Yash Dayal : লাভ জিহাদ নিয়ে ইনস্টা পোস্ট, প্রবল বিতর্কে রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা হজম করা বোলার!

Yash Dayal Instagram Post : মাঠের বাইরে প্রবল বিতর্কে জড়ালেন গুজরাট টাইটান্সের বোলার যশ দয়াল। লাভ জিহাদ নিয়ে পোস্ট করে রোষানলে পড়েছেন তিনি।

Yash Dayal : লাভ জিহাদ নিয়ে ইনস্টা পোস্ট, প্রবল বিতর্কে রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা হজম করা বোলার!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 4:53 PM

কলকাতা: সময়টা মোটেও ভালো যাচ্ছে না আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্সের বোলার যশ দয়ালের (Yash Dayal)। আইপিএল চলাকালীন এই যশের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচ ছক্কা হাঁকিয়েছিলেন কেকেআরের রিঙ্কু সিং। প্রবল ‘মার’ খেয়ে অবসাদ ঘিরে ধরেছিল দয়ালকে। অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ক্রিকেট কেরিয়ারের ধাক্কা সামলে উঠেছিলেন কোনওক্রমে। তারই মধ্যে ফের বিপত্তি। আইপিএল শেষ হয়েছে সপ্তাহখানেক হল। ফাইনালে গুজরাট টাইটান্স হেরে যায় চেন্নাই সুপার কিংসের কাছে। যশের হাতে আইপিএল (IPL 2023) ট্রফি ওঠেনি, উল্টে ইনস্টাগ্রাম স্টোরিতে সাম্প্রদায়িক পোস্ট করে বিতর্কে জড়িয়ে গেলেন তিনি। যশের পোস্ট নিয়ে সমালোচনা শুরু হতেই ইনস্টা স্টোরি মুছে দেন উত্তরপ্রদেশের বাঁ হাতি মিডিয়াম পেসার। তারপর ক্ষমা চেয়ে আরও একটি স্টোরি দেন। তাতে বিতর্ক বেড়েছে বই কমেনি। একজন ক্রিকেটার কীভাবে এমন পোস্ট করতে পারেন, প্রশ্ন তুলছেন নেটিজেনরা। বিস্তারিত রইল TV9 Bangla Sports-র এই প্রতিবেদনে।

সোমবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন যশ। ছবিটি একটি কার্টুন মিম। কয়েকদিন আগে দিল্লির ‘সাক্ষী হত্যাকান্ড’-র সঙ্গে যুক্ত ওই মিম। লাভ জিহাদ নিয়ে যশের ওই ইনস্টা স্টোরি দেখে হইচই পড়ে যায়। একটি বিশেষ ধর্মের মানুষকে টার্গেট করে ওই মিম তৈরি করা হয়েছিল। উত্তরপ্রদেশের পেসার নিজেও হয়তো ভাবেননি এভাবে বিতর্কে জড়িয়ে যাবেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল হতেই স্টোরি মুছে দেন যশ। পরে আরও একটি স্টোরি দিয়ে লেখেন, “বন্ধুরা, আমি ওই স্টোরির জন্য ক্ষমা চাইছি। ওটা ভুল করে শেয়ার হয়ে গিয়েছে। দয়া করে ঘৃণা ছড়াবেন না। সকলকে ধন্যবাদ। আমি সব ধর্মের সম্মান করি।”

ক্ষমা চেয়ে যশ বিতর্কে ধামাচাপা দিতে চাইলেও সমালোচনা থামছে না। আইপিএলে গুজরাট টাইটান্স ছাড়াও উত্তরপ্রজেশের হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলেন যশ। ১৭টি প্রথম শ্রেণির ম্যাচে ৫৮টি উইকেট রয়েছে তাঁর। এ বারের আইপিএলে নিজেরই রাজ্যের ক্রিকেটার রিঙ্কু সিংয়ের কাছে পাঁচ ছক্কা হজম করে শিরোনামে এসেছিলেন যশ। ফের একবার নেতিবাচক কারণে শিরোনামে তিনি।