গান আর জিমে কোয়ারান্টিন কাটাচ্ছেন বিরাট

অ্যাডিলেড টেস্ট ধরলে প্রায় দু'মাস পর বাইশ গজে ফিরতে চলেছেন বিরাট। চেন্নাইয়ে টিম হোটেলে আপাতত কোয়ারান্টিনে আছেন বিরাট সহ পুরো ভারতীয় টিম।

গান আর জিমে কোয়ারান্টিন কাটাচ্ছেন বিরাট
গান আর জিমে কোয়ারান্টিন কাটাচ্ছেন বিরাট

চেন্নাই: অস্ট্রেলিয়া সফরে প্রথম টেস্ট খেলেই ফিরে এসেছিলেন দেশে। স্ত্রী অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা ছিলেন বলে পিতৃত্বের ছুটি নিয়েছিলেন। অ্যাডিলেড টেস্ট ধরলে প্রায় দু’মাস পর বাইশ গজে ফিরতে চলেছেন বিরাট (Virat Kohli)। জো রুটের ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন চ্যালেঞ্জ সামলাতে হবে ভারতকে, খুব ভালো করে জানেন। আর তাই নিজের ফিটনেস নিয়ে ডুবে রয়েছেন ভারতের ক্যাপ্টেন।

What Bengal Thinks Today

 আরও পড়ুন: ইশান্তের সঙ্গে বোলিং করার জন্য মুখিয়ে আছেন সিরাজ

চেন্নাইয়ে টিম হোটেলে আপাতত কোয়ারান্টিনে আছেন বিরাট সহ পুরো ভারতীয় টিম। হোটেলে নিজের রুমেই জিমে মজে রয়েছেন বিরাট। তারই একটা ছোট্ট ভিডিয়ো পোস্টও করেছেন ইন্সটাতে। বিরাট লিখেছেন, ‘কোয়ারান্টিন কাটানোর জন্য গান আর জিমের থেকে ভালো আর কিছু হয় না। চাইলে যেখানে ইচ্ছে ওয়ার্কআউট করা যায়। প্রত্যেকে দারুণ ভাবে কাটাও দিনটা।’

 

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

আরও পড়ুন: প্রথম দুটো ইংল্যান্ড টেস্ট খেলাবেন দেশীয় আম্পায়াররা

ঘরের মাঠে ভারত-ইংল্যান্ড টেস্ট মেগা ইভেন্ট। করোনার পর এই প্রথম ক্রিকেট হচ্ছে ভারতে। ফলে সবার চোখ থাকবে এই ইভেন্টের দিকে। তার থেকেও বড় কথা হল, অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতে আসার পর ভারতকে ঘিরে প্রত্যাশাও বেড়ে গিয়েছে অনেকটা। সেটাও পূরণ করতে হবে বিরাটের টিমকে।

আরও পড়ুন: পার্কে জোকার, চিড়িয়াখানায় সেরেনা

বিরাট কোহলিকেও মেটাতে হবে অনেক প্রত্যাশা। অস্ট্রেলিয়া সফর থেকে বড় রান নেই তাঁর ব্যাটে। গত বছর একটাও সেঞ্চুরি পাননি। তাই ব্যাটসম্যান বিরাটকে এই সিরিজে বড় রান করতেই হবে। সেই সঙ্গে ক্যাপ্টেন বিরাটকে আরও একবার বসতে পরীক্ষায়। অস্ট্রেলিয়ায় অন্তর্বর্তীকালীন ক্য়াপ্টেন হিসেবে অজিঙ্ক রাহানে সিরিজ জিতিয়েছেন। অনেকেই বিরাটের উপর থেকে চাপ কমানোর জন্য রাহানেকে ক্যাপ্টেন দেখতে চান। এই সিরিজে যদি ভারত ভালো কিছু করতে না পারে, প্রশ্নের মুখে দাঁড়াতে হবে বিরাটকে। যে কারণে নিজেকে প্রমাণ করতে মরিয়া ভিকে।

Click on your DTH Provider to Add TV9 Bangla