বিরুষ্কার মজার সওয়াল-জবাব পর্ব

এমনিতে সোশ্যাল মিডিয়াতে বিরুষ্কা তাঁদের জীবনের নানান মুহূর্তের কথা, ছবি, ভিডিয়ো শেয়ার করে থাকেন। একটি পুরনো ভিডিয়োতে দেখা গেছে, বিরাট-অনুষ্কা একে অপরকে, তাঁদের নিজের নিজের কাজের জায়গা সম্পর্কে প্রশ্ন করছেন।

বিরুষ্কার মজার সওয়াল-জবাব পর্ব
বিরুষ্কার মজার সওয়াল-জবাব পর্ব
Follow Us:
| Updated on: May 31, 2021 | 3:09 PM

নয়াদিল্লি: ক্রিকেট (Cricket) আর বলিউডের (Bollywood) মিশেল বরাবরই সুপারহিট। সে পতৌদি-শর্মিলা হোক বা বিরাট-অনুষ্কা। ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) জুটি ফ্যানেদের কাছে এক্কেবারে সুপারহিট। শুধু তাই নয়, এই জুটি পারফেক্ট কাপল হিসেবেও একশোতে একশো পাবার যোগ্য। আলাদা পেশার হলেও, দু’জনের বন্ডিং অসাধারণ। খুনসুটি থেকে শুরু করে সিরিয়াস সবকিছুই রয়েছে বিরুষ্কার মধ্যে। এই তারকা দম্পত্তি সোশ্যাল মিডিয়ায় (Social Media) দারুনভাবে অ্যাক্টিভ। ইন্সটাগ্রামে (Instagram) বিরুষ্কার এক ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছিল। যেখানে বিরাট-অনুষ্কা এক প্রশ্নোত্তর পর্ব পোস্ট করেছিলেন।

এমনিতে সোশ্যাল মিডিয়াতে বিরুষ্কা তাঁদের জীবনের নানান মুহূর্তের কথা, ছবি, ভিডিয়ো শেয়ার করে থাকেন। একটি পুরনো ভিডিয়োতে দেখা গেছে, বিরাট-অনুষ্কা একে অপরকে, তাঁদের নিজের নিজের কাজের জায়গা সম্পর্কে প্রশ্ন করছেন। অনুষ্কা ফিল্ম ইন্ড্রাস্ট্রি সম্পর্কিত প্রশ্ন জিজ্ঞেস করেন বিরাটকে। ভারত অধিনায়ক ক্রিকেট নিয়ে প্রশ্ন করেন অনুষ্কাকে। বলিউডের তিনটি প্রশ্নের ২টির উত্তর দিতে পারেন ভিকে। অন্যদিকে অনুষ্কা দক্ষতার সঙ্গে ক্রিকেটের নিয়ম বলে সেই রাউন্ড জিতে নেন।

ক্রিকেটের প্রাথমিক নিয়ম কী? বিরাটের এই প্রশ্নের উত্তরে ওই ভিডিয়োতে অনুষ্কা বলেছেন, “আমি আসলে ক্রিকেটের নিয়ম জানি। পাওয়ার প্লে-তে কেবল ২ ফিল্ডারকে সার্কেলের বাইরে থাকতে দেওয়া হয়। ক্রিজের বাইরে বল করা যাবে না। তৃতীয়টি হল, বাউন্ডারির উদ্দ্যেশে পাঠানো বল যদি মাঠ না ছুঁয়ে বাইরে যায় তা হলে সেটা ছয় হবে। কিন্তু মাঠ ছুঁয়ে বলটা বাইরে বেরোলে সেটা চার হয়।”

শুধু এটাই নয়, বিরাটের আরও দুটি প্রশ্নের উত্তর দিয়ে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন অনুষ্কা। ভিকে জিজ্ঞেস করেন, “কোন ভারতীয় মহিলা ক্রিকেটার একদিনের ক্রিকেটে সর্বাধিক উইকেট নিয়েছেন?” উত্তর দিতে গিয়ে অনুষ্কা প্রথমে বলেন, “তোমার কী মনে হয়, আমি এটার উত্তর জানি?” বিরাট সেইসময় নেতিবাচক উত্তর দেওয়ায়, অনুষ্কা চমকে দিয়ে উত্তর দেন এটা ঝুলন গোস্বামী। বিরাট শেষে জিজ্ঞেস করেন, “ক্রিকেটের ঘর বলে কোন মাঠ পরিচিত?” এক মুহূর্তও দেরি না করে অনুষ্কার জবাব ছিল “লর্ডস।”

মোট তিনটি রাউন্ডের প্রশ্নোত্তর পর্ব খেলেন বিরুষ্কা। প্রথম রাউন্ডে অনুষ্কা জেতেন, দ্বিতীয় রাউন্ড হয় টাই। তৃতীয় রাউন্ড শেষ হাসির ছলে।

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপ নিয়ে বোর্ডকে সময় আইসিসির