Hardik Pandya: IPL রিটেনশনের আগে হার্দিক পান্ডিয়ার ইন্সটা পোস্টে বিরাট চমক, কুলকিনারা পাচ্ছেন না ভক্তরা

IPL 2025 Mega Auction: এ বছরের শেষে হবে আইপিএলের মেগা নিলাম। তার আগে ৩১ অক্টোবরের মধ্যে ১০ আইপিএল দলকে রিটেনশন প্লেয়ারদের তালিকা জমা দিতে হবে। এর মাঝে হার্দিক পান্ডিয়া ইন্সটাগ্রামে এমন একটি পোস্ট করেছেন, যা নিয়ে তাঁর অনুরাগীদের আগ্রহ বেড়েছে।

Hardik Pandya: IPL রিটেনশনের আগে হার্দিক পান্ডিয়ার ইন্সটা পোস্টে বিরাট চমক, কুলকিনারা পাচ্ছেন না ভক্তরা
Hardik Pandya: IPL রিটেনশনের আগে হার্দিক পান্ডিয়ার ইন্সটা পোস্টে বিরাট চমক; কুলকিনারা পাচ্ছেন না ভক্তরাImage Credit source: Hardik Pandya Instagram
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 6:12 PM

কলকাতা: হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) বছরের বেশিরভাগ সময় লাইমলাইটেই থাকেন। তাতে তিনি ভারতের হয়ে কোনও ম্যাচে খেলুন আর ২২ গজ থেকে দূরেই থাকুন। ঠিক যেমন এখন রয়েছেন। নভেম্বরের শুরুতে রয়েছে টিম ইন্ডিয়ার প্রোটিয়া সফর। সেখানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৪টি টি-২০ ম্যাচ খেলবে মেন ইন ব্লু। তার জন্য নিজেকে তৈরি করছেন হার্দিক পান্ডিয়া। এরই মাঝে হঠাৎ করে বড় ঘোষণা করেছেন তিনি। দেশের তারকা অলরাউন্ডার ইন্সটাগ্রামে বড় ঘোষণার কথা পোস্ট করেছেন। সামনেই যেহেতু রয়েছে আইপিএল রিটেনশন, তাই তাঁর ভক্তরা ভাবছেন হার্দিক হয়তো তা নিয়েই কিছু ঘোষণা করতে পারেন। ঠিক কী ঘোষণা করলেন বরোদার অলরাউন্ডার?

ইন্সটাগ্রামে আসলে আজ, শুক্রবার কয়েক ঘণ্টা আগে একটি স্টোরিতে হার্দিক পান্ডিয়া লেখেন, ‘আমি শীঘ্রই বড় কিছু ঘোষণা করতে চলেছি, কিছু সময়ের মধ্যেই আপনাদের জানাব।’ মুহূর্তের মধ্যে হার্দিকের ওই ইন্সটা স্টোরির স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর তারপরই সকলের মধ্যে জল্পনা-কল্পনা তৈরি হতে থাকে।

এই খবরটিও পড়ুন

Hardik Instagram story

হার্দিক পান্ডিয়ার ইন্সটাগ্রাম স্টোরির স্ক্রিনশট।

নিজের কথা মতো কয়েক ঘণ্টা পর হার্দিক একটি ভিডিয়ো শেয়ার করেন। তা দেখার পর জানা যায়, হার্দিকের পোস্টটি আইপিএল রিটেনশন সংক্রান্ত নয়। বরং ওই পোস্ট তাঁর ব্র্যান্ড ভ্যালু আরও বাড়ল। ইন্সটাগ্রামে যে ভিডিয়ো শেয়ার করেছেন হার্দিক সেখানে তিনি জানান, The Souled Store এর সঙ্গে তিনি গত কয়েক বছর ধরে যুক্ত। এ বার তিনি ওই কোম্পানির অন্যতম বিনিয়োগকারী হলেন। এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডারও হার্দিক। তিনি এই কোম্পানির সঙ্গে বিশেষ ভাবে যুক্ত হওয়ার ফলে খুশি বলে জানিয়েছেন।