IPL 2022 LSG vs RCB Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ

এ বারের আইপিএলে লখনউ ও আরসিবি এখনও অবধি ৬টি করে ম্যাচে খেলেছে। এবং তার মধ্যে ৪টি করে ম্যাচে জয় ও ২টি করে ম্যাচে হেরেছে দুই দলই।

IPL 2022 LSG vs RCB Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ
আইপিএলের ৩১তম ম্যাচে মুখোমুখি লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 6:00 PM

মুম্বই: আগামীকাল, মঙ্গলবার আইপিএল-১৫-এর (IPL 2022) ৩১তম ম্যাচে মুখোমুখি হতে চলেছে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) ও ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। এ বারের আইপিএলে লখনউ ও আরসিবি এখনও অবধি ৬টি করে ম্যাচে খেলেছে। এবং তার মধ্যে ৪টি করে ম্যাচে জয় ও ২টি করে ম্যাচে হেরেছে আবেশ খানরা এবং ভানিন্দু হাসারঙ্গারা। দুই দলই নিজেদের শেষ ম্যাচেও জিতেছিল। তাই জয়ের ধারা বজায় রাখার জন্য হাড্ডাহাড্ডি লড়াই হবে ডিকক-ম্যাক্সিদের বিরুদ্ধে। বর্তমানে দুই দলের অর্জিত পয়েন্ট হল ৮। তবে নেট রান রেটের দিকে এগিয়ে থাকার কারণে লিগ টেবলের দুই নম্বরে রয়েছে সুপার জায়ান্টসরা (লখনউয়ের নেট রান রেট +০.২৯৬) এবং তিন নম্বরে রয়েছে আরসিবি (ব্যাঙ্গালোরের নেট রান রেট +০.১৪২)। ফলে আগামীকাল ডিওয়াই পাতিলে কোন দল ২ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে সেদিকে বিশেষ নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের।

লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচটি কবে হবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটি (১৯ এপ্রিল) আগামীকাল, মঙ্গলবার হবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচটি কোথায় হবে?

লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচটি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হবে।

লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২২ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।

লখনউ সুপার জায়ান্টসের স্কোয়াড: কেএল রাহুল, মার্কাস স্টোইনিস, রবি বিষ্ণোই, কুইন্টন ডি’কক, আবেশ খান, জেসন হোল্ডার, মনীশ পান্ডে, দীপক হুডা, ক্রুণাল পান্ডিয়া, মার্ক উড, অঙ্কিত সিং রাজপুত, কৃষ্ণাপ্পা গৌতম, দুশমন্ত চামিরা, শাহবাজ নাদিম, মনন ভোরা, মৌসিন খান, আয়ুষ বাদোনি, কাইল মেয়ার্স, করণ শর্মা, এভিন লুইস, মায়াঙ্ক যাদব।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর স্কোয়াড: বিরাট কোহলি, মহম্মদ সিরাজ, গ্লেন ম্যাক্সওয়েল, ফাফ দু’প্লেসি, হর্ষল প্যাটেল, ভানিন্দু হাসারঙ্গা, দীনেশ কার্তিক, জশ হ্যাজেলউড, শাহবাজ আহমেদ, অনুজ রাওয়াত, আকাশ দীপ, মহিপাল লোমরোর, ফিন অ্যালেন, শেরফান রাদারফোর্ড, জেসন বেহরানডর্ফ, অন্নেশর গৌতম, সুয়শ প্রভুদেশাই, চামা মিলিন্দ, কর্ণ শর্মা, সিদ্ধার্ধ কৌল, রজত পতিদার, ডেভিড উইলি।

আরও পড়ুন: IPL 2022: পিঙ্ক আর্মির মুখে নামার আগে কী চলছে নাইট শিবিরে, জানালেন চামিকা করুণারত্নে