ভারতীয় দলে নতুন কুম্বলে!

ভারতীয় ক্রিকেটের জাম্বো বিরাটের সংসারে আবার ফিরে এলেন বুমরার হাত ধরে।

ভারতীয় দলে নতুন কুম্বলে!
সৌজন্যে-টুইটার
Sanghamitra Chakraborty

|

Jan 30, 2021 | 7:59 PM

নয়াদিল্লি: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে টিম ইন্ডিয়ার প্রস্তুতি। চেন্নাইতে নেট প্র্যাকটিসে মগ্ন ক্রিকেটাররা। হঠাৎ করেই দেখা গেল অনিল কুম্বলের বোলিং অ্যাকশন। চমকে যাওয়ার মত ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই (BCCI) । তবে ভুল ভাঙল নিমেষেই। কুম্বলে (Anil Kumble) নন, বুমরা (Jasprit Bumrah) । প্রাক্তন কোচের বোলিং স্টাইল নকল করে তাক লাগালেন টিম ইন্ডিয়ার বুমবুম।

What Bengal Thinks Today

বিসিসিআই বুমরার ভিডিয়ো শেয়ার করে লিখেছে, “আমরা সকলেই বুমরার আগুনে ইয়র্কার ও নিখুঁত বাউন্সার দেখেছি। এ বার বুমরার এক নতুন সংস্করণ দেখুন। বুমরা কিংবদন্তি অনিল কুম্বলেকে নকল করার চেষ্টা করছে। ও অনেকটা সফলও হয়েছে।” নেট নাগরিকদের কাছে বুমরার এই ভিডিয়ো বেশ প্রশংসাও কুড়িয়েছে। চোটের কারণে অস্ট্রেলিয়া সিরিজের চতুর্থ টেস্টে খেলতে পারেননি বুমরা। কিন্তু চোট সারিয়ে তিনি ইংল্যান্ড সিরিজে দলে ফিরেছেন। নেটে জোরকদমে অনুশীলনও শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন: বিরাটদের ভারতে সামলানো কঠিন, বলছেন জস বাটলার

ভারতীয় ক্রিকেটের লেজেন্ড। দেশের ক্রিকেটারদের মধ্যে সব থেকে বেশি উইকেট অনিল কুম্বলের দখলে। ক্রিকেট ছাড়ার পর ভারতীয় দলের কোচের দায়িত্বও সামলেছেন সফল ভাবে। কিন্তু অধিনায়ক কোহলির সঙ্গে বনিবনা না হওয়ায় সরে দাঁড়াতে হয় কুম্বলেকে। ভারতীয় ক্রিকেটের জাম্বো বিরাটের সংসারে আবার ফিরে এলেন বুমরার হাত ধরে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই মজা করে বলছেন, বিরাট কি বুমরার এই বোলিং দেখেছেন?

আরও পড়ুন:  দলে মার্সেলিনহো, ৩ পয়েন্টে চোখ হাবাসের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla