Ruturaj Gaikwad : ঘরে-বাইরে ক্রিকেট, ঋতুরাজের জীবনে বসন্ত উৎকর্ষা

Ruturaj Gaikwad-Utkarsha Pawar : ঋতুরাজ এবং উৎকর্ষা দীর্ঘদিন ধরেই বন্ধু। এরপর প্রেমের সম্পর্ক। মাঝে অবশ্য এক মারাঠি অভিনেত্রীর সঙ্গে ঋতুরাজের সম্পর্কের কথা উঠে এলেও তা যে পুরোপুরি গুজব ছিল বলাই যায়। জুনের প্রথম সপ্তাহেই নতুন ইনিংস শুরু হতে চলেছে ঋতুরাজ ও উৎকর্ষার। ঘরে-বাইরে, সর্বক্ষণের সঙ্গী যেন ক্রিকেট।

Ruturaj Gaikwad : ঘরে-বাইরে ক্রিকেট, ঋতুরাজের জীবনে বসন্ত উৎকর্ষা
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 7:00 AM

কলকাতা : সুযোগ এসেছিল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের স্কোয়াডে স্ট্যান্ড বাই হিসেবে থাকার। আপাতত এই সুযোগ নিতে পারছেন না চেন্নাই সুপার কিংস ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। মাঠের বাইরে ক্লিন-বোল্ড ঋতুরাজ। অনবদ্য একটা আইপিএল মরসুম কেটেছে তাঁর। নিজে রান পেয়েছেন, দল পঞ্চম বার চ্যাম্পিয়ন হয়েছে। এ বার জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন। সামনেই বিয়ে। দীর্ঘদিনের বান্ধবী উৎকর্ষা পওয়ারকে বিয়ে করতে চলেছেন ঋতুরাজ। আমেদাবাদে আইপিএল ফাইনালে গ্যালারিতে চেন্নাই সুপার কিংসের ওয়্যাগসের সঙ্গে দেখা গিয়েছে উৎকর্ষাকে। সিএসকে ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছবিও তুলেছেন ঋতুরাজ ও উৎকর্ষা। বিয়ের খবর কয়েক দিন আগে এলেও পাত্রী কে, তা অবশ্য প্রকাশ্যে আসতে দেননি ঋতুরাজ। তবে আইপিএল জিতে আর কিছু লুকিয়ে রাখলেন না। ঋতুরাজের জীবনে বসন্ত। ঘরে-বাইরে ক্রিকেট। কে এই উৎকর্ষা পওয়ার? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের স্ট্যান্ডবাই তালিকায় তাঁর নাম থাকলেও ঋতুরাজ জানিয়ে দেন, পারিবারিক কারণে ৫ জুনের আগে ইংল্যান্ডে টিমের সঙ্গে যোগ দিতে পারবেন না। হেড কোচ রাহুল দ্রাবিড় তাঁর বিকল্প চাওয়ায় যশস্বী জয়সওয়ালকে স্ট্যান্ড বাইতে নেওয়া হয়। ঋতুরাজ গায়কোয়াড়ের হবু স্ত্রীর আলাদা একটা পরিচিতি রয়েছে। উৎকর্ষা পাওয়ারও ক্রিকেটার। মহারাষ্ট্র রাজ্য মহিলা দলে খেলেন উৎকর্ষা। ২৩ বছরের উৎকর্ষা শৈশবে ফুটবল এবং ব্যাডমিন্টনও খেলতেন। তবে ক্রিকেটই বেশি টানে তাঁকে। ১১ বছরে ক্রিকেট শুরু। মহারাষ্ট্র মহিলা দলে খেলার পাশাপাশি নিউট্রিশন ও ফিটনেস সায়েন্স নিয়েও পড়াশোনা করেছেন উৎকর্ষা।

RITURAJ GAIKWAD

ঋতুরাজ গায়কোয়াড় ওপেনিং ব্যাটার হলেও উৎকর্ষা অলরাউন্ডার। মহারাষ্ট্র অনূর্ধ্ব ১৯ দলের হয়ে খেলেছেন। এছাড়াও ওয়েস্ট জোন অনূর্ধ্ব ১৯ দলের হয়েও। এরপরই মহারাষ্ট্র সিনিয়র দলে খেলার সুযোগ। ঋতুরাজ এবং উৎকর্ষা দীর্ঘদিন ধরেই বন্ধু। এরপর প্রেমের সম্পর্ক। মাঝে অবশ্য এক মারাঠি অভিনেত্রীর সঙ্গে ঋতুরাজের সম্পর্কের কথা উঠে এলেও তা যে পুরোপুরি গুজব ছিল বলাই যায়। জুনের প্রথম সপ্তাহেই নতুন ইনিংস শুরু হতে চলেছে ঋতুরাজ ও উৎকর্ষার। ঘরে-বাইরে, সর্বক্ষণের সঙ্গী যেন ক্রিকেট।