেখেন, “বন্ধুরা, আমি ওই স্টোরির জন্য ক্ষমা চাইছি। ওটা ভুল করে শেয়ার হয়ে গিয়েছে। দয়া করে ঘৃণা ছড়াবেন না। সকলকে ধন্যবাদ। আমি সব ধর্মের সম্মান করি।”

যশের দাবি দুটো ইনস্টা স্টোরির একটিও তিনি পোস্ট করেননি। তিনি বলেছেন, “আজ আমার ইনস্টা স্টোরি থেকে দুটি পোস্ট হয়েছে। দুটোর একটাও আমি পোস্ট করিনি। যা মনে হচ্ছে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অন্য কেউ অ্যাকসেস করছে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রিকভার করার চেষ্টা করছি। আমি সব ধর্মের সম্মান করি। আজ যে ছবি পোস্ট করা হয়েছিল তাতে আমি বিশ্বাসী নই।”